• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

দর্শকদের জন্য দুঃসংবাদ, শুটিং শেষ ‘মেয়েবেলা’র! প্রাকাশ্যে অন্তিম সম্প্রচারের দিনক্ষণ

টেলিভিশনের পর্দায় একের পর এক নতুন বাংলা সিরিয়ালের (Bengali Serial) মেলা। যার ফলে শেষ হয়ে যাচ্ছে একাধিক জনপ্রিয় সিরিয়াল। কারও বয়স ৩ মাস তো কারো আরও কম এবার মাত্র পাঁচ মাসেই শেষ হচ্ছে স্টার জলসার (Star Jalsha) আরো এক জনপ্রিয় সিরিয়াল ‘মেয়েবেলা’ (Meyebela)। গতকাল অর্থাৎ ১৪ জুন নির্ধারিত সময়ের আগেই শেষ হয়ে গেল এই সিরিয়ালের অন্তিম পর্বের শুটিং। প্রসঙ্গত সিরিয়ালটির প্রযোজনা সংস্থার তরফে আগেই জানানো হয়েছিল ১৫ তারিখের মধ্যে এই সিরিয়ালের শুটিং শেষ করে ফেলতে হবে।

তার একদিন আগেই শেষ হয়ে গেল স্বীকৃতি মজুমদার এবং অর্পণ ঘোষালের এই নতুন সিরিয়ালের শুটিং। শুরু থেকেই এই সিরিয়ালটি অন্যান্য বাংলা সিরিয়াল গুলির থেকে ছিল একেবারে আলাদা। কিন্তু টিআরপি তালিকায় সেভাবে ছাপ ফেলতে না পারায় নতুন সিরিয়ালের কোপে এবার বন্ধের মুখে এই সিরিয়ালটি। পছন্দের সিরিয়াল শেষ হয়ে যাওয়ায় ইতিমধ্যেই মন বেজায় মন খারাপ দর্শকদের। পাঁচ মাস আগে ২৩ জানুয়ারি শুরু হয়েছিল মেয়েবেলার পথ চলা।

   

Meyebela, Meyebela Mou and Dodo, Mou and Dodo

সে সময় বিথীকা মিত্রের চরিত্রে জনপ্রিয় অভিনেত্রী রূপা গাঙ্গুলী হয়ে উঠেছিলেন এই সিরিয়ালের অন্যতম মূল আকর্ষণ। বহু বছর পর এই সিরিয়ালের হাত ধরে টেলিভিশনের পর্দায় কামব্যাক করেছিলেন তিনি। কিন্তু মে মাস নাগাদ এক ভয়ানক অভিযোগ তুলে মেয়ে বেলা ছেড়ে বেরিয়ে আসেন  রুপা। তড়িঘড়ি তাঁর পরিবর্তে আনা হয়েছিল আরও একজন জনপ্রিয় অভিনেত্রী অনুশ্রী দাসকে। উল্লেখ্য মেয়েবেলা ছাড়ার পর সংবাদমাধ্যমে বিস্ফোরক অভিযোগ করে মেয়েবেলার বিষয়বস্তুকে রিগ্রেসিভ বলে আক্রমণ শানিয়ে ছিলেন রূপা গাঙ্গুলী।

রুপা গাঙ্গুলির মতো বর্ষীয়ান  একজন অভিনেত্রী মুখে এহেন কটাক্ষ শুনে চুপ থাকেনি মেয়ে বেলার ক্রিয়েটিভ টিমের সদস্যরাও। রুপা কে পাল্টা ‘অপেশাদার’ বলে কটাক্ষ করার পাশাপাশি তাঁর ‘তুঘলকি’ আচরণের নিন্দা করেছিলেন তাঁরা। তবে মেয়েবেলার শুটিং শেষে দর্শকদের মতোই বেশ মন খারাপ এই সিরিয়ালের গোটা ইউনিটের।

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,মেয়েবেলা,Meyebela,টিআরপি,TRP,মৌ,Mou,ডোডো,Dodo,রূপা গাঙ্গুলী,Rupa Ganguly,অন্তিম পর্বের শুটিং,Last Episode Shooting

সে কথা জানিয়েই  এই সিরিয়ালের পরিচালক সুমন দাস বলেছেন ‘অনেকদিন পর একটা মনের মত শো পরিচালনা করতে পেরে খুব ভালো লেগেছিল। কিন্তু সেটা এত তাড়াতাড়ি শেষ হয়ে যাবে ভাবিনি। যাই হোক ভালো জিনিস কম হলেই ভালো। সেটা মনে থেকে যায়, আর মানুষ বিরক্ত হয় না’। প্রসঙ্গত স্টার জলসার পর্দা শুরু হওয়া নতুন সিরিয়াল ‘সন্ধ্যাতারা’কে জায়গা দিতে সন্ধ্যা সাতটার প্রাইম টাইম স্লট থেকে আগেই সরিয়ে দেওয়া হয়েছিল।

Bengali serial Meyebela last episode shooting

তাই মেয়েবেলা এখন বিকেল পাঁচটার স্লটে সম্প্রসারিত হচ্ছে। কিন্তু এই সিরিয়ালের রিপিট টেলিকাস্টের কোন স্লট দেয়নি স্টার জলসা।প্রসঙ্গত টি আর পি তালিকায় সেভাবে ছাপ না ফেললেও এই সিরিয়ালের নায়ক নায়িকার সম্পর্কের  রসায়ন অল্পদিনেই  জায়গা করে নিয়েছিল দর্শকমহলে। গতকাল অন্তিম পর্বের শুটিং শেষ হলেও আগামী ২৩ জুন পর্যন্ত শেষবার টিভির পর্দায় শেষবার সম্প্রচারিত হবে এই সিরিয়াল। আর কাকতালীয়ভাবে আজ থেকে পাঁচ মাস আগে ২৩ জানুয়ারিই শুরু হয়েছিল এই সিরিয়ালের পথ চলা।