• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

উচিত শিক্ষা দিতে মিশকাকে বিয়ে করল তবলা! টিভির আগেই ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র মহা ধামাকা পর্ব

স্টার জলসার (Star Jalsha) পর্দায় সম্প্রচারিত অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক (Bengali Serial) হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। সূর্য-দীপার কাহিনী শুরু থেকেই দর্শকদের প্রচণ্ড পছন্দের। সেই জন্যই তো সপ্তাহের পর সপ্তাহ ধরে টিআরপি তালিকায় প্রথম দুই স্থান ধরে রেখেছে এই সিরিয়াল। তবে ‘অনুরাগের ছোঁয়া’র এই জনপ্রিয়তার পিছনে নায়ক-নায়িকা ছাড়াও আরও একজনের প্রচুর অবদান রয়েছে। সে আর কেউ নয়, খলনায়িকা মিশকা (Mishka)।

‘অনুরাগের ছোঁয়া’র নিয়মিত দর্শকরা জানেন, মিশকার ষড়যন্ত্রের জন্যই সূর্য-দীপা গত ৮ বছর ধরে আলাদা থাকে। কিছুতেই ‘সুদীপা’র মধ্যেকার ভুল বোঝাবুঝি মিটতে দিচ্ছে না এই মিশকা। তাঁর শুধু একটাই স্বপ্ন সূর্যকে বিয়ে করা। সেনগুপ্ত বাড়ির বউ হওয়ার জন্যই এতকিছু করতে সে। তবে শীঘ্রই মিশকার সেই স্বপ্ন ভেঙে চুরমার হতে চলেছে। কারণ সূর্য নয়, শীঘ্রই তবলার (Tobla) সঙ্গে সাত পাকে বাঁধা (Marriage) পড়তে চলেছে সে।

   

Anurager Chhowa, Mishka and Tobla

‘অনুরাগের ছোঁয়া’র সাম্প্রতিক পর্বে দেখানো হয়েছে, বাবার কথা রাখতে ফের একবার দীপার সিঁথি রাঙিয়ে দেয় সূর্য। হাসপাতালে দাঁড়িয়েই দীপাকে আবার বিয়ে করে সে। এই ঘটনার পর ফের সূর্যর মনের রাগ, অভিমানও একটু একটু করে কমতে শুরু করেছে।

ধারাবাহিকের সাম্প্রতিক ট্র্যাক দেখার পর দর্শকদের অনুমান, শীঘ্রই সূর্য-দীপার মিল দেখানো হতে চলেছে। আর এসবের মাঝেই সিরিয়ালের সেট থেকে একটি ছবি ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, বর-বধূর বেশে সেজেছেন মিশকা এবং তবলা।

Anurager Chhowa, Mishka and Tobla, Mishka and Tobla marriage

সম্প্রতি মিশকা অভিনেত্রী অহনা দত্ত নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে এই ছবিটি শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, মাথায় টোপর, গলায় মালা পরে বসে রয়েছে মিশকা এবং তবলা। মিশকার পরনে রয়েছে লাল বেনারসি, অপরদিকে তবলা পরে রয়েছে বিয়ের পাঞ্জাবি। তবলার মুখে এক গাল হাসি থাকলেও, মিশকা মাথায় হাত দিয়ে বসে রয়েছে। ছবিটি শেয়ার করে অহনা ক্যাপশনে লিখেছেন, ‘তাহলে কি এবার সত্যি সত্যি’।

অহনা এই পোস্ট শেয়ার করা মাত্রই সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়ে যায়। তাহলে কি এবার মিশকাকে জব্দ করতে তাঁকে জোর করে বিয়ে করে নেবে তবলা? এই প্রশ্নই ঘুরছে সকলের মনে। সেই উত্তর জানা যাবে সিরিয়ালের আগামী পর্বগুলিতে।