• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

রাজ চক্রবর্তীর অ্যাসিস্টেন্ট থেকে সিরিয়ালের হিরো, স্ট্রাগল নিয়ে অকপট ‘সন্ধ্যাতারা’র সৌরজিৎ

সদ্য স্টার জলসার (Star Jalsha) পর্দায় শুরু হয়েছে নতুন সিরিয়াল (New Serial) ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara)।  এই ব্র্যান্ড নিউ সিরিয়ালের মধ্য দিয়ে দর্শকরা পেয়েছেন আরও একজন নতুন নায়ককে। যিনি অভিনয় করছেন জনপ্রিয় দুই অভিনেত্রী অণ্বেষা হাজরা এবং অমৃতা দেবনাথের বিপরীতে। এতদিনে সকলেই জেনে গিয়েছেন নতুন এই নায়কের নাম সৌরজিৎ ব্যানার্জি (Sourajit Banerjee)।

ইতিপূর্বে ক্যামেরার সামনে অভিনয় না করলেও বাংলা সিনেমার জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীর অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর হিসেবে তিনি কাজ করেছিলেন ‘প্রলয়’ সিনেমায়। তবে এবার স্টার জলসার এই সন্ধ্যাতারা সিরিয়ালের হাত ধরেই এই প্রথম বাংলা সিরিয়ালের জগতে হাতেখড়ি হল একেবারে আনকোরা এক হ্যান্ডসাম অভিনেতার।

   

বাংলা সিরিয়াল,Bengali Serial,সন্ধ্যাতারা,Sandhyatara,আকাশনীল,Akashneel,সৌরজিৎ ব্যানার্জী,Sourajit Banerjee,আসল পরিচয়,Real Identity,সংগ্রাম,Struggle

আসলে মেদিনীপুরের বাসিন্দা হলেও সৌরজিৎ পড়াশুনা করেছিলেন লিলুয়ার ডন বস্কো  স্কুলে। তবে এখন এই অভিনেতা হাওড়ায় থাকেন। এর আগে তিনি নাকি বেশ কয়েকটি মিউজিক ভিডিওতেও কাজ করেছিলেন।  কিন্তু সকলেই জানতে চান সৌরজিৎ আচমকা বাংলা সিরিয়ালে সুযোগ পেলেন কিভাবে?

এপ্রসঙ্গে সম্প্রতি এক সংবাদ মাধ্যমে সৌরজিৎ বলেছেন তাঁর কাছে নাকি প্রথমে প্রযোজনা সংস্থার তরফ থেকে ফোন কল এসেছিল। এরপর নাকি পরপর ৮ দফা অডিশন দিতে হয় সৌরজিৎকে। তারপর এই চরিত্রের জন্য বেছে নেওয়া হয় সৌরজিৎকে। পর্দার আকাশনীলের সাথে নাকি বাস্তবে সৌরজিতের মিল রয়েছে। অনেক।

Urmi Annwesha Hazra New Serial New Hero Sourajit Banerjee

সৌরজিৎ নাকি বাস্তব জীবনে নিজের পরিবারের সঙ্গেই সময় কাটাতে পছন্দ করেন। পর্দার আকাশনীলের মতোই তিনিও নাকি কেউ বিপদে পড়লে সবসময় এগিয়ে যান। তবে নিজে সবসময় ঝামেলা ঝঞ্ঝাট এড়িয়ে চলতেই ভালোবাসেন। প্রসঙ্গত কেরিয়ারের শুরুতেই সৌরজিৎ সুযোগ পেয়েছেন স্টার জলসার মতো প্রথমসারির বিনোদনমূলক চ্যানেলে।

রোহিত সামন্ত ও সাহানা দত্তের প্রযোজনা সংস্থা মিসিং স্ক্রু প্রোডাকশনের এই সিরিয়ালটির প্রথম পর্ব দেখেই ইতিমধ্যে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন দর্শক। আগামী দিনে দেখার সন্ধ্যা,তারা এবং আকাশনীলের এই ত্রিকোণ প্রেমের কাহিনী আদতে কোন দিকে মোর নেয়।