• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

মিঠাই থেকে গৌরী! রইল বাংলা সিরিয়ালের ৬ ঠাকুর ভক্ত অভিনেত্রীদের তালিকা

আজকালকার বাংলা সিরিয়ালের (Bengali Serial) নায়িকারা যেন দুহাতে দশভূজা। একা হাতে ঘরে বাইরে দুই দিকে সমানভাবে সামলে চলতে পারে তারা। সমস্ত বিপদের মোকাবিলা করে ফেলতে পারেন অনায়াসে। তবে ভালো করে লক্ষ্য করলে দেখা যাবে বেশিরভাগ বাংলা সিরিয়াল গুলিতে জনপ্রিয় এই নায়িকাদের শক্তির আধার কোন না কোন ঠাকুর দেবতা। গৌরী,মিঠাই, মিতুল থেকে শুরু করে তালিকায় রয়েছেন পর্ণা কিংবা পঞ্চমীর  মতো অভিনেত্রীরা।

গৌরী (Gouri): জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গৌরী এলো সিরিয়ালের নিয়মিত দর্শকরা জানেন এই ধারাবাহিকের নায়িকা গৌরী শুরু থেকেই স্বয়ং মা কালীর ভক্ত। এমনকি সে নিজেও স্বয়ং দেবী পার্বতীর  অংশ।তাই গৌরী এবং তার পরিবারের সদস্যরা যতবারই বিপদে পড়েছেন তাদেরকে আগলে রেখেছেন স্বয়ং মা ঘোমটা কালী। টিভির পর্দায় মায়ের এই  লীলা খেলা দেখে বারবার মুগ্ধ হয়েছেন দর্শক।

   

Gouri Elo, Bengali serial, ZEE5

মিঠাই (Mithai): সদ্য শেষ হয়েছে জি বাংলার জনপ্রিয় মেগা সিরিয়াল ‘মিঠাই’। সদ্য শেষ হয়েছে এই সিরিয়ালের  দীর্ঘ আড়াই বছরেরসফর।  এই সিরিয়ালটির দর্শকরা জানেন নায়িকা মিঠাইরানি  গোটা মোদক পরিবার  গোপালের ভক্ত। তাই বিপদে পড়লে গোপালকে উদ্দেশ্য করে সকলের একসাথে বলা বিখ্যাত সংলাপ ‘গোপাল হেলেপ’ কিংবা ‘জয় গোপাল’ বললেই মুশকিল আসান হয়ে যায় সহজেই।

Mithai, Mithai laste episode, Mithai last episode date

পর্ণা (Parna): তালিকায় রয়েছে জি বাংলার আরও একটি জনপ্রিয় ধারাবাহিক নিমকলের মধু এই সিরিয়ালের নায়িকা তথা দত্ত বাড়ির বৌমা পর্ণার ভরসা জগুদাদা অর্থাৎ জগন্নাথ দেব। সাহসী পর্ণা তার এই জগুদাদাকে স্মরণ করেই করে ফেলে সমস্ত মুশকিল আসান।

Neem Phooler Madhu, ZEE5, Bengali serial

মিতুল (Mitul): দর্শকমহলে দারুন জনপ্রিয় জি বাংলার এমনই একটি সিরিয়াল হল খেলনা বাড়ি। এই সিরিয়ালের নায়িকা মিতুলের আপদে বিপদের সবসময়ের ভরসা হলেন বাবা ভোলেনাথ। তাই বিপদে পড়লেই সে মহাদেবকে স্মরণ করে।  আর তিনি তিনিই কোন না ভাবে, চমৎকার করে রক্ষা করেন মিতুলকে।

Mitul Khelna Bari Troll

জুঁই (Jui): জি বাংলার আরও একটি জনপ্রিয় ধারাবাহিক সোহাগ জলের নায়িকা জুঁইও সন্তোষী মায়ের ভক্ত।  সেও  সারাক্ষণ স্মরণ করে থাকে সন্তোষী মাতাকে।

বাংলা সিরিয়াল,Bengali Serial,ঠাকুর,God,গৌরী,Gouri,মিঠাই,Mithai,পর্ণা,Parna,মিতুল,Mitul,জুঁই,Jui,পঞ্চমী,Panchami,খড়ি,Khori

পঞ্চমী (Panchami): নাগ নাগিনীদের গল্প নিয়ে তৈরি সিরিয়াল ‘পঞ্চমী’ স্টার জলসার অন্যতম জনপ্রিয় একটি  ধারাবাহিক। এই সিরিয়ালের নায়িকা পঞ্চমীও বাবা নীলকন্ঠ দেব অর্থাৎ শিব ঠাকুরের ভক্ত।

New serial Panchami review

খড়ি (Khori): অন্যদিকে স্টার জলসার আরও একটি জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়ার নায়িকা খড়িও ছিল দেবী জগদ্ধাত্রীর ভক্ত।