• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

‘অটোটিউনের জোরে সলমনও গায়ক’! ফের ভাইজানের সঙ্গে পাঙ্গা নিলেন অরিজিৎ সিং

বলিউড (Bollywood) ইন্ডাস্ট্রিতে যেমন সলমন খান (Salman Khan) নামটা যথেষ্ট, তেমনই ভারতীয় সঙ্গীত দুনিয়ার ক্ষেত্রে অরিজিৎ সিং (Arijit Singh) নামটাই কাফি। আবার এই দুই তারকার অম্লমধুর সম্পর্কের কথাও কারোর অজানা নয়। ২০১৪ সালে সলমন এবং অরিজিতের সম্পর্ক খারাপ হওয়া শুরু হয়েছিল। দু’জনের ঝামেলা এমন পর্যায়ে পৌঁছয় যে গায়ককে সোশ্যাল মিডিয়ায় ভাইজানের উদ্দেশে খোলা চিঠি লিখতে হয়েছিল।

২০১৪ সালে সলমন এবং রীতেশ দেশমুখ একটি অ্যাওয়ার্ড শোয়ের সঞ্চালনা করছিলেন। সেই সময় অরিজিৎ একটি গানের এডিটিং নিয়ে ভীষণ ব্যস্ত ছিলেন। টানা ১২-১৩ ঘণ্টা কাজ করার পর কলকাতা থেকে মুম্বই গিয়েছিলেন তিনি। বিমানবন্দর থেকেই সোজা অ্যাওয়ার্ড ফাংশানে চলে যান গায়ক। সাদামাটা একটি শার্ট এবং স্লিপার পরেই পুরস্কার গ্রহণ করতে মঞ্চে উঠেছিলেন এই বঙ্গ তনয়।

   

Arijit Singh and Salman Khan

অরিজিতের সাদামাটা লুক দেখে ঠাট্টার সুরে সলমন বলেছিলেন, ‘তুই বিজেতা?’ ক্লান্তির জন্য এবং খানিকটা অপমানিত বোধ করে পাল্টা জবাব দেন গায়কও। বঙ্গ তনয় বলেন, ‘আপনারা আমায় ঘুম পাড়িয়ে দিয়েছেন’। ব্যস, একথা শুনেই মাথা গরম হয়ে যায় সলমনের। অভিনেতার রাগ এতটাই বেড়ে গিয়েছিল যে নিজের ছবিতে অরিজিতের গাওয়া গান বাদ দিয়ে দেন তিনি। এরপর থেকে আর কখনও সলমনের ছবির জন্য গান করেননি এই বঙ্গ তনয়।

পরবর্তীকালে অবশ্য সোশ্যাল মিডিয়ায় খোলা চিঠি লিখে নিজের ভুল স্বীকার করেছিলেন অরিজিৎ। গায়ক লেখেন, ‘সেদিন শো-য়ে আমার ওভাবে কথা বলা ঠিক হয়নি। আমি পরে বুঝতে পেরেছি। সেই জন্য আমি দুঃখিত বোধ করছি। আমি এবং আমার পরিবার দীর্ঘদিন ধরে আপনার ভক্ত। আমি আপনাকে অনেকবার বোঝানোর চেষ্টা করেও বোঝাতে পারিনি’। সবশেষে গায়ক লেখেন, বহুবার সলমনের সঙ্গে যোগাযোগের ব্যর্থ চেষ্টা করার পর সোশ্যাল মিডিয়ার পথকেই বেছে নেন তিনি।

Arijit Singh and Salman Khan, Arijit Singh on Autotune, Arijit Singh on Salman Khan singing

অবশ্য শুধুমাত্র এই একটি ঘটনাই নয়, এরপর সোশ্যাল মিডিয়ায় অরিজিতের আরও একটি মন্তব্যের ভিডিও ভাইরাল হয়। সেখানে অটোটিউন প্রসঙ্গে গায়ককে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, ‘বহু ভালো গায়ক অটোটিউন নিয়ে বেশ বিরক্ত, কারণ এটা ব্যবহার করে অনেক বাজে গায়ক গান গাইছেন। তবে আমার মনে হয় আপনি অটোটিউন কীভাবে ব্যবহার করছেন সেটাই আসল’। এরপর অরিজিতকে উদ্দেশ্য করে বলা হয়, অনেক অভিনেতাও তো অটোটিউন ব্যবহার করছেন।


জবাবে ‘কেশরিয়া’ গায়ক বলেন, ‘অক্ষয়-সলমনরা গান গাইছেন। যদিও তাঁরা ভালোই গাইছেন। আমার বেশ ভালোলাগে’। একথা শুনেই সেখানে উপস্থিত সকলে হেসে ওঠেন। গায়কের এই মন্তব্য শুনে অনেকে বলছেন, ‘উনি তো কিছু ভুল বলেননি। আমার মনে হয়নি উনি কটাক্ষ করেছেন। সত্যি কথাটা সহজ করে বলেছেন’। দ্বিতীয়জনের আবার বক্তব্য, ‘অরিজিৎ একমাত্র ব্যক্তি যার ক্ষতি সলমন খান চেয়েও করতে পারেননি। এটাই হল অরিজিৎ সিংয়ের ক্ষমতা’।