• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

সব সত্যিই জেনে দীপাকে ফের বিয়ে করবে সূর্য! ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র বহুপ্রতীক্ষিত পর্ব

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) ধারাবাহিকটি নিয়ে দর্শকমহলে চর্চার অন্ত নেই। সিরিয়ালে (Bengali Serial) যেভাবে একের পর এক টুইস্ট আসছে তাতে দর্শকদের উত্তেজনা চেপে রাখা দায় হয়ে গিয়েছে। প্রত্যেক পর্বে নতুন মোড় নিচ্ছে সূর্য (Surjya)-দীপার (Deepa) সম্পর্ক। কখনও মনে হচ্ছে এবার হয়তো সব ভুলবোঝাবুঝি মিটে যাবে, কিন্তু পরমুহূর্তেই আবার দেখা যাচ্ছে অন্য চিত্র।

‘অনুরাগের ছোঁয়া’র নিয়মিত দর্শকরা জানেন, মিশকার ষড়যন্ত্রের সৌজন্যে গত ৮ বছর ধরে আলাদা থাকে সূর্য-দীপা। এমনকি সূর্য নিজের মেয়ে রূপার আসল পরিচয়ও জানে না। প্রিয় বান্ধবী মিশকার কথায় সমানে ভুল বুঝে চলেছে স্ত্রী দীপাকে। এমনকি তাঁকে দুশ্চরিত্রও ভাবে সূর্য। তবে শীঘ্রই সব ভুলবোঝাবুঝি মিটতে চলেছে। ফের কাছাকাছি আসতে চলেছে দীপা এবং তাঁর ডাক্তারবাবু।

   

Anurager Chhowa, Surjo and Deepa

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখানো হয়েছে, সোনা এবং রূপা সূর্য-দীপার বিয়ে দিতে চায়। কিন্তু সূর্য বারবার দীপাকে অপমান করে দূরে ঠেলে দেয়। এমনকি দীপা যাতে সোনার থেকে দূরে চলে যায় সেই জন্য মেয়ের জন্য একজন নকল মাকেও নিয়ে আসে সে।

তবে এসবের মাঝেই জানা গেল, ফের সাত পাকে বাঁধা পড়তে চলেছে সূর্য-দীপা। সম্প্রতি বড়-কনের বেশে দু’জনের ছবি নেটপাড়ায় বেশ ভাইরাল হয়েছে। সেই ছবি আবার শেয়ার করেছেন ‘অনুরাগের ছোঁয়া’র নায়ক দিব্যজ্যোতি নিজে।

Anurager Chhowa, Surjya and Deepa, Anurager Chhowa Surjya and Deepa marriage

কয়েকদিন আগে পর্দার সূর্য নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি শেয়ার করেন। সেখানে দেখা যাচ্ছে, একটি কুকুরকে নিয়ে খেলছেন তিনি এবং তাঁর অনস্ক্রিন স্ত্রী দীপা। দু’জনের পরনেই রয়েছে বিয়ের পোশাক। আর তা দেখেই দর্শকদের অনুমান, শীঘ্রই হয়তো ধারাবাহিকে বিয়ের ট্র্যাক আসতে চলেছে। মিশকার পর্দাফাঁস হয়ে ফের চার হাত এক হতে চলেছে ‘সুদীপা’র।

 

View this post on Instagram

 

A post shared by Dibyojyoti Dutta (@dibyojyoti_dutta_)


কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়া খুললে গুঞ্জন শোনা যাচ্ছে, শীঘ্রই লিপ নিতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’র গল্প। খুব তাড়াতাড়ি সোনা-রূপা বড় হয়ে যাবে বলে জানা যাচ্ছে। যদিও এখনও পর্যন্ত ধারাবাহিকের গল্পে তেমন কিছু আঁচ পাওয়া যায়নি। এবার দেখা যাক শেষ পর্যন্ত কোন দিকে মোড় নেয় স্টার জলসার এই টপার সিরিয়ালের কাহিনী।