• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

বিথী যেতেই প্রাণহীন! TRP তলানিতে আসতেই ‘মেয়েবেলা’ নিয়ে বড় সিদ্ধান্ত নীল ষ্টার জলসা

ছোটপর্দার দর্শকদের কাছে অত্যন্ত পছন্দের একটি বাংলা সিরিয়াল (Bengali Serial) হল স্টার জলসার (Star Jalsha) ‘মেয়েবেলা’ (Meyebela)। এই সিরিয়ালটি যারা নিয়মিত টিভির পর্দায় দেখছেন তারা জানেন আর পাঁচটা সিরিয়াল থেকে একেবারে আলাদা এই মেয়েবেলার গল্প।

শুরু থেকে যারা সিরিয়ালটি দেখছেন তারা জানেন পরিস্থিতির চাপে পড়ে মৌকে বিয়ে করলেও এখন এক ছাদের তলায় থাকতে থাকতে ধীরে ধীরে মৌ এর প্রতি মায়া চলে এসেছে ডোডোর। প্রসঙ্গত টেলিভিশনের পর্দায় এখন নতুন সিরিয়ালের মেলা। আর এখন বাংলা সিরিয়ালের নতুন ট্রেন্ড অল্প সময়ের মধ্যেই সিরিয়ালের সম্প্রচার শেষ করে দেওয়া।

   

Meyebela, Meyebela Mou and Dodo, Mou and Dodo

তাই এক্ষেত্রে কারও বয়স ৩ মাস তো কারও আরও কম। এরই মধ্যে স্টার জলসার পর্দাতেও আসছে জনপ্রিয় অভিনেত্রী অন্বেষা হাজরার আরও একটি নতুন সিরিয়াল ‘সন্ধ্যাতারা’।  প্রথমে মনে করা হয়েছিল এই নতুন সিরিয়াল কে জায়গা দিতেই এবার শেষ হয়ে যাবে মৌ-ডোডোর মেয়েবেলা।

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,মেয়েবেলা,Meyebela,মৌ,Mou,ডোডো,Dodo,শেষের জল্পনা,Air Off Rumour,স্লট পরিবর্তন,Slot Change

তাছাড়া রুপা গাঙ্গুলি সিরিয়াল ছেড়ে দেওয়ার এমনিই কমতে শুরু করেছিল সিরিয়ালের টি আর পি। তাই অনেকে এসবের দশ চাপিয়েছিলেন নতুন বীথি মাসি অভিনেত্রী অনুশ্রী দাসের ওপর। এসব কারণেই অনেকে একপ্রকার ধরেই নিয়েছিলেন এবার সত্যিই শেষ করে দেওয়া হবে এই সিরিয়াল।

তবে হ্যাঁ অনেকে এটাও মনে করেছিলেন সিরিয়ালের সম্প্রচার শেষ নয় বরং পরিবর্তন হবে সিরিয়ালের স্লট। আর এসবের মধ্যেই এল মেয়েবেলা ভক্তদের জন্য এক বিরাট সুখবর। জল্পনাকে সত্যি করেই ঘোষণা করা হলো মেয়েবেলার নতুন স্লট।  যার ফলে জানা আছে আগামী ১২ই জুন থেকে নতুন সময়ে সম্প্রচারিত হবে এই সিরিয়াল।

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,মেয়েবেলা,Meyebela,মৌ,Mou,ডোডো,Dodo,শেষের জল্পনা,Air Off Rumour,স্লট পরিবর্তন,Slot Change

তাই সন্ধ্যা সাড়ে সাতটার প্রাইম টাইম স্লটে নয়, মেয়েবেলা এবার থেকে সম্প্রচারিত হবে বিকেল পাঁচটা থেকে। অর্থাৎ প্রতিপক্ষ চ্যানেল জি বাংলার দিদি নাম্বার ওয়ান এর সাথে করা টক্কর দেবে এই সিরিয়াল। তবে মেয়েবেলা শেষ না করে সিরিয়ালের সম্প্রচার পাল্টে দেওয়াতে একপ্রকার হাঁফ ছেড়ে বেঁচেছেন এই সিরিয়ালের দর্শকরা।