• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

অবশেষে বাবার ভালোবাসা পেল রূপা! দুই মেয়েকে কাছে টেনে নেবে সূর্য, ফাঁস সুপার ধামাকা পর্ব

বাংলা সিরিয়ালের (Bengali Serial) জগতে এখন রাজ করছে একটাই সিট্রিয়াল। তা হল স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় মেগা সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa। সময়ের সাথেই পাল্লা দিয়ে দর্শকমহলে বেড়ে চলেছে এই সিরিয়ালের জনপ্রিয়তা। দর্শক টানতে এই সিরিয়ালের প্রতিটা পর্ব জুড়েই থাকছে একেবারে নিত্য নতুন চমক।

দেখতে দেখতে বেশ অনেকদিন হল একে অপরকে ভালোবেসেও এখনও দূরে রয়েছে সূর্য-দীপা (Surjo-Deepa)। কিন্তু দীপা যতবার ভুল বোঝাবুঝি মিটিয়ে নেওয়ার চেষ্টা করছে মিশকার মগজধোলাইয়ে ততবারই  দীপাকে ভুল বুঝে দূরে সরে দিচ্ছে সূর্য। তবে এখন ছোট্ট সোনা-রুপাই (Sona-Rupa) দর্শকদের একমাত্র ভরসা।

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,অনুরাগের ছোঁয়া,Anurager Chhowa,সূর্য,Surjo,দীপা,Deepa,সোনা,Sona,রুপা,Rupa,বড় চমক,Big Twist

   
সেনগুপ্ত বাড়ির এই দুই মিষ্টি মেয়ের হাত ধরেই এখন সূর্য -দীপার মিল দেখার অপেক্ষায় রয়েছেন দর্শক। প্রসঙ্গত সিরিয়ালটির নিয়মিত দর্শকরা  জানেন ইতিমধ্যেই সোনা-রুপার কাছে পরিষ্কার হয়েছে একাধিক ঘটনা। বিশেষ করে রুপা জানতে পেরেছে ডাক্তারবাবু অর্থাৎ সূর্যই তার আসল বাবা।
তারপর থেকে ডাক্তারবাবুর প্রতি ছোট্ট রুপার মনে জমতে শুরু করেসহ একরাশ অভিমানের পাহাড়। তাই ডাক্তারবাবুর প্রতি তার ব্যবহারেও এসেছে বেশ কিছু পরিবর্তন। গত পর্বেই দর্শক দেখেছেন কিভাবে স্কুলের প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠানে হুবহু সূর্য রুপার মতো সেজে তাদের ভুল চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে ছোট্ট সোনা-রুপা।
বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,অনুরাগের ছোঁয়া,Anurager Chhowa,সূর্য,Surjo,দীপা,Deepa,সোনা,Sona,রুপা,Rupa,বড় চমক,Big Twist
অবশেষে সূর্য দিব বুঝতে পেরেছে তাদের এই ঝগড়াঝাঁটির মধ্যে পড়ে নষ্ট হচ্ছে, ছোট্ট সোনা রুপার ফুলের মত শৈশব। বাড়িতে তারা যেভাবে একে অপরের সাথে ঝ ঝগড়া করে ঠিক সেই দৃশ্যই এদিন মঞ্চে অভিনয়ের মধ্যে দিয়ে ফুটিয়ে তুলেছিল সোনা-রুপা।

সেইসাথে এদিন মঞ্চে দাঁড়িয়ে সবশেষে তাঁদের আর্জি ছিল ‘আমরা কি একসাথে থাকতে পারি না?’এরপর দেখা যায় সূর্য ছুটে গিয়ে মঞ্চে উঠে দুই মেয়েকে বুকে টেনে নিয়ে আদরে ভরিয়ে দিচ্ছে। আর সেইসাথে এতদিনে রুপার ডাক্তার বাবু বুঝতে পারে রুপা কেন তার সাথে ঠিক করে কথা বলছিল না, কেন অভিমান করে দূরে দূরে চলে যাচ্ছিল সে।