• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

সব দাদাগিরি ফেল, দু’মিনিটে সলমনকে শায়েস্তা করে দিয়েছিলেন ‘মুন্নাভাই’ সঞ্জয় দত্ত!

সলমন খান (Salman Khan) এবং সঞ্জয় দত্তের (Sanjay Dutt) নাম বলিউডের (Bollywood) সেরা অভিনেতাদের তালিকায় থাকবে। দু’জনেই স্টারকিড, তবে নিজেদের প্রতিভার সৌজন্যে ইন্ডাস্ট্রিতে স্বতন্ত্র পরিচিতি তৈরি করেছেন তাঁরা। আজ তাঁদের অভিনয় প্রতিভার জন্যই গোটা বিশ্বে কোটি কোটি অনুরাগী রয়েছে তাঁদের। সলমন এবং সঞ্জয়কে একসঙ্গে বেশ কয়েকটি ছবিতে দেখা গিয়েছে।

শোনা যায়, বি টাউনের এই দুই তারকা একসময় খুব ভালো বন্ধু (Friends) ছিলেন। তবে সেই বন্ধুত্ব একসময় নষ্ট হয়ে যায়। সৌজন্যে ছিল ভাইজানের ‘অ্যাটিটিউড’ (Attitude)! ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলে শোনা যায়, সফল হওয়ার সঙ্গে সঙ্গেই সলমনের ব্যক্তিত্বে প্রচুর পরিবর্তন এসেছিল। কাছের মানুষদের প্রতিও তাঁর ব্যবহার বদলে গিয়েছিল। আর সেই বিষয়টিই মেনে নিতে পারেননি অনেকে।

   

Salman Khan and Sanjay Dutt, Salman Khan and Sanjay Dutt controversy

জানা যায়, সফল হওয়ার পর সলমনের কথাবার্তা প্রচণ্ড বদলে গিয়েছিল। এই বিষয়টিই মেনে নিতে পারেননি সঞ্জয় দত্ত। সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, সলমন একবার সঞ্জয়ের সঙ্গে খুব খারাপভাবে কথা বলেছিলেন। ভালো বন্ধুর থেকে এই বিষয়টি একেবারেই মেনে নিতে পারেননি সঞ্জুবাবা।

Salman Khan and Sanjay Dutt, Salman Khan and Sanjay Dutt controversy

সলমনের এই ব্যবহারে রেগে গিয়ে সোজা তাঁর বাড়ি চলে যান সঞ্জয়। সেখানে গিয়ে জোরে জোরে চিৎকার করতে থাকেন তিনি। সঞ্জয়ের গলার আওয়াজ শুনে বাড়ি থেকে বেরিয়ে আসেন ভাইজান। শোনা যায়, পর্দার ‘মুন্নাভাই’কে এত রেগে যেতে আগে কখনও দেখা যায়নি। পরিস্থিতি হাতের বাইরে চলে যেতে পারে দেখে, সলমন নিজের মুখ বন্ধ করে রেখেছিলেন।

Salman Khan and Sanjay Dutt, Salman Khan and Sanjay Dutt controversy

যদিও এই ঘটনার পর সলমন এবং সঞ্জয়ের বন্ধুত্ব একেবারে নষ্ট হয়ে গিয়েছিল বলে খবর। তবে সময়ের সঙ্গে সেই তিক্ততা আস্তে আস্তে কমে যেতে থাকে। নিজেদের রাগকে দূরে সরিয়ে ফের নতুন করে নিজেদের বন্ধুত্ব শুরু করেন সলমন এবং সঞ্জয়।

একবার এক সাক্ষাৎকারে সলমন বলেছিলেন, তিনি সঞ্জয়কে কেবল বন্ধু নন, নিজের গুরু মানেন। এই দুই তারকাকে একসঙ্গে ‘সাজন’, ‘চল মেরে ভাই’র মতো সিনেমায় অভিনয় করতে দেখা গিয়েছে। তাঁদের একসঙ্গে দেখতে দারুণ পছন্দ করেন দর্শকরা।