• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

বীথি যেতেই বিসর্জন! প্রকাশ্যে মৌ-ডোডোর কাহিনী ‘মেয়েবেলা’র অন্তিম সম্প্রচারের দিনক্ষণ

এই মুহূর্তে স্টার জলসার (Star Jalsha) পর্দায় সম্প্রচারিত অত্যন্ত জনপ্রিয় এবং চর্চিত একটি ধারাবাহিক (Serial) হল ‘মেয়েবেলা’ (Meyebela)। মৌ, ডোডো, বীথির কাহিনী শুরু থেকেই দর্শকদের বেশ পছন্দের। বাংলা সিরিয়ালের (Bengali Serial) একঘেয়ে পরকীয়া-কূটকচালি ছেড়ে মেয়েদের কাহিনী নিয়ে শুরু হয়েছিল এই সিরিয়াল। ভিন্ন স্বাদের গল্প দেখিয়ে আদায় করেছিল দর্শকদের প্রশংসা। তবে সেই সিরিয়াল মাত্র ৫ মাসেই শেষ হয়ে যাচ্ছে!

চলতি বছরের জানুয়ারি মাসে প্রকাশ্যে এসেছিল ‘মেয়েবেলা’র প্রথম প্রোমো। সেই মাস থেকেই টেলিভিশনের পর্দায় পথচলা শুরু হয় এই ধারাবাহিকের। প্রথম প্রথম টিআরপি তালিকায় তেমন কামাল না দেখাতে পারলেও, আস্তে আস্তে জনপ্রিয়তা লাভ করতে শুরু করেছিল এই সিরিয়াল। নায়ক ‘ডোডো’ তথা অভিনেতা অর্পণ ঘোষাল আদায় করে নিয়েছিল ‘বং ক্রাশ’ তকমা।

   

Arpan Ghoshal, Meyebela Dodo

‘মেয়েবেলা’র কাস্টিং ছিল দেখার মতো। স্বীকৃতি মজুমদার, অর্পণ ঘোষালের পাশাপাশি এই সিরিয়ালে অভিনয় করছিলেন রূপা গাঙ্গুলী। ‘মেয়েবেলা’র হাত ধরে দীর্ঘদিন পর টেলিভিশনের পর্দায় কামব্যাক করেছিলেন তিনি। যদিও ৪ মাস কাজ করার পর মে মাসের শুরুতে আচমকাই সিরিয়াল ছেড়ে দেন তিনি। সেই জায়গায় নেওয়া হয় অনুশ্রী দাসকে।

বীথি চরিত্রের মুখ পরিবর্তন হলেও ‘মেয়েবেলা’ ধারাবাহিকটি টিআরপি তালিকাত সেভাবে দাগ কাটতে পারেনি। এরপর আচমকাই সম্প্রচারকারী চ্যানেলের তরফ থেকে জানানো হয়, সন্ধ্যা ৭:৩০টার স্লটে আসছে নতুন সিরিয়াল ‘সন্ধ্যাতারা’। এই ঘোষণার সঙ্গেই অশনি সংকেতের আভাস পান ‘মেয়েবেলা’র দর্শকরা।

Meyebela, Meyebela last episode, Meyebela ending

কেউ কেউ অবশ্য ভেবেছিলেন, মাত্র ৫ মাস আগে শুরু হওয়া ‘মেয়েবেলা’কে হয়তো এত তাড়াতাড়ি বন্ধ করবে না স্টার জলসা। ‘গাঁটছড়া’র মতোই সিরিয়ালের স্লট পরিবর্তন করে দেওয়া হবে হয়তো। কিন্তু তেমনটা হল না। শোনা যাচ্ছে, সন্ধ্যা ৭:৩০টার স্লট থেকে সরিয়ে অন্য সময়ে ‘মেয়েবেলা’কে চালানোর কথা থাকলেও তাতে রাজি নন সিরিয়ালের নির্মাতারা।

Meyebela, Meyebela last episode, Meyebela ending

ইন্ডাস্ট্রির গুঞ্জন, স্লট পরিবর্তন নয়, বরং শেষ হয়ে যাবে ‘মেয়েবেলা’। আগামী ১২ জুন থেকে শুরু হচ্ছে ‘সন্ধ্যাতারা’। তার আগে অর্থাৎ ১১ জুন মৌ-ডোডোর সিরিয়ালের শেষ পর্ব সম্প্রচারিত হবে বলে খবর। এখনও অনেক ‘মেয়েবেলা’ প্রেমীরা অবশ্য স্লট পরিবর্তন হওয়ার খবরের আশায় বসে আছেন। তবে শোনা যাচ্ছে, তাঁদের সেই আশা পূরণ হবে না। বরং ৫ মাসেই শেষ হয়ে যাবে স্টার জলসার এই ধারাবাহিক।