• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

একঘেয়ে ট্র্যাকের জেরে অঘটন! ছিটকে গেল দীপা-জগদ্ধাত্রী, রইল মাথা ঘোরানো TRP তালিকা

সারা সপ্তাহ ধরে টিভির পর্দায় চোখ রাখার পর বৃহস্পতি বারের জন্য অপেক্ষায় থাকেন সকলে। জি বাংলা (Zee Bangla) হোক কিংবা ষ্টার জলসা (Star Jalsha) যে কোনো সিরিয়ালের ভাগ্য নির্ধারণকারী টার্গেট রেটিং পয়েন্ট (Target Rating Point) আজকের দিনেই প্রকাশ্যে আসে। TRP থাকলে ভালো, না হলেই বিদায়ের পথ। আর সদ্য প্রকাশিত লিস্টে রীতিমত ওলটপালট হয়ে গিয়েছে।

বিগত কয়েকমাস ধরে সেরা মানেই ছিল অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) আর জগদ্ধাত্রী (Jagaddhatri)। কিন্তু এবার সেটা পাল্টে গিয়েছে দুজনের কেউই প্রথম স্থানে আসতে পারেনি। বরং মা তারাকে জন্ম দিয়ে বাজিমাত করেছে ‘গৌরী এলো’ (Gouri Elo)। হ্যাঁ ঠিকই দেখছেন, এবারের TRP লিস্টে ৬.৯ পয়েন্ট পেয়ে বেঙ্গল টপার হয়েছে ঈশান-গৌরীর কাহিনী গৌরী এলো।

   

Bengali Serial TRP list Mithai Comes first Gatchora Gouri Elo comes second

এরপর দ্বিতীয় স্থানে রয়েছে অনুরাগের ছোঁয়া। নম্বর কমে ৬.৭ পেয়েছে সূর্য-দীপার কাহিনী। একেবারে একটুর জন্য দ্বিতীয় স্থান হারিয়েছে জগদ্ধাত্রী, পেয়েছে ৬.৬ পয়েন্ট। তৃতীয় স্থানে রয়েছে সৃজন-পর্নার কাহিনী, নিম ফুলের মধু। যেখানে মূর্তি উদ্ধারে নেমে গোটা পরিবার এখন চাইনিজ সাজে সেজেছে গল্পে। তারপর চতুর্থ স্থানে রয়েছে ‘রাঙা বউ’। যেখানে কুশের আগের বৌ হাজির হয়েছে, এসপ্তাহে সিরিয়ালটি ৫.৬ পয়েন্ট পেয়েছে।

পঞ্চম থেকে দশমীর মধ্যে গাঁটছড়া থাকলেও নেই মিঠাই। বেশ কিছুদিন হল মিঠাই শেষের খবর প্রকাশ্যে এসেছে। অনেকেই স্মৃতিচারণা করেছেন মিঠাইয়ের নানা মুহূর্ত নিয়ে। কিন্তু আদতে টিআরপি তালিকায় সেরা দশেও আসতে পারেনি মিঠাই। চলুন এবার সেরা দশের নম্বর সহ তালিকা দেখে নেওয়া যাক।

বাংলা সিরিয়ালের সেরা ১০ এর টিআরপি তালিকা (TRP List of Top 10 Bengali Serial) :

গৌরী এলো – ৬.৯ প্রথম
অনুরাগের ছোঁয়া – ৬.৭ দ্বিতীয়
জগদ্ধাত্রী – ৬.৬ তৃতীয় 

নিম ফুলের মধু – ৬.০
রাঙা বউ – ৫.৬
বাংলা মিডিয়াম – ৫.২
এক্কা দোক্কা – ৪.৭
হরগৌরী পাইস হোটেল – ৪.৬
গাঁটছড়া, মেয়েবেলা – ৪.২

মিঠাই সিরিয়াল এবারে মাত্র ২.৬ পয়েন্ট পেয়েছে। অন্যদিকে প্রতিদ্বন্দ্বী রামপ্রসাদ ৩.৩ পেয়েছে। সিরিয়াল ছাড়াও রিয়েলিটি শোয়ের মধ্যে ডান্স বাংলা ডান্স ৪.৮ ও দিদি নং ওয়ান ৪.১ পয়েন্ট পেয়েছে। এছাড়াও সুপার সিঙ্গার সিজেন ৪ এবার ৩.৮ পয়েন্ট পেয়েছে।