• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

TRP-র সামনে ফিকে মৌ-ডোডোর রসায়ন! সন্ধ্যাতারার কোপে শেষ মেয়েবেলা? শোরগোল নেটপাড়ায়

বাংলা সিরিয়ালের (Bengali Serial) জগতে এখন নিত্য নতুন সিরিয়ালের মেলা। প্রসঙ্গত  মাঝে বেশ কিছুদিন টি আর পির দৌড়ে জি বাংলা (Zee Bangla) থেকে পিছিয়ে পড়েছিল স্টার জলসা (Star Jalsha)। তাই প্রতিপক্ষ চ্যানেলকে কড়া টক্কর দিতে একের পর এক আনা হচ্ছে নতুন সিরিয়াল (New Serial)।

সদ্য তেমনি প্রকাশ্যে এসেছে এই চ্যানেলের নতুন সিরিয়াল সন্ধ্যা তারার প্রোমো। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘এই পথ যদি না শেষ হয়’-এর নায়িকা উর্মি অভিনেত্রী অন্বেষা হাজরা (Annwesha Hazra) কামব্যাক করছেন এই সিরিয়ালের মধ্য দিয়ে। দুই বোনের ত্রিকোণ প্রেমের এই  ধারাবাহিকে অন্বেষার বোনের চরিত্রে অভিনয় করছেন ‘মনফাগুন’ সিরিয়ালের অনুষ্কা  অভিনেত্রী অমৃতা দেবনাথ।

   

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,সন্ধ্যাতারা,Sandhya Tara,মেয়েবেলা,Meyebela,শেষ,End,স্লট পরিবর্তন,Slot Change,দর্শক,Audience,ক্ষোভ,Anger,সোশ্যাল মিডিয়া,Social Media

ধারাবাহিকের গল্প অনুযায়ী গলায় গলায় ভালোবাসা দুই বোনেরই পছন্দের মানুষ একজন। ধারাবাহিকে তাঁদের নায়কের চরিত্রে অভিনয় করছেন নতুন নায়ক সৌরজিৎ বন্দ্যোপাধ্যায়। অন্বেষার কামব্যাক সিরিয়ালের প্রোমো দেখে প্রথমেই দর্শকরা আঁচ করেছিলেন সন্ধ্যাতারাকে নিশ্চই কোনো  প্রাইম টাইম স্লটে জায়গা দেওয়া হবে।

Mou Dodo Meyebela Slot Change End Sandhya Tara

এবার সত্যিই তাই হল। জল্পনাকে সত্যি করেই এই চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘মেয়েবেলা’র (Meyebela) স্লট ছিনিয়ে নিয়েই সন্ধ্যা সাড়ে সাতটা থেকে সম্প্রচারিত হবে এই নতুন সিরিয়ালটি। এই একই সময়ে প্রতিপক্ষ চ্যানেল জি বাংলার পর্দায় সম্প্রচারিত হয় গৌরী এলো।

প্রসঙ্গত তবে এখনও পর্যন্ত জানা যায়নি স্টার জলসার মেয়েবেলা সিরিয়ালটি সন্ধ্যাতারার কোপে শুধুমাত্র স্লট হারাবে নাকি একেবারেই বন্ধ হয়ে যাবে। আসলে প্রথম থেকেই এই সিরিয়ালের গল্প দর্শকরা পছন্দ করছেন ঠিকই কিন্তু টিআরপি তালিকায় সেভাবে ছাপ ফেলতে পারছে না নায়ক নায়িকা ডোডো-মৌয়ের (Dodo-Mou) মিষ্টি রসায়ন।
বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,সন্ধ্যাতারা,Sandhya Tara,মেয়েবেলা,Meyebela,শেষ,End,স্লট পরিবর্তন,Slot Change,দর্শক,Audience,ক্ষোভ,Anger,সোশ্যাল মিডিয়া,Social Media

তাই মনে করা হচ্ছে এবার হয়তো নতুন সিরিয়ালের ধাক্কায় এই সিরিয়ালের সম্প্রচারই বন্ধ করে দেওয়া হবে। আর এই আশঙ্কাতেই সিঁদুরে মেঘ দেখছেন মেয়েবেলার ভক্তরা। তাই ক্ষোভ উগরে দিয়ে সোশ্যাল মিডিয়ায় এক নেটিজেন লিখেছেন ‘দীর্ঘ ১৫ বছরের জলসার সবথেকে গৌরবময় স্লট সন্ধ্যে ০৭ : ৩০ টায় এই প্রথম কোনো ধারাবাহিক এক বছরের আগে বেঙ্গল টপার & ব্লকবাস্টার না হয়ে বিদায় নিলো ‘!