• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

৫ বছর পর ঈশান গৌরীর মেয়ে ছোট্ট তারা এখন কিশোরী! রইল এই মিষ্টি শিশু শিল্পীর পরিচয়

জি বাংলার (Zee Bangla) পর্দায় সম্প্রচারিত সুপারহিট বাংলা সিরিয়াল (Bengali Serial) গুলির মধ্যে অন্যতম হলো ‘গৌরী এলো’ (Gouri Elo) ধর্ম,বিজ্ঞান, ভক্তি, প্রেম, বিরহ সব কিছু মিলিয়ে  একের পর এক জমজমাট এপিসোড দেখা যাচ্ছে এই   সিরিয়াটিতে। সিরিয়ালের নিয়মিত দর্শকরা জানেন মৃত্যুঞ্জয় বাবার খোলস ছেড়ে আবার আগের  রূপেই ঘোষাল বাড়িতে ফিরে এসেছে ঈশান।

সেই সাথে ইতিমধ্যেই ভন্ড পাপী শৈলমায়ের বিরুদ্ধে সমস্ত প্রমাণ জোগাড় করে ফেলেছে ঈশান। গত পর্বেই দর্শক দেখেছেন শৈলমায়ের পর্দা ফাঁস করে তাকে জেলে পাঠিয়েছে ঈশান গৌরী। এরই মধ্যে ধারাবাহিকে এসে গিয়েছে এক  বড়সড় চমক। এক লাফে ৫ বছরের লীপ  নিয়ে এগিয়ে গিয়েছে গৌরী এলো সিরিয়ালের গল্প।

   

Zee Bangla Gouri Elo Bengali Serial track trolled by netizens

প্রসঙ্গত এখনকার সব বাংলা সিরিয়ালের খুদে শিশুশিল্পীদের জয়জয়কার। তাই টি আর পি তালিকায় এগিয়ে থাকতে এই খুদে তারকারাই এখন হয়ে উঠেছেন মূল আকর্ষণ। তাই গল্প এগোনোর সাথেই বাংলা সিরিয়ালের চলতি ট্রেন্ড মেনে এবার গৌরী এলোতেও আগমন ঘটেছে এক মিষ্টি শিশু শিল্পীর। ৫ বছরে বড় হয়ে গিয়েছে  ঈশান-গৌরীর একমাত্র কন্যা সন্তান ছোট্ট তারা।

ইতিমধ্যে ঈশান গৌরীর  মেয়ে তারার কিশোরী বয়সের সাথে দর্শকদের পরিচয় করিয়ে দিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। সেই সাথে সদ্য প্রকাশ্যে  আনা হয়েছে সিরিয়ালের একটি নতুন প্রমো। যা দেখে এতক্ষণে দর্শকরা সকলেই চিনে গিয়েছেন গৌরী এলো সিরিয়ালে গৌরীর মেয়ে তারার আসল পরিচয়।

আসলে ধারাবাহিকের এই ছোট্ট নতুন সদস্য আর কেউ নয় তিনি হলেন জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’ খ্যাত জনপ্রিয় প্রতিযোগী ঋষিতা নন্দী ওরফে পুঁটি।  সদ্য এই নাচের রিয়েলিটি শো থেকে বিদায় নিয়েছে সে। আর তারপরেই জি বাংলার গৌরী এলো সিরিয়ালে সুযোগ পেয়ে গিয়েছে এই খুদে শিল্পী। তার জন্য ভীষণ খুশি হয়েছেন দর্শক। সকলেই এই সিরিয়ালে গৌরীর মেয়ে চরিত্রে ঋষিতাকে নেওয়ার জন্য দারুন প্রশংসা করেছেন সোশ্যাল মিডিয়ায়।

এমনই একজন নেটিজেন ঋষিতার প্রশংসা করে লিখেছেন ‘গৌরী এলো”-তে দেখুন ‘তারা’র আগমন! ঋষিতা নন্দী কে তার নতুন প্রজেক্ট এর জন্য অভিনন্দনন আর শুভকামনা রইলো। এতদিন অসাধারণ ডান্স করে আমাদের মন জয় করে এসেছো আর এবার অভিনয় তে তোমার হাতেখড়ি হলো। নিজের অভিনয় দিয়েও আমাদের মন জয় করে নিয়ো এই আশা রইলো।’