• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

শুধু একটু খেতে ভালোবাসি বলে! নীলের ‘গদাই’ কটাক্ষ শুনে মুখ ভার তিয়াসার

এই মুহূর্তে স্টার জলসার (Star Jalsha) অত্যন্ত জনপ্রিয় একটি মেগা সিরিয়াল হল ‘বাংলা মিডিয়াম’ (Bangla Medium)।  এই ধারাবাহিকের হাত ধরে আরও একবার দর্শকরা ফিরে পেয়েছেন জি বাংলার জনপ্রিয় মেগা সিরিয়াল ‘কৃষ্ণকলি’র সুপারহিট জুটি নীল ভট্টাচার্য এবং তিয়াসা লেপচাকে (Neel Bhattacharya & Tiyasa Lepcha )। যদিও এই ধারাবাহিকে পর্দার নিখিল শ্যামা হয়েছেন ইন্দিরা এবং বিক্রম (Indira & Bikram)।

প্রসঙ্গত বাংলা মিডিয়াম সিরিয়ালের দর্শকরা জানেন এখন এই ধারাবাহিকে চলছে ইন্দিরার ননদ সুহানার বিয়ের জমজমাট পর্ব। এই গ্র্যান্ড বিয়ে নিয়েই এখন ব্যস্ততা তুঙ্গে এই বাংলা মিডিয়াম সিরিয়ালের সমস্ত কলা কুশলীদের। এছাড়াও অন্যান্য সিরিয়াল থেকেও জনপ্রিয় নায়ক-নায়িকারা আসছেন ইন্দিরার ননদের মহাবিবাহে যোগ দিতে।

   

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,বাংলা মিডিয়াম,Bangla Medium,নীল ভট্টচার্য,Neel Bhattcharya,তিয়াস লেপচা,Tiyasa Lepcha,ইন্দিরা,Indira,বিক্রম,Bikram

এরই মাঝে সম্প্রতি পর্দার বিক্রম ইন্দিরার জুটি হাজির হয়েছিলেন ইউটিউব চ্যানেল টলি টাইমের একটি খোলামেলা আর আড্ডায়। সেখানেই নিজেদের বাস্তব জীবনে বিয়ে বাড়িতে খাওয়া-দাওয়ার অভিজ্ঞতার কথা বলতে দেখা গিয়েছে এই দুই তারকাকে। নীল তিয়াসা দুজনেই এদিন জানালেন এখন বিয়ে বাড়ির মরশুম চলছে তাই তারা দুজনেই গিয়েছেন  বেশ অনেকগুলো বিয়ে বাড়িতে।

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,বাংলা মিডিয়াম,Bangla Medium,নীল ভট্টচার্য,Neel Bhattcharya,তিয়াস লেপচা,Tiyasa Lepcha,ইন্দিরা,Indira,বিক্রম,Bikram

তিয়াসার কথায় তার বিয়ে বাড়িতে যেতে ভালো লাগে, কারণ সেজেগুজে যেতে পারেন এবং বিয়ে বাড়িতে অনেক কিছু ভালো মন্দ খেতে পারেন তিনি।  শোঃ অভিনেত্রীর মুখে একথা শুনে পাশ  থেকে ফুট কেটে নীল বলে ওঠেন ‘ও এমনিতে মিডিয়াম সাইজ, কিন্তু লার্জ সাইজের জামা পরে বিয়ে বাড়ি যায়। কারণ মিডিয়াম হয়ে যায়, লার্জ হয়ে ফেরে।’

এ কথা শুনে হাসি চেপে রেখেই তিয়াসা বলে ওঠেন ‘আমি একটু খেতে ভালবাসি কি করব!’ তবে এদিন তিয়াসা জানিয়েছেন এতদিন অনেকে তাঁকে  নিয়ে অনেক কিছু বলেছেন কিন্তু সেসব কখনও তাঁর গায়ে লাগেনি।

তবে নীলের কথায় তিনি এতটাই অপমানিত হয়েছেন যে তিনি ঠিক করেছেন তিনি এবার সত্যিই রোগা হওয়ার চেষ্টা করবেন। প্রসঙ্গত এদিন নীল তিয়াসার সাথে কথায় কথায় জানা যায় মোটা হওয়ার জন্য নীল তিয়াসাকে দারুন একটা নামও দিয়েছেন আর সেটা হল ‘গদাই’।