• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

মিঠাই-দীপা-জগদ্ধাত্রী, রইল বাংলা সিরিয়ালের জনপ্রিয় নায়িকাদের প্রথম সিরিয়ালের তালিকা

বাংলা বিনোদন জগতে এই মুহূর্তে সিনেমার নায়িকাদের থেকে কোনো অংশে পিছিয়ে নেই বাংলা সিরিয়ালের (Bengali Serial) জনপ্রিয় নায়িকারা (Actress)।  এই মুহূর্তে বাংলা সিরিয়ালের জগতে অত্যন্ত জনপ্রিয় নায়িকাদের মধ্যে অন্যতম হলেন ‘মিঠাই’ সিরিয়ালের নায়িকা সৌমিতৃষা কুন্ডু থেকে শুরু করে ‘অনুরাগের ছোঁয়া’র দীপা অভিনেত্রী স্বস্তিকা ঘোষ কিংবা ‘জগদ্ধাত্রী’র নায়িকা অঙ্কিতা মল্লিক। বর্তমানে এরা প্রত্যেকেই বাংলা সিরিয়ালের জগতে এক কথায় সুপারস্টার। আজ বংট্রেন্ডের পাতায় থাকল বাংলা সিরিয়ালের এইসব জনপ্রিয় নায়িকাদের প্রথম সিরিয়ালের নাম।

সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu): এইমুহূর্তে বাংলা সিরিয়ালের প্রথম সারির নায়িকাদের মধ্যে প্রথমেই আসে মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর নাম। ২০১৭ সালে ‘এ আমার গুরুদক্ষিণা’ সিরিয়ালে প্রথম ডেবিউ করেছিলেন তিনি।এরপর ‘গোপাল ভাঁড়’ সিরিয়ালে করেছেন পার্শ্বচরিত্র। তবে প্রথমবার ২০১৯ সালে ‘কনে বউ’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন সৌমিতৃষা। এরপর সুযোগ আসে জি বাংলার মিঠাই সিরিয়ালে। বাকিটা ইতিহাস।

   

Soumitrisha Kundu, Soumitrisha Kundu boyfriend, Soumitrisha Kundu on her marriage

স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh): মিঠাইরানির পরেই এই তালিকায় রয়েছেন স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালের নায়িকা দীপা অভিনেত্রী স্বস্তিকা ঘোষ। স্বস্তিকা ইতিপূর্বে ‘দত্ত অ্যান্ড বৌমা’ এবং ‘সরস্বতী প্রেম’ নামের দুটি সিরিয়ালেই পার্শ্ব  চরিত্রে অভিনয় করেছিলেন। তবে স্টার জলসার অনুরাগের ছোঁয়াতে প্রথমবারমুখ্য  চরিত্রে অভিনয় করে বাজিমাত করে দিয়েছেন স্বস্তিকা।

Swastika Ghosh, Swastika Ghosh age

অঙ্কিতা মল্লিক (Ankita Mallick): এরপরেই এই তালিকায় রয়েছেন জি বাংলার ফার্স্ট গার্ল জ্যাস সান্যাল ওরফে ‘জগদ্ধাত্রী’ অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। ইতিপূর্বে তিনি ‘জয় জগন্নাথ’  সিরিয়ালে অভিনয় করেছিলেন ঠিকই কিন্তু তখন তিনি সেভাবে পরিচিতি পাননি। পরবর্তীতে জি বাংলার জগদ্ধাত্রী সিরিয়ালে মুখ্য চরিত্রে সুযোগ পেতেই মন জয় করে নিয়েছেন বাংলা সিরিয়াল প্রেমী দর্শকদের।

বাংলা সিরিয়াল,Bengali Serial,অভিনেত্রী,Actress,প্রথম সিরিয়াল,First Serial,সৌমিতৃষা কুন্ডু,Soumitrisha Kundu,স্বস্তিকা ঘোষ,Swastika Ghosh,অঙ্কিতা মল্লিক,Ankita Mallick,আরাত্রিকা মাইতি,Aratrika Maity,সোনামনি সাহা,Sonamoni Saha

আরাত্রিকা মাইতি (Aratrika Maity): তালিকায় রয়েছেন বাংলা সিরিয়ালের লেডি রঞ্জিত মল্লিক অর্থাৎ মিতুল অভিনেত্রী  আরাত্রিকা মাইতিও। প্রসঙ্গত আরাত্রিকার অভিনয়ের ক্যারিয়ার শুরু হয়েছিল জি বাংলার জনপ্রিয় মেগা সিরিয়াল করুণাময়ী রানী রাসমণিতে একটি ছোট্ট চরিত্রে অভিনয় করে। পরবর্তীতে তিনি মুখ্য চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছিলেন ‘অগ্নিশিখা’ সিরিয়ালে। এরপর ‘খেলনাবাড়ি’ ধারাবাহিকের নায়িকা মিতুল হয়েই বিরাট নাম ডাক করেছেন অভিনেত্রী।

Aratrika Maity in Agni Sikha Serial

সোনামনি সাহা (Sonamoni Saha): বাংলা সিরিয়ালের জগতের জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় কিন্তু জ্বল জ্বল করছে আরও একজন জনপ্রিয় অভিনেত্রীর নাম। তিনি হলেন এক্কাদোক্কা  সিরিয়ালের রাধিকা অভিনেত্রী সোনামনি সাহা।

Sonamoni Saha Serial Debi Choudhurani now being brodcasted in Mayanmar

সোনামনির অভিনয়ের কেরিয়ার শুরু হয়েছিল স্টার জলসার দেবী চৌধুরানী সিরিয়ালের হাত ধরে। পরবর্তীতে ‘মোহর’  সিরিয়ালে অভিনয় করেই আকাশছোঁয়া সাফল্য পান সোনামনি।