• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

বাবাকে নিয়ে কেন মিথ্যে বলছো? রূপার প্রশ্নের মুখে দীপা, প্রকাশ্যে তোলপাড় করা পর্ব

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) ধারাবাহিকটির প্রত্যেকটি পর্ব এখন দারুণ হচ্ছে। এক কথায়, সিরিয়াল একেবারে জমে উঠেছে। ইতিমধ্যেই ধারাবাহিকের প্রোমোয় দেখানো হয়েছে, সূর্য (Surjya)-দীপার (Deepa) বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সোনা-রূপা। ওদিকে আবার সম্প্রতি দীপা অভিনেত্রী স্বস্তিকা ঘোষ নিজে বলেছেন, শীঘ্রই মিল হতে চলেছে ‘সুদীপা’র।

মিশকার ষড়যন্ত্রের সৌজন্যে বছরের পর বছর ধরে আলাদা থাকছে সূর্য-দীপা। একজনের কাছে মানুষ হয়েছে সোনা, আর একজনের কাছে রয়েছে রূপা (Rupa)। দীপা ইতিমধ্যেই সোনার আসল পরিচয় জেনে গিয়েছে, তবে সূর্য এখনও জানে না রূপা তাঁরই মেয়ে। এখনও সে দীপাকে ভুলই বুঝে চলেছে। এবার এই সিরিয়ালের আসন্ন পর্বেই বিরাট ধামাকা হতে চলেছে।

   

Anurager Chhowa Surjo Deepa Rupa New Twist

সূর্য রূপার আসল পরিচয় না জানলেও ছোট্ট রূপা জেনে গিয়েছে যে ‘ডাক্তারবাবু’ই আসলে তাঁর বাবা। এরপর থেকে একরাশ কষ্ট-অভিমান জমেছে তাঁর মনে। ছলবলে রূপা একেবারে শান্ত হয়ে গিয়েছে। বাবাকে কাছে পাওয়ার যন্ত্রণায় সারাক্ষণ কষ্ট পাচ্ছে সে।

রূপার এই অবস্থা দেখে দীপাও আন্দাজ করতে পেরেছে তাঁর মেয়ের কিছু একটা হয়েছে। কিন্তু রূপা এখনও মুখ ফুটে কিছু বলেনি। ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে আবার দেখানো হয়েছে, সূর্যর জামা পড়ে নিজেকে সান্ত্বনা দিচ্ছে ছোট্ট রূপা। নিজেই কাঁদছে, আবার নিজেই নিজের চোখের জল মুছছে সে। জানালা দিয়ে এই দৃশ্য দেখে ফেলে দীপা।

Anurager Chhowa, Deepa Rupa

‘অনুরাগের ছোঁয়া’র আজকের পর্বে দেখানো হবে, সূর্যর জামা পড়ে দীপার সামনে গিয়ে দাঁড়াবে রূপা। এরপর হতাশ মুখে সে মাকে জিজ্ঞেস করবে, মা, বাবার জামা পরে আমায় আর বাবাকে একেবারে একরকম দেখতে লাগছে না? মেয়ের মুখে একথা শুনেই চমকে ওঠে দীপা। রূপা যে বাবার পরিচয় জেনে গিয়েছে তা বুঝে যায় সে।

ওদিকে আবার লাবণ্য সিসিটিভি ফুটেজ দেখে জানতে পারে, রূপা সেদিক বাইরে দাঁড়িয়ে সূর্য-দীপার সব কথা শুনে ফেলেছিল। সে বুঝে যায় রূপা সব জেনে গিয়েছে। এরপরই নাতনিকে দেখতে সে দীপার বাড়ি ছুটে আসে। লাবণ্যকে নিজের বাড়িতে দেখে রূপা জিজ্ঞেস করে, তাঁরা কেন রূপাকে মিথ্যে কথা বলছে? মেয়ের এই কঠিন প্রশ্নের কী জবাব দেবে দীপা? ওদিকে আবার শীঘ্রই সিরিয়ালে সূর্য-দীপার বিবাহবার্ষিকী আসছে। শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়ি মিশকার মুখোশ খুলে সেনগুপ্ত বাড়িতে ফিরবে দীপা। এরপরই নাকি সিরিয়ালের গল্প লিপ নিয়ে বড় হয়ে যাবে সোনা-রূপা।