• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

টলিউডের দীপিকা পাডুকোন! নববধুর সাজে শোলাঙ্কির নতুন লুক দেখে ফিদা অনুরাগীরা

বাংলা বিনোদন জগতের অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন শোলাঙ্কি রায় (Solanki Roy)। তাঁর মারকাটারি সৌন্দর্যের ঘায়েল বাংলার অসংখ্য পুরুষ হৃদয়। শোলাঙ্কি সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করা মাত্রই তা নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত কিছুদিন আগে পর্যন্তও স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল ‘গাঁটছড়া’য় (Gantchora) নায়িকা খড়ির (Khori) চরিত্রে অভিনয় করছিলেন তিনি। কিন্তু চুক্তি শেষের সাথে সাথেই শারীরিক অসুস্থতার কারণে গাঁটছড়া  থেকে পাকাপাকি ভাবেই বিদায় নিয়েছেন অভিনেত্রী।

   

বাংলা সিরিয়াল,Bengali Serialশোলাঙ্কি রায়,Solanki Roy,গাঁটছড়া,Gantchora,খড়ি,Khori,ব্রাইডাল লুক,Bridal Look,ভাইরাল ভিডিও,Viral Video

তারপর থেকেই খড়িশূন্য গাঁটছড়া দেখে বেজায় মন খারাপ অনুরাগীদের। তাই এই সিরিয়ালের দর্শকদের সকলেই চান খড়ি অর্থাৎ শোলাঙ্কি যেন খুব তাড়াতাড়ি আবার গাঁটছড়ায় ফিরে আসেন। এরইমধ্যে সম্প্রতি টেলিপাড়ায় মাথাচাড়া দিয়েছে জোর গুঞ্জন।

বাংলা সিরিয়াল,Bengali Serialশোলাঙ্কি রায়,Solanki Roy,গাঁটছড়া,Gantchora,খড়ি,Khori,ব্রাইডাল লুক,Bridal Look,ভাইরাল ভিডিও,Viral Video

শোনা যাচ্ছে মরে গিয়ে আবারও বেঁচে উঠতে চলেছে গাঁটছড়ার খড়ি। যদিও এবিষয়ে এখনও পর্যন্ত পাকাপাকি জানা  যায়নি কিছুই। তবে সিরিয়াল ছেড়ে এবার ওয়েব সিরিজের কাজে মন দিতে চলেছেন শোলাঙ্কি। এরই মধ্যে সম্প্রতি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে নববধূর সাজে অভিনেত্রী একটি ব্রাইডাল লুকের ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Bhabashis Ganguli (@stylebybhabashis)


বেগুনী রঙের আনকোরা বেনারসি আর সাবেকি সোনার গয়নায় অপরূপ সুন্দরী লাগছে পর্দার খড়িকে। তাঁর এই রূপ দেখে সত্যিই চোখ ফেরানো দায়। আর এই ছবি দেখেই একেবারে ফিদা হয়ে গিয়েছেন অভিনেত্রীর  অনুরাগীরা। সকলেই কমেন্ট সেকশনে ভালোবাসার ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে। একজন তো কমেন্ট সেকশনে খড়িকে বাংলার দীপিকা পাড়ুকোনও বলেছেন।