• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

খড়ি ভক্তদের জন্য সুখবর! গাঁটছড়ায় ফিরছেন শোলাঙ্কি

বাংলা সিরিয়ালের (Bengali Serial) নায়ক নায়িকাদের মরে গিয়ে বেঁচে ফেরার ঘটনাটা নতুন নয় একেবারেই।  সিরিয়ালের গল্প বাড়ানোর জন্য এমন ঘটনা হামেশাই ঘটে থাকে। মনে করা হচ্ছে এবার এমনই কিছু ঘটতে চলেছে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় মেগা সিরিয়াল ‘গাঁটছড়া’তে (Gantchora)।

কিছুদিন আগেই অসুস্থতার কারণেই ধারাবাহিক থেকে পাকাপাকিভাবে বিদায় নিয়েছিলেন এই সিরিয়ালের প্রধান নায়িকা খড়ি (Khori) অভিনেত্রী শোলাঙ্কি রায় (Solanki Roy)। তারপর এই গল্পে বদল আনতে খড়ির  মৃত্যুর পর একলাফে আঠারো বছরের লীপ নিয়েছেন এই সিরিয়াল।

   

Gaatchora Khori, Solanki Roy, Solanki Roy vacation

কিন্তু প্রিয় অভিনেত্রী খড়িকে ছাড়া একেবারেই মন টিকছে না এই সিরিয়ালের দর্শকদের। অনেকেই রীতিমতো ক্ষোভ উগরে দিতে শুরু করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। এই মুহূর্তে ঋদ্ধি খড়ির পরবর্তী প্রজন্মকে নিয়েই  এগিয়ে চলেছে এই সিরিয়ালের গল্প।

তবে গাঁটছাড়া খড়ি শূন্য হওয়ার পর থেকে বেশ কিছুটা কমে গিয়েছে সিরিয়ালের দর্শকদের সংখ্যা। এরইমধ্যে সিরিয়ালের নতুন ট্রাক আসতেই রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি ধারাবাহিকে দেখা গিয়েছে অবিকল খড়ির মতো গয়নার ডিজাইন করা একটা মেয়ের হাতে আঁকা গয়নার ডিজাইন।

Solanki Roy Reaction Body Shaming

যা, দেখামাত্রই উত্তেজিত হয়ে পড়েছেন এই সিরিয়ালের দর্শকরা। অন্যদিকে ইতিমধ্যে বিন্দী জানিয়েছে খড়ি বেঁচে আছে। সে তাকে যে করেই হোক খুঁজে আনবে। আর এই পর্বটুকু দেখেই দর্শকরা মনে করছেন আবার হয়তো কোনো না কোনোভাবে খড়িকে  ফিরিয়ে আনা হবে সিরিয়ালে। আর এতেই আশায় বুক বাঁধছেন  শোলাঙ্কি ভক্তরা।

Gantchora Ridhi Khori New Cast

তবে আদৌ এই সিরিয়ালে শোলাঙ্কি আবার ফিরবেন কিনা এবিষয়ে এখনও পর্যন্ত নিশ্চিত কোনো খবর পাওয়া যায়নি। তবে এমনটাও হতে পারে খড়ি চরিত্রটিকে ফিরিয়ে আনা হলেও খড়ির চরিত্রে শোলাঙ্কির বদলে অন্য কাউকে আনা হবে। তবে সেটা জানার জন্য দেখতে হবে এই সিরিয়ালের আগামী পর্ব গুলি। কিন্তু খড়ির চরিত্রে দর্শকরা শোলাঙ্কি ছাড়া অন্য কোন অভিনেত্রীকে মেনে নিতে পারবেন কিনা সে বিষয়ে কিন্তু একটা প্রশ্ন থেকেই যাচ্ছে।