• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

Big Braking: শেষ হচ্ছে মিঠাই, ভিডিও শেয়ার করে শেষ সম্প্রচারের দিনক্ষণ জানালেন ‘সিদ্ধার্থ’ অভিনেতা!

Mithai Ending: ‘মিঠাই’ (Mithai) নামটা বিগত আড়াই বছরেরও বেশি সময় ধরে রাজত্ব করেছে দর্শক হৃদয়ে। জি বাংলার (Zee Bangla) পর্দায় শুরু হওয়া কূটকচালি পরকীয়াহীন একটা সিরিয়াল মিঠাই। যেমন নাম তেমনি মিষ্টি ধারাবাহিকের নায়ক নায়িকা জুটি, মিঠাই-সিদ্ধার্থ। কিন্তু সম্প্রতি জানা যাচ্ছে দীর্ঘ যাত্রা শেষে এবার বিদায় বেলা নিকটে এসেছে মিঠাই ধারাবাহিকের।

হ্যাঁ ঠিকই দেখছেন, শেষ হচ্ছে মিঠাই সিরিয়েল। না, কোনো জল্পনা নয়, এবার সোজা নায়ক সিদ্ধার্থ অর্থাৎ আদৃত রায় (Adrit Roy) নিজেই জানালেন এই কথা। অবশ্য মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর (Soumitrisha Kundu) তরফে এখনো কোনো পোস্ট শেয়ার করা হয়নি। তবে প্রিয় নায়কের শেয়ার করা ভিডিও দেখেই রীতিমত মন খারাপ সিধাই ভক্তদের।

   

Mithai serial Siddhartha AKA Adrit Roy got injured, actor himself shared health update

আদৃত নিজের অফিসিয়াল ফেসবুক প্রোফাইলে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে মনোহরার সিঁড়ি থেকে নেমে বলতে শুরু করলেনা, ’20শে ডিসেম্বর 2020 তারিখে “মনোহোরা” ফ্লোরে শুটিং শুরু করেছিলাম এবং প্রথম দৃশ্যটি আমরা ফ্লোরে গুলি করেছিলাম সিদ্ধার্থ মোদকের পরিচিতিমূলক দৃশ্য, আজ, 6ই মে 2023, আমরা শেষবারের মতো এই ফ্লোরে শুটিং করেছিলাম এবং ঘটনাক্রমে সিদ্ধার্থ মোদক ফ্লোরে দাঁড়িয়ে থাকা শেষ ব্যক্তি ছিল .. আপনাদের সকলের প্রতি অত্যন্ত কৃতজ্ঞ !’

Mithai Sidharth Actor Adrit Roy Annouces Last Day of Shooting at Mohohora

মুহূর্তের মধ্যেই এই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। মাত্র একঘন্টার মধ্যেই হাজারো ভক্তরা মন ভাঙার কথা জানিয়েছেন। সাথে আগামী দিনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন নিজেদের প্রিয় হিরোকে। অবশ্য ভিডিওতে শেষ শুটিংয়ের কথা জানালেও শেষ সম্প্রচারের কথা বলা হয়নি। তাই আপাতত চ্যানেলের অফিসিয়াল ঘোষণার জন্য অপেক্ষায় রইলেন দর্শকেরা।

প্রসঙ্গত, বাংলা সিরিয়ালের ইতিহাসে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু আর আদৃতের জুটি সকলের মনে থেকে যাবে সেটা না বললেও চলে। বিগত দু বছরেরও বেশি সময়ে একাধিক সিরিয়াল এসেছে শেষও হয়েছে। কিন্তু একবছরেও বেশি সময় ধরে একটানা টিআরপি তালিকায় রাজত্ব করেছিল মিঠাই। যেটা আজও একটা রেকর্ড।

সময়ের সাথে সাথে কিছুটা ফিকে হয়েছে জনপ্রিয়তা। তবে, আজও মিঠাই গল্পে পারিবারিক বন্ধন আর সম্পর্কের ভাঙা গড়া মন কাড়ে সকল দর্শকদের। সেই কারণেই তো হাজারো অভিনেতা অভিনেত্রীদের ভিড়ে সকলের মনের মণিকোঠায় প্রিয় জুটি আদৃত-সৌমিতৃষা।