• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

সবার দোষের ভাগী হয়েই মৃত্যুশয্যায় রাধিকা! ‘এক্কাদোক্কা’র পর্ব দেখে চোখে জল দর্শকদের

বাংলা সিরিয়ালের (Bengali Serial) জগতে এই মুহূর্তে অত্যন্ত চর্চিত একটি সিরিয়ালহল স্টার জলসা (Star Jalsha) ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka)। এই মুহূর্তে ধারাবাহিকের প্রতিটা পর্বই একেবারে জমজমাট। শুরু থেকেই এই সিরিয়ালের নায়িকা রাধিকাকে (Radhika) নিয়েই যত চিন্তা দর্শকদের। পর্দায় রাধিকা চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী সোনামণি সাহা (Sonamoni Saha)।

সিরিয়ালটির নিয়মিত দর্শকরা জানেন বেশ কিছুদিন ধরেই শারীরিক এবং মানসিক উভয় দিক দিয়েই প্রচন্ড কষ্টের মধ্যে রয়েছে রাধিকা। আসল সত্যিটা না জেনেই অকারণে সবাই দোষারোপ করেছে তাঁকে। অনির্বান পোখরাজ তো দূরের কথা নিজের বাবা ছাড়া পরিবারের একজন সদস্যকেও পাশে পায়নি রাধিকা।

   

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,এক্কা দোক্কা,Ekka Dokka,রাধিকা,Radhika,হাসপাতালে ভর্তি,Hospitalized,নতুন চমক,New Twist

রাধিকাকে নানান অকথা কুকথা শুনিয়েছে তার মাও। তাই এদিন রাধিকা হাসপাতালে ভর্তি থাকায় তার বাবা সবাইকে স্পষ্ট জানিয়ে দিয়েছে কেউ যেন রাধিকার ধারে কাছে না যায়। সাথে তিনি বাড়ি থেকে এই বলে বের হন যে তাদের জেনে রাখা উচিত রাধিকা হয়তো আর বাড়ি ফিরে নাও আসতে পারে। কারণ সে প্রেগনেন্ট হয়নি তার পেটে একটা টিউমার হয়েছে।

যার সিমটমস অনেকটা প্রেগনেন্সির মত। আর সেটারই অপারেশন করতে গিয়ে সে প্রাণেও মারা যেতে পারে।  কাজেই এতদিনে রাধিকার পরিবারের সদস্যদের কাছে পরিষ্কার হয়েছে তারা বিনা কারণে মেয়েটাকে এতদিন ধরে দোষারোপ করেছেন।

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,এক্কা দোক্কা,Ekka Dokka,রাধিকা,Radhika,হাসপাতালে ভর্তি,Hospitalized,নতুন চমক,New Twist

এরই মধ্যে প্রকাশ্যে এসেছে এক্কা-দোক্কার একটি নতুন প্রমো। সেখানে দেখা যাচ্ছে হাসপাতালের বিছানায় শুয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে রাধিকা। আর পাশে বসে কেঁদে ভাসাচ্ছে তাঁর বাবা। অন্যদিকে ডক্টর অনির্বাণ গুহকে নার্সরা জানায় রাধিকা কনসিভ করেনি তার পেটে আসলে বড়সড় একটা টিউমার হয়েছে।

এ কথা শোনার মাত্রই সব ছেড়ে গাড়ি নিয়ে হাসপাতালে ছোটে ডক্টর গুহ। এক্কা-দোক্কার এই পর্ব দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছেন দর্শকরা। রাধিকার অভিনয় থেকে শুরু করে রাধিকার বাবার চরিত্রে চন্দন সেন এর অভিনয় সকলকেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন দর্শক।