• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

নিজের চালে জব্দ মিশকা! সোনা-রুপার বুদ্ধিতে আবার কাছাকাছি সূর্য-দীপা, ফাঁস আগাম পর্ব

বাংলা সিরিয়াল (Bengali Serial) প্রেমী দর্শকদের কাছে এই মুহূর্তে স্টার জলসার (Star Jalsha) মেগা সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) জনপ্রিয়তার কথা নতুন করে কিছুই বলার নেই। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে ছিটিয়ে থাকা সিরিয়ালের ফ্যান পেজ গুলির দিকে তাকালেই বোঝা যায় এই সিরিয়ালের নায়ক-নায়িকা সূর্য-দীপাকে (Surjo-Deepa) নিয়ে দর্শকদের পাগলামিটা ঠিক কোন পর্যায়ে পৌঁছেছে।

তবে অনেকদিন তো হলো দর্শকরা চাইছেন অভিমানের বরফ গলে এবার অন্তত মিল হয়ে যাক সূর্য-দীপার। তাদের এই ভুল বোঝাবুঝি একেবারেই সহ্য করতে পারছেন না দর্শক। যার প্রভাব পড়ছে টিআরপি তালিকাতেও। এই নিয়ে পরপর টানা তিন সপ্তাহ ধরে সেরার মুকুট হারিয়ে টিআরপি তালিকায় দ্বিতীয় স্থানে অবস্থান করছে অনুরাগের ছোঁয়া।

   

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,অনুরাগের ছোঁয়া,Anurager Chhowa,সূর্য,Surjo,দীপা,Deepa,সোনা,Sona,রুপা,Rupa,আগাম পর্ব,Upcoming Episode

তবে সূত্রের খবর মানলে,আর বেশিদিন দেরি নেই সূর্য দীপার মিল হতে। গত পর্বেই দর্শক দেখেছেন সোনা কে সূর্য দীপার বিরুদ্ধে উস্কে দেওয়ার জন্য স্কুল থেকে সোনাকে দীপার বাড়ি নিয়ে এসেছিল মিশকা। কিন্তু শেষ মুহূর্তে সোনার বুদ্ধির জোরে আর লাবণ্য সেনগুপ্তের কথার ঝাঁঝে সেখান দিয়ে পালিয়ে বাঁচে মিশকা।

Anurager Chhowa Upcoming Episode Sona Rupa Surjo Deepa

এই পর্ব দেখে খুব খুশি হয়েছেন  দর্শক। এরপরেই দেখা যায় বাচ্চা মেয়ে দুটোকে মিথ্যে কথা বলে মনে মনে কষ্ট পাঁচিল সূর্য-দীপা। তখনই সোনা রুপা ঘরে এসে সূর্য দীপাকে দেখে ফেলে। এসেই বাবা-মাকে একসাথে দেখে চমকে ওঠে সোনা-রুপা।

Anurager Chhowa Upcoming Episode Sona Rupa Surjo Deepa

সোনা তো বলেও ফেলে তাহলে তো মিশকা আন্টি মিথ্যে কথা বলেনি। তবে এদিন দুই মেয়ের হাতে ধরা পড়তে পড়তে একটুর জন্য সব সামলে দিতে পেরেছিল দীপা।

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,অনুরাগের ছোঁয়া,Anurager Chhowa,সূর্য,Surjo,দীপা,Deepa,সোনা,Sona,রুপা,Rupa,আগাম পর্ব,Upcoming Episode

আর শুধু তাই নয় সোনা রুপা জেদ ধরাতে আগামী পর্বের সম্ভবত রাতে তাদের চারজনকে একসাথে শুতেও দেখা যাবে।  আর এই ভাবেই মিশকার চাল উল্টে ঘুরে এসেছে তাঁর নিজের দিকেই। কাজে বোঝাই যাচ্ছে অনুরাগের  ছোঁয়ার আগামি পর্বে দর্শকদের জন্য অপেক্ষা করছে বিরাট ধামাকা।