• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

সোনার কানে বিষ ঢালা, মিশকাকে হাতেনাতে ধরে উচিত শিক্ষা দিল লাবণ্য! দেখুন ‘অনুরাগের ছোঁয়া’র ধামাকা পর্ব

এই মুহূর্তে স্টার জলসার (Star Jalsha) পর্দায় সম্প্রচারিত অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। যত সময় যাচ্ছে, দর্শকমহলে ততই বাড়ছে সিরিয়ালের জনপ্রিয়তা। যদিও গত দু’সপ্তাহ ধরে টিআরপি তালিকায় কিছুটা ফিকে হয়েছে সূর্য-দীপার সিরিয়ালের (Serial) ম্যজিক। নায়ক-নায়িকার মধ্যেকার একঘেয়ে ভুলবোঝাবুঝি এবং খলনায়িকার জয় দেখতে দেখতে কিছুটা বিরক্ত হয়ে গিয়েছেন দর্শকরা।

গত কয়েক মাস ধরে ‘অনুরাগের ছোঁয়া’য় সূর্য (Surjya)-দীপার (Deepa) মান-অভিমান চলছে। মিশকার (Mishka) ষড়যন্ত্রের সৌজন্যে একে অপরের থেকে অনেকটা দূরে চলে গিয়েছে সূর্য-দীপা। শুধু দূরে যাওয়াই অবশ্য নয়, প্রিয় বান্ধবীর কথা শুনে স্ত্রীকে ডিভোর্স অবধি দেওয়ার সিদ্ধান্ত নিয়ে নিয়েছিল সূর্য। শেষ মুহূর্তে দীপা বেঁকে বসায় সেই ডিভোর্স ভেস্তে যায়।

   

Anurager Chhowa, Surjo Deepa

আদালতের নির্দেশ মতো আপাতত ৬ মাস একসঙ্গে থাকতে হবে সূর্য-দীপাকে। প্রথমে ইচ্ছা না থাকলেও, শেষ পর্যন্ত সোনা-রূপাকে সেনগুপ্ত বাড়িতে রেখে দীপার সঙ্গে থাকতে যায় সূর্য। সূর্য-দীপা ফের একসঙ্গে থাকছে দেখে স্বাভাবিকভাবেই জ্বলে পুড়ে যাচ্ছে মিশকা। দু’জনকে আলাদা করার জন্য একের পর এক পরিকল্পনা করেই চলেছে সে।

ধারাবাহিকের আসন্ন পর্বে যেমন দেখানো হবে, দীপাকে কষ্ট দেওয়ার জন্য সোনা-রূপার মধ্যে ঝামেলা লাগানোর ফন্দি এঁটেছে মিশকা। এমনিতেই বাবাকে ছাড়া থাকতে পারছে না সোনা। সেই জন্য সে অজান্তেই পা দিয়ে দেয় মিশকার পাতা ফাঁদে।

Anurager Chhowa, Labanya and Mishka

সোনা-রূপা যেহেতু দু’জনেই ছোট সেই জন্য সূর্য-দীপা কেউই তাঁদের নিজেদের সম্পর্কের সত্যিটা এখনও জানায়নি। তবে মিশকা ঠিক করে সে সোনাকে সবটা বলে দেবে। আর এটা করলে সূর্য-দীপাও আলাদা হয়ে যাবে। কিন্তু মিশকার এই প্ল্যান বাস্তবায়িত হওয়ার পথে বাধা হয়ে দাঁড়ায় স্বয়ং লাবণ্য (Labanya) সেনগুপ্ত।

‘অনুরাগের ছোঁয়া’য় দেখানো হবে, মিশকা সোনাকে সবটা বলার আগেই সেখানে উপস্থিত লাবণ্য। তাঁকে দেখা মাত্রই পড়িমরি করে সেখান থেকে পালিয়ে যায় মিশকা। এবার এটাই দেখার, মিশকার লাগানো আগুনের পর লাবণ্য কি আদৌ সবটা সামাল দিতে পারবে নাকি সেনগুপ্ত বাড়িতে ফের তৈরি হবে নতুন কোনও ঝামেলা।