• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

মৌয়ের সামনে ফাঁস হয়ে গেল বীথির শয়তানি! টিভির আগেই ফাঁস ‘মেয়েবেলা’র আগাম পর্ব

স্টার জলসার (Star Jalsha) ‘মেয়েবেলা’ (Meyebela) ধারাবাহিকটি নিয়ে দর্শকমহলে চর্চার অন্ত নেই। খুব কম সময়ের মধ্যেই মৌ (Mou), ডোডো, বীথিরা (Bithi) স্থান করে নিয়েছে দর্শকমনে, আদায় করে নিয়েছে ব্যাপক ভালোবাসা। সদ্য ১০০ পর্ব সম্পন্ন হয়েছে এই সিরিয়ালের। শ্যুটিং সেটে কেক কেটে ধুমধাম করে হয়েছে উদযাপন। সেঞ্চুরি করার পরেই এবার সিরিয়ালের (Serial) ধামাকা প্রোমো (Promo) প্রকাশ্যে চলে এল।

‘মেয়েবেলা’য় এমনিতেই এখন টানটান পর্ব চলছে। ডোডোকে নিয়ে মৌ, চাঁদনির মধ্যেকার টানাপোড়েন ক্রমে বেড়েই চলেছে। একদিকে ক্রমশ ডোডোর প্রতি দুর্বল হয়ে পড়ছে মৌ। অপরদিকে চাঁদনিও ১২ বছরের প্রেমিককে ছাড়তে নারাজ। যত সময় যাচ্ছে ততই জটিল হয়ে যাচ্ছে এই তিনজনের সম্পর্ক। সেই সঙ্গে বীথির ইন্ধন তো রয়েছেই।

   

Meyebela, Meyebela Bithi, Bithi and Chandni

ভালোমানুষির নাটক করে একদিকে মৌয়ের আস্থা অর্জন করেছে বীথি, অপরদিকে চাঁদনিকেও সমানতালে উস্কে চলেছে। মুখে মিষ্টি হলেও, ভেতরে ভেতরে মৌ-ডোডোকে আলাদা করার প্রয়াস চালিয়েই যাচ্ছে সে। তবে এবার বীথির খেল খতম হতে চলেছে। কারণ মৌয়ের সামনে খুলে যাবে তাঁর ভালোমানুষির মুখোশ।

‘মেয়েবেলা’ যারা নিয়মিত দেখেন তাঁরা জানেন, মৌ-ডোডো যাতে আলাদা শোয় সেই জন্য ইলেকট্রিশিয়ানকে দিয়ে ওঁদের ঘরের এসি খারাপ করিয়েছিল বীথি। সেই সঙ্গেই ফ্যানও খুলে নিয়ে যেতে বলেছিল। এই কাজ করার জন্য সেই ইলেকট্রিশিয়ানকে ঘুষও দেয় সে। এবার সেই ব্যক্তি এসেই মৌয়ের সামনে সবটা স্বীকার করবে।

Meyebela, Meyebela Bithi, Meyebela new promo

সম্প্রতি স্টার জলসার তরফ থেকে ‘মেয়েবেলা’র নতুন প্রোমো শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, ইলেকট্রিশিয়ান এসে মৌকে বলছে, আপনাদের ঘরের এসি খারাপ করার জন্য বীথিকা মিত্র আমায় ঘুষ দিয়েছিলেন। কিন্তু আমি ঘুষের টাকা হজম করতে পারবো না। এই নিন সেই টাকা। একথা শুনে স্বাভাবিকভাবেই বেশ অবাক হয়ে যায় মৌ।

সে বলে, আমি বিশ্বাস করতে পারছি না বীথি মাসি। এতদিন ধরে তুমি আমার মা হয়ে ওঠার নাটক করলে! কিন্তু কেন? এরপরই মৌ প্রতিজ্ঞা করে বলে, আমি কথা দিচ্ছি বীথি মাসি, তুমি আমায় যতই আঘাত করো, আমি কোনও দিন তোমার হাত ছাড়ব না। মৌ এবং বীথির সম্পর্ক শেষ পর্যন্ত কোন দিকে মোড় নেয় আপাতত সেটা দেখার জন্যেই মুখিয়ে রয়েছেন দর্শকরা।