• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

খড়িকে ছাড়া শূন্য গাঁটছড়া, বিরতি পেতেই কলকাতা থেকে দূরে, নিজেই ছবি শেয়ার করলেন শোলাঙ্কি

সদ্য স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘গাঁটছড়া’ (Gaatchora) ছেড়েছেন টলি অভিনেত্রী শোলাঙ্কি রায় (Solanki Roy)। নায়িকা খড়িকে (Khori) সিরিয়াল ছেড়ে দেওয়ার পর থেকে বেশ মন খারাপ দর্শকদের। শোলাঙ্কি ধারাবাহিক ছাড়ার পর ‘বয়কট গাঁটছড়া’ ট্রেন্ডও শুরু হয়েছিল নেটপাড়ায়। তবে এবার সিরিয়াল ছাড়ার পর শহরও ছাড়লেন পর্দার খড়ি!

এমনিতেই শোলাঙ্কির এখন চাহিদা প্রচুর। শুধুমাত্র ছোটপর্দাতেই নয়, বড়পর্দা এবং ওয়েব প্ল্যাটফর্মেও চলছে তাঁর জাদু। যত সময় যাচ্ছে ততই বাড়ছে অভিনেত্রী জনপ্রিয়তা এবং চাহিদা। দর্শকরাও শোলাঙ্কিকে পর্দায় দেখতে প্রচণ্ড ভালোবাসেন। তাই স্বাভাবিকভাবেই তিনি ‘গাঁটছড়া’ ছেড়ে দেওয়ায় সকলেরই বেশ মন খারাপ হয়ে গিয়েছে।

   

Gaatchora Khori, Solanki Roy, Solanki Roy vacation

‘গাঁটছড়া’ ছাড়ার পর এক সংবাদমাধ্যমের কাছে শোলাঙ্কি জানিয়েছিলেন, শারীরিক অসুস্থতার কারণেই ধারাবাহিক ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তিনি এখন নিজের শরীরকে কিছুটা সময় দেবেন। কিছুদিন বিশ্রাম নিয়ে ফের কাজে ফিরবেন বলে জানিয়েছিলেন পর্দার খড়ি।

‘গাঁটছড়া’ ছাড়ার পর এই কয়েকদিনের ছুটি পেয়েই শোলাঙ্কি নিজের শরীর এবং মনকে চাঙ্গা করতে বেরিয়ে পরেছেন ছুটি কাটাতে। আপাতত শহরে নেই তিনি। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া প্রোফাইলে উঁকি দিলেই দেখা যাচ্ছে, পাহাড়ের কোলে বৃষ্টি ভেজা রাস্তায় হাঁটছেন তিনি। পর্দার খড়ি কোথায় গিয়েছেন, কবে ফের শহরে ফিরবেন তা অবশ্য কিছু জানা যায়নি।

Solanki Roy, Solanki Roy vacation

শোলাঙ্কির পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, পাহাড়ি রাস্তায় ছাতা হাতে পোজ দিচ্ছেন তিনি। অভিনেত্রী যেখানে গিয়েছেন সেখানে যে বৃষ্টি পড়ছে তাও দেখা যাচ্ছে। ‘গাঁটছড়া’ নায়িকার পরনে রয়েছে, কালো রঙের জিন্স ও জ্যাকেট এবং সবুজ রঙা টি-শার্ট। পায়ে বুট এবং বুকে ত্যাচড়া করে ব্যাগ ঝুলিয়ে রেখেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)


পাহাড়ের কোলে দাঁড়িয়ে দু’টি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে শোলাঙ্কি লিখেছেন, ‘আপহিল ব্যাটেল’। লোকেশনে লেখা শুধু ‘পাহাড়’। শোলাঙ্কির এই পোস্টে তাঁর আরোগ্য কামনা করেছেন অনুরাগীরা। পাশাপাশি অনেকে এও লিখেছেন যে তাঁকে ছাড়া ‘গাঁটছড়া’ একেবারে ফাঁকা।