• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

পাগলেও বৌ চেনে! এক দেখাতেই স্ত্রী-সন্তানদের চিনে ফেলতেই প্রভাকরকে বাহবা দিচ্ছে নেটপাড়া

একেবারে মধ্যবিত্ত বাঙালি পরিবারের গল্প নিয়ে তৈরী স্টার জলসার (Star Jalsha) অত্যন্ত জনপ্রিয় একটি  বাংলা সিরিয়াল (Bengali Serial) হল ‘হরগৌরী পাইস হোটেল’ (Horogouri Pice Hotel)। ধারাবাহিকের নায়ক-নায়িকা শংকর-ঐশানির (Shankar Oishani) জুটিটাও কিন্তু বেশ মনে ধরেছে সিরিয়ালপ্রেমী দর্শকদের। ধারাবাহিকে শংকর চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা রাহুল মজুমদার (Rahul Majumdar)।

অন্যদিকে তাঁর বিপরীতে নায়িকা ঐশনীর ভূমিকায় নজর কাড়ছেন নবাগতা অভিনেত্রী শুভস্মিতা মুখার্জি (Suvashmita Mukherjee)। প্রসঙ্গত প্রথম সিরিয়ালেই ঐশনীর চরিত্রে শুভস্মিতার সাবলীল অভিনয় তাঁকে একেবারে দর্শকদের ঘরের মেয়ে করে তুলেছে।সিরিয়ালটির নিয়মিত দর্শকরা জানেন খুবই সাধারণ  একান্নবর্তী বাঙালি পরিবারের গল্প নিয়ে তৈরী এই সিরিয়ালে খুব সুন্দরভাবে ফুটিয়ে তোলা হয়েছে একেবারে বাস্তব জীবনের ছবি। কিছুদিন আগেই এই  ধারাবাহিকে ফায়ার এসেছে বাড়ির বড়ছেলে প্রভাকর।কিন্তু এখন সে আর আগের মত সুস্থ স্বাভাবিক নেই।

   

Horogouri Pice Hotel shankar Oishani,

ধারাবাহিকে এই মানসিক ভারসাম্যহীন প্রভাকরের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা রাহুল অরুনোদয় বন্দ্যোপাধ্যায়। সিরিয়ালটি যারা নিয়মিত দেখেন তারা জানেন প্রভাকর বাড়ি আসার পর থেকে তাকে একেবারেই সহ্য করতে পারছে না মিতালী। সে কিছুতেই মানতে চায় না যে এই পাগলটাই তার স্বামী প্রভাকর। যদিও এই দাবির পিছনেও রয়েছে এক বিরাট বড় চক্রান্ত। আসলে মিতালীর সাথে কখনো প্রভাকরের বিয়েই হয়নি। শুধুমাত্র সম্পত্তির লোভে এসে প্রভাকরকে মেরে ফেলার চক্রান্ত করেছিল সে।

Bengali Serial,বাংলা সিরিয়াল,Star Jalsha,স্টার জলসা,Horogouri Pice Hotel,হরগৌরী পাইস হোটেল,Shankar,শংকর,Oishani,ঐশানী,Mitali,মিতালী,Provakar,প্রভাকর,Vebli,ভেবলি,Praise,প্রশংসা,Audience,দর্শক
এছাড়া এতদিন সবাই মিতালির যে ছেলেকে প্রভাকরের ছেলে বলে জানত সে আসলে তাদের সন্তানে নয়।  আদতে সে হল মিতালী আর তাপসের সন্তান। এখনও পুরো সত্যিটা জানতে না পারলেও খুব তাড়াতাড়ি সব প্রমান জোগাড় করে ফেলবে ঐশানি। তবে সম্প্রতি হরগৌরী পাইস হোটেলে এন্ট্রি হয়েছে আরো দুই চরিত্রের। তাঁরা হলো ভেবলি এবং ঝিলমিল।  বর্তমান ট্র্যাক অনুযায়ী, এই ভেবলি আর ঝিরমিলি হলো প্রভাকরের স্ত্রী এবং মেয়ে। তাই ঐশানির হাত ধরে যখন ভেবলি প্রথম বাড়িতে এসেছিল তখন তাঁকে দেখেই চিনতে পেরে চিৎকার করে উঠেছিল প্রভাকার।

এরপর দেখা যায় অবস্থা বেগতিক দেখে মহিলা কমিশনে গিয়ে মিথ্যে নাটক করে এসেছে মিতালী। কিন্তু এবার নিজের চালে নিজেই ফেঁসে গিয়েছে সে। কারণ এতদিন সে নিজেই প্রভাকরকে নিজের স্বামী মানেনি। তাই তাঁর আরও  একজন বউ থাকলে তার আপত্তি করার কথাই নয় বলে জানিয়েছে ঐশানি। তাই মহিলা কমিশনের শর্ত অনুযায়ী খুব শিগগিরই ধারাবাহিকে ভেবলি আর প্রভাবকরের সামাজিক বিয়ে দেখা যাবে।
Bengali Serial,বাংলা সিরিয়াল,Star Jalsha,স্টার জলসা,Horogouri Pice Hotel,হরগৌরী পাইস হোটেল,Shankar,শংকর,Oishani,ঐশানী,Mitali,মিতালী,Provakar,প্রভাকর,Vebli,ভেবলি,Praise,প্রশংসা,Audience,দর্শক
আর হরগৌরী পাইস হোটেল সিরিয়ালের  এমন সুন্দর সব পর্ব দেখে এক কথায় মুগ্ধ হয়েছেন দর্শক। তাই সোশ্যাল মিডিয়ায় এই সিরিয়ালের প্রশংসা করে একজন নেটিজেন লিখেছেন ‘যদি কোনরকম কোন কন্ট্রোভার্সি ছাড়া কোন সিরিয়াল আপন মনে এগিয়ে যাচ্ছে তাহলে সেটা হরগৌরী পাইস হোটেল’।  আবার এখজন রসিকতা করে লিখেছেন ‘এই এপিসোডে প্রমাণ হল পাগলেও বৌ চেনে।’