• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

নায়িকা হারা ‘গাঁটছড়া’, খড়ি না ফিরলে সিরিয়াল বয়কট, প্রতিবাদে সরব সোলাঙ্কি ভক্তরা

এখনকার বাংলা সিরিয়ালে (Bengali Serial) কখন কি মোড় ঘুরে যায় তা বলা সত্যিই অসম্ভব। সম্প্রতি তেমনই এক বিরাট  ঝটকা লেগেছে স্টার জলসার (Star Jalsha)জনপ্রিয় মেগা সিরিয়াল গাঁটছড়ার দর্শকদের। এই ধারাবাহিকে প্রধান নায়িকা খড়ি (Khori) চরিত্রে অভিনয় করছিলেন জনপ্রিয় অভিনেত্রী সোলাঙ্কি রায় (Solanki Roy)। কিন্তু সম্প্রতি ধারাবাহিকের মৃত্যু হয়েছে তাঁর।

শুধু তাই নয় প্রধান নায়িকার মৃত্যুর সাথে সাথেই বদলে গিয়েছে সিরিয়ালের গল্প। আর এই নতুন ট্র্যাকের হাত ধরে ধারাবাহিকে আগমন ঘটেছে এক ঝাঁক নতুন নায়ক-নায়িকাদের। কিন্তু তাদের কাউকেই কিছুতেই মন থেকে মেনে নিতে পারছেন না সিরিয়ালের খড়ি ভক্তদের একাংশ। খড়ি না থাকায় মুখ ভার সকলেরই।

   

Gantchora Ridhi Khori New Cast

তাই শোলাঙ্কি সিরিয়াল ছাড়ার পর থেকেই সোশ্যাল মিডিয়া জুড়ে চলছে প্রতিবাদ সকলেই গাঁটছড়া বয়কট করার দাবি জানিয়ে বলছেন খড়ি ছাড়া কেউই সিরিয়াল দেখবেন না। আবার কেউ কেউ বলছেন অবিলম্বে সিরিয়াল বন্ধ করে দেওয়া হোক। তাই সব মিলিয়ে গাঁটছড়া এমন প্রচারের প্রভাব কি টিআরপি তালিকাতেও পড়বে?

আসলে গত সপ্তাহে টিআরপি তালিকায় মাত্র ৫.৩ স্কোর করায় সম্প্রতি এই বিষয়টাই ভাবাচ্ছে এক সময়ের  টিআরপি টপার এই সিরিয়ালের অনুরাগীদের। কিন্তু বাকি চরিত্রদের কোন পরিবর্তন না হলেই প্রধান নায়িকা খরিকেই কেন সরানো হল?

Gantchora Solanki Roy Khori Leaving Serial reason

সম্প্রতি টিভিনাইন বাংলার সাথে সাক্ষাৎকারে এই প্রশ্নের উত্তরে খোদ সোলাঙ্কি জানিয়েছেন ‘বেশ কয়েকদিন ধরে ভুগছিলাম, কমছিল শরীরের ওজনও। হিমোগ্লোবিন কমে গিয়েছিল। ডাক্তার পরামর্শ দিয়েছিলেন বিশ্রামের। তবে মেগা করে কতদিনই বা আর ছুটি নেওয়া যায়? অভিনেত্রী হিসেবেই বিবেক লাগে। চ্যানেলকে জানিয়েছিলাম। বিন্দুমাত্র আপত্তি জানাননি কেউ’।

Solanki Roy Reaction Body Shaming

তাই এই বিষয়ে সকলের সহযোগিতার কথা জানিয়ে সিরিয়াল প্রসঙ্গে সোলাঙ্কি বলেছেন’ একটা ট্র্যাক তো মেনে চলতে হয় সবাইকে। তাই জন্য কয়েকদিন সময় লেগে গেল। এখন আমি কয়েকদিনের জন্য বিশ্রামে থাকতে চাই। শরীরের যত্ন নিতে চাই। তবে সেটা দু-তিন মাসের বেশি নয়। অভিনয় ছাড়া আমার পক্ষে থাকা এক কথায় অসম্ভব। তাই শীঘ্রই ফিরছি। আপাতত শরীরের একটু বিশ্রাম প্রয়োজন।’