• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

হানিমুনে বিদেশ যাত্রা নয়, পশ্চিমবঙ্গে এসেছিলেন শাহরুখ-গৌরী! এতদিনে ফাঁস হল মধুচন্দ্রিমার ছবি

বলিউড (Bollywood) সুপারস্টার শাহরুখ খান (Shah Rukh Khan) এবং তাঁর স্ত্রী গৌরী খানকে (Gauri Khan) নিয়ে সাধারণ মানুষের আগ্রহ প্রবল। ১৯৯১ সালের অক্টোবর মাসে প্রেমিকা গৌরীর সঙ্গে সাত পাক ঘুরেছিলেন অভিনেতা। সেই সময় ইন্ডাস্ট্রিতে এত সফল হননি শাহরুখ। বরং তখনও স্ট্রাগল করছিলেন তিনি। তবে এতকিছুর মাঝেও কখনও নিজের স্ত্রীকে অবহেলা করেননি ‘কিং খান’। বরং শত কষ্টের মাঝেও গৌরীর মুখে হাসি ফোটানোর চেষ্টা করতেন তিনি।

গৌরীর সঙ্গে বিয়ের পর পরই শাহরুখের ‘রাজু বন গয়া জেন্টলম্যান’ ছবির শ্যুটিং শুরু হয়ে গিয়েছিল। ওদিকে তখনও শাহরুখ-গৌরীর হানিমুন (Honeymoon) হয়নি। কাজের সূত্রে পশ্চিমবঙ্গের একটি জায়গায় আসতে হতো ‘কিং খান’কে। তখন তিনি ঠিক করেন সেখানে গৌরীকেও নিয়ে আসবেন এবং সেখানেই তাঁদের হানিমুনও হবে। সম্প্রতি নেটদুনিয়ায় শাহরুখ-গৌরীর হানিমুনের দুর্লভ একটি ছবি ভাইরাল হয়েছে।

   

Shah Rukh Khan and Gauri Khan, Shah Rukh Khan and Gauri Khan honeymoon

‘রাজু বন গয়া জেন্টলম্যান’ ছবির সহ-প্রযোজক বিবেক ভস্বানি সম্প্রতি টুইটারে শাহরুখ-গৌরীর হানিমুনের একটি অজানা কাহিনী ও ছবি সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন। খান দম্পতির একটি রোম্যান্টিক ছবি শেয়ার করে বিবেক লিখেছেন, ‘’রাজু বন গয়া জেন্টলম্যান’এর প্রথম গানের শ্যুটিংয়ের সময় দার্জিলিংয়ে হানিমুন’।

বিবেকের সংযোজন, ‘আমরা দিল্লি গিয়েছিলাম। ও (শাহরুখ) বিয়ে করল এবং এরপর সেখান থেকে নববধূকে নিয়েই আমরা সোজা দার্জিলিং চলে গিয়েছিলাম’। ‘রাজু বন গয়া জেন্টলম্যান’ ছবির সহ প্রযোজকের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, শাহরুখের পরনে রয়েছে একটি লাল-কালো রঙের পোশাক এবং মাথায় টুপি। অপরদিকে গৌরী পরেছিলেন গোলাপি রঙের একটি ড্রেস।

Shah Rukh Khan and Gauri Khan, Shah Rukh Khan and Gauri Khan honeymoon

বিবেকের এই পোস্ট ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে গিয়েছে। একজন নেটিজেন যেমন লিখেছেন, ‘দিলওয়ালে দুলহনিয়া নিয়ে এসেছে। সবচেয়ে মিষ্টি একটি সিনেমা। নববধূর হাসিটা দেখো। আর নিজের পৃথিবীকে দু’হাতে আগলে রেখেছেন উনি (শাহরুখ)। উনি কি এই ছবির কস্টিউম পরেই বিয়েও করেছিলেন? মিষ্টি সোনা’।


প্রসঙ্গত উল্লেখ্য, ১৯৯২ সালে মুক্তিপ্রাপ্ত ‘রাজু বন গয়া জেন্টলম্যান’ শাহরুখের কেরিয়ারের উল্লেখযোগ্য সিনেমাগুলির মধ্যে একটি। এই ছবিতে ‘কিং খান’ ছাড়াও অভিনয় করেছিলেন জুহি চাওলা, নানা পাটেকর এবং অমৃতা সিংয়ের মতো তারকারা। রিলিজের তিন দশক পরেও এই ছবির নাম দর্শকদের মুখে মুখে শোনা যায়।