• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

আচমকাই বন্ধ স্টার জলসার আরেক জনপ্রিয় সিরিয়াল! রইল অন্তিম সম্প্রচারের দিনক্ষণ

বাংলা বিনোদনমূলক চ্যানেলগুলিতে একের পর এক নতুন সিরিয়াল (Serial) শুরু হচ্ছে। সাম্প্রতিক অতীতে স্টার জলসা (Star Jalsha) এবং জি বাংলার পর্দায় একাধিক নতুন ধারাবাহিক শুরু হয়েছে। যার ফলে ইতি পড়ছে পুরনো ধারাবাহিকগুলির পথচলায়। এবার সেই লিস্টে নাম উঠতে চলেছে আরও এক ধারাবাহিকের। শীঘ্রই শেষ হতে চলেছে স্টার জলসার এক জনপ্রিয় সিরিয়াল। প্রকাশ্যে এসে গিয়েছে অন্তিম সম্প্রচারের (Last telecast) দিনক্ষণও।

সাম্প্রতিক অতীতে ‘আলতা ফড়িং’, ‘নবাব নন্দিনী’, ‘বালিঝড়’ সহ স্টার জলসার একাধিক মেগা শেষ হয়েছে। তার বদলে শুরু হয়েছে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’, ‘মেয়েবেলা’, ‘রামপ্রসাদ’এর মতো একগুচ্ছ নতুন সিরিয়াল। এবার শোনা যাচ্ছে, স্টার জলসার জনপ্রিয় ভক্তিমূলক সিরিয়াল ‘রাধাকৃষ্ণ’ (RadhaKrishna) শেষ হতে চলেছে।

   

Radha Krishna, Radha Krishna serial

সুমেধ মুদগালকার এবং মল্লিকা সিং অভিনীত ‘রাধাকৃষ্ণ’ সিরিয়ালটি আসলে হিন্দি ভাষায় তৈরি। বাংলা ডাবিং করে তা দেখানো হতো। চলতি বছর জানুয়ারি মাসে হিন্দি ধারাবাহিকটি শেষ হয়েছে। স্টার ভারত চ্যানেলে সম্প্রচার হতো হিন্দি ‘রাধাকৃষ্ণ’। এবার বাংলা সিরিয়ালটি শেষ হওয়ার পালা এসে গিয়েছে।

রাধা-কৃষ্ণের অমর প্রেমের কাহিনী নিয়ে তৈরি এই সিরিয়াল সারা দেশের মন জয়করে নিয়েছে। শ্রীকৃষ্ণ এবং রাধার চরিত্রে অভিনয় করে সুমেধ এবং মল্লিকাও ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন। স্টার জলসার পর্দায় প্রথমে দুপুর ১:৩০ নাগাদ সম্প্রচারিত হতো এই ধারাবাহিক। পরে সময় বদলে তা  রাত ১১টা করা হয়। তবে এবার সেই সিরিয়ালই শেষ হতে চলেছে। শোনা যাচ্ছে, ‘রাধাকৃষ্ণ’ শেষ হওয়ার পর সেই স্লটে আরও একটি ভক্তিমূলক সিরিয়াল শুরু হবে।

Radha Krishna, Radha Krishna serial

ইতিমধ্যেই প্রকাশ্যে এসে গিয়েছে ‘রাধাকৃষ্ণ’এর শেষ প্রোমো। শ্রীকৃষ্ণের দেহত্যাগের মাধ্যমে পথচলা শেষ হবে এই জনপ্রিয় ধারাবাহিকের। চলতি সপ্তাহেই দেখানো হবে শেষ এপিসোড। শেষ প্রোমোয় দেখা যাচ্ছে শ্রীকৃষ্ণ রাধাকে বলছেন, ‘এই শরীর নশ্বর। প্রেমকে সেই বুঝতে পারবে, লাভ করবে যে নিজের হৃদয়ের অন্তরস্থল থেকে দু’টি শব্দ উচ্চারণ করবে- রাধা, রাধা’।

প্রসঙ্গত উল্লেখ্য, হিন্দি ‘রাধাকৃষ্ণ’এর বাংলা ডাবিং করেছেন জনপ্রিয় অভিনেতা ইন্দ্রনীল মল্লিক এবং তন্নিষ্ঠা বিশ্বাস। শেষ দিন ডাবিংয়ের কাজ শেষ হওয়ার পর স্বাভাবিকভাবেই আবেগঘন হয়ে পড়েন অভিনেতা। ইন্দ্রনীল এবং তন্নিষ্ঠা দু’জনেই সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট করেন। অপরদিকে শোনা যাচ্ছে, ‘রাধাকৃষ্ণ’ শেষ হলেই হিন্দির ‘যোগ জননী মা বৈষ্ণো দেবী- কাহানি মাতা রানী কি’ বাংলায় সম্প্রচার শুরু হতে পারে।