• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

চাঁদনীকে ভুলে মৌকে নিয়ে চিন্তায় ডোডো! প্রকাশ্যে ‘মেয়েবেলা’র জমজমাট পর্ব

বাংলা সিরিয়ালপ্রেমী (Bengali Serial) দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি মেগা সিরিয়াল হল স্টার জলসার (Star Jalsha) ‘মেয়েবেলা’ (Meyebela)। সাংসারিক কূটকচালি কিংবা পরকীয়া থেকে বেরিয়ে ভিন্ন স্বাদের এই সিরিয়ালের ছক ভাঙা গল্প অল্প দিনেই মন জয় করে নিয়েছে দর্শকদের।

সেই সাথে দর্শকরাও দুহাত ভোরে ভালোবাসা দিচ্ছেন এই সিরিয়ালের নায়ক-নায়িকা মৌ-ডোডোকে (Mou-Dodo)। ধারাবাহিকে ডোডো চরিতে অভিনয় করছেন অভিনেতা অর্পণ ঘোষাল এবং অন্যদিকে মিষ্টি নায়িকা মৌয়ের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী স্বীকৃতি মজুমদার।
Meyebela Poila Baishakh Special New Promo Mou Dodo Bithi
টিভির পর্দায় ইতিমধ্যেই জমে উঠেছে মৌ ডোডো’র মিষ্টি সম্পর্কের রসায়ন। ধারাবাহিকের প্রত্যেকটা বিষয়বস্তু, থেকে শুরু করে দুর্দান্ত কাস্টিং আর সেইসাথে প্রত্যেকের নিঁখুত অভিনয় অল্পদিনেই দারুন সাড়া ফেলে দিয়েছে দর্শকমহলে। সেইসাথে এই সিরিয়ালের দর্শকদের জন্য প্রায় প্রত্যেক সপ্তাহেই থাকছে নিত্যনতুন চমক।
বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,মেয়েবেলা,Meyebela,মৌ,Mou,ডোডো,Dodo,মিষ্টি মুহূর্ত,Sweet Moment,দর্শকদের প্রশংসা,Audience Preise,এলার্জি,Allergy
সিরিয়ালটির নিয়মিত দর্শকরা জানেন মিত্র বাড়িতে চলছে নববর্ষ উদযাপনের পর্ব। এলাহি খাওয়া-দাওয়া থেকে শুরু করে হাসি-আড্ডায় জমে উঠেছিল সকলের নববর্ষ। সবাইকে চমকে দিয়ে পয়লা বৈশাখে বিথীকে শাড়ি দিতে মিত্র এসে হাজির হয়েছে চাঁদনী।

   
সেই সময় চাঁদনীর সাথে ডোডোকে গল্প করতে দেখে একটু খারাপ লেগেছিল মৌয়ের। আর মৌয়ের কষ্ট দেখে মন খারাপ হয়েছিল দর্শকদেরও। এরইমধ্যে হাজির মেয়েবেলার আরও এক জমজমাট পর্ব। এই পর্বে চিংড়ি মাছ খেয়ে মৌয়ের মুখে আর গায়ে চাকা চাকা এলার্জি বেরিয়ে গিয়েছে।
বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,মেয়েবেলা,Meyebela,মৌ,Mou,ডোডো,Dodo,মিষ্টি মুহূর্ত,Sweet Moment,দর্শকদের প্রশংসা,Audience Preise,এলার্জি,Allergy
যা দেখেন চাঁদনীকে ছেড়ে মৌয়ের অসুস্থতা নিয়েই ব্যস্ত হয়ে পড়ে ডোডো। সাম্প্রতি স্টার জলসায় এই পর্বের একটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে ডোডো মৌয়ের মুখে হাত দিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে দেখছে তার কোথায় কোথায় এলার্জিতে ফুলে উঠেছে। মৌ ডোডোর এই মিষ্টি মুহূর্তে দেখে রসিকতা করেছেন দর্শকরা। কেউ লিখেছেন ‘ও আচ্ছা বউয়ের এলার্জি হলে এইভাবে দেখতে হয়?’ আবার কেউ লিখেছেন ‘নতুন ডাক্তার এসেছে,ঠেঁটের কাছে ঠোঁট নিয়ে গিয়ে এলার্জি দেখছে’।