• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

বড় হয়ে অনুজ হয়ে ফিরবে পুবলু, তাহলে রেশমি? বড়সড় চমক দিল ‘গুড্ডি’

স্টার জলসার (Star Jalsha) পর্দায় সম্প্রচারিত ‘গুড্ডি’ (Guddi) ধারাবাহিকটি নিয়ে সোশ্যাল মিডিয়ার চর্চা-আলোচনা চলতেই থাকে। টিআরপি তালিকায় পারফরম্যান্স খুব একটা ভালো না হলেও, গুড্ডি-অনুজের (Anuj) সিরিয়াল বরাবর চর্চার কেন্দ্রে থেকেছে। কখনও পরকীয়া দেখিয়ে, কখনও আবার আচমকাই নায়কের মৃত্যু দেখিয়ে চমক দেখিয়েছে এই সিরিয়াল। এবার এই ‘গুড্ডি’তেই আসছে বিরাট সারপ্রাইজ।

স্টার জলসার এই সিরিয়াল যারা নিয়মিত দেখেন তাঁরা জানেন, ইতিমধ্যেই নায়ক অনুজের মৃত্যু হয়েছে। প্রথম স্বামীকে হারিয়ে প্রচণ্ড ভেঙে পড়েছিল গুড্ডি। এখন অবশ্য কাজে ফিরেছে সে। নিজেকে কিছুটা সামলে নিয়েছে। তবে সিরিয়ালে এখন দেখানো হচ্ছে অনুজের ছেলে পুবলু (Publu) এবং গুড্ডির পাতানো মেয়ে রেশমির (Reshmi) বন্ধুত্বের ট্র্যাক।

   

Guddi, Anuj Publu Reshmi New Track Troll

অনুজের ছেলে আর গুড্ডির মেয়ের এই বন্ধুত্বের ট্র্যাক নিয়ে সোশ্যাল মিডিয়াতেও চর্চা শুরু হয়ে গিয়েছে। কেউ কেউ এও বলছেন, অনুজের একেবারে যোগ্য ছেলে হয়েছে পুবলু। তবে শীঘ্রই পুবলু বড় হতে চলেছে। আর বড় পুবলু হিসেবেই ধারাবাহিকে ফের এন্ট্রি নিতে চলেছেন অনুজ ওরফে অভিনেতা রণজয় বিষ্ণু।

অনুজের মৃত্যুর পর থেকেই দর্শকদের বেশ মন খারাপ হয়ে গিয়েছিল। অনুজ-গুড্ডির মিল না দেখানোতেও চটে গিয়েছিলেন অনেকে। তবে এবার ফের অনুজের কামব্যাকের খবরে আনন্দিত হয়ে গিয়েছেন প্রত্যেকে। শোনা যাচ্ছে, শীঘ্রই লিপ নেবে ‘গুড্ডি’র গল্প। এরপরই ফের এন্ট্রি নেবেন রণজয়।

Guddi, Anuj and Guddi, Publu and Reshmi

জানা গিয়েছে, সিরিয়ালে দেখানো হবে, পুবলু বড় হয়ে যাওয়ার পর একেবারে বাবা অনুজের মতো দেখতে হয়েছে। অপরদিকে রেশমিকে নাকি দেখতে হবে হুবহু গুড্ডির মতো। অর্থাৎ বড় রেশমির চরিত্রে দেখা যাবে শ্যামৌপ্তি মুদলিকেই। অনুজ-গুড্ডির মিল না হলেও শোনা যাচ্ছে, পুবলু এবং রেশমির মিল দেখানো হবে সিরিয়ালে।

‘গুড্ডি’তে দেখানো হবে, পুবলু এবং রেশমি বড় হয়ে একে অপরকে ভালোবেসে ফেলবে। এরপর তাঁদের বিয়ে দেখানো ধারাবাহিকে এবং সেই সঙ্গেই শেষ হবে সিরিয়াল। এবার এটাই দেখার, ‘গুড্ডি’তে কবে এন্ট্রি হয় রণজয়ের। বহুপ্রতীক্ষিত এই মুহূর্ত ধারাবাহিকে কবে আসে সেটা দেখার জন্যেই মুখিয়ে রয়েছেন প্রত্যেকে।