• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

কূটনী বোনের মুখে ঝামা, ফুলশয্যায় কাছাকাছি মেঘ-সৌরনীল! ফাঁস ‘ইচ্ছেপুতুল’র রোমান্টিক পর্ব

জি বাংলার (Zee Bangla) পর্দায় সম্প্রচারিত ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul) ধারাবাহিকটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা চলতেই থাকে। টিআরপি তালিকায় পারফরম্যান্স যেমনই হোক না কেন মেঘ (Megh), সৌরনীল (Souraneel), ময়ূরীর (Mayuri) সিরিয়াল আলোচনার নিরিখে বরাবর টপেই থেকেছে। এবার এই ধারাবাহিকের সাম্প্রতিক পর্ব দেখেই একেবারে দিলখুশ হয়ে গিয়েছে দর্শকদের।

‘ইচ্ছে পুতুল’এর প্রোমো প্রকাশ্যে আসার পর থেকেই নানান কটাক্ষের মুখে পড়েছে। অনেকেই অভিযোগ করেছিলেন, এটি নাকি স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘ইচ্ছে নদী’র ডুপ্লিকেট। এক ছেলেকে নিয়ে দুই বোনের টানাটানি থেকে শুরু করে চরিত্রদের নাম- ‘ইচ্ছে নদী’ এবং ‘ইচ্ছে পুতুল’এর মধ্যে প্রচুর সাদৃশ্য খুঁজে পেয়েছিলেন দর্শকরা।

   

Icheputul, Megh Mayuri Souroneel New Promo

‘ইচ্ছে পুতুল’ ধারাবাহিকটি যারা নিয়মিত দেখেন, তাঁরা জানেন বোন মেঘের স্বামী সৌরনীলের দিকে নজর রয়েছে ময়ূরীর। কিছুতেই সে দু’জনকে কাছাকাছি আসতে দিতে চায় না। ময়ূরীর একটাই কাজ, বোন মেঘের জীবনে ঝামেলা তৈরি করা। তা সে বৌভাতের দিন মেঘকে ভূত সাজানো হোক বা মেঘ-সৌরনীলের ফুলশয্যা পণ্ড করার চেষ্টা।

Icche Putul, Megh and Souroneel, Megh and Souroneel fulsojja

তবে ময়ূরী যতই চেষ্টা করুক না কেন, মেঘ-সৌরনীলের ফুলশয্যা কিন্তু বাধাহীনভাবেই হয়েছে। শরীর খারাপের নাটক করলেও, মেঘ-সৌরনীলকে কাছাকাছি আসা থেকে আটকাতে পারেনি সে। বরং নির্ঝঞ্ঝাটভাবেই সম্পন্ন হয়েছে তাঁদের ফুলশয্যা। আর বলাই বাহুল্য, মেঘ-সৌরনীলের রোম্যান্স দেখে একেবারে দিলখুশ হয়ে গিয়েছে দর্শকদের।

Icche Putul, Megh and Souroneel, Megh and Souroneel fulsojja

সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়েছে মেঘ-সৌরনীলের ফুলশয্যার ভিডিও। সেখানে কখনও দেখা যাচ্ছে, মেঘের চোখে জল দেখে তাঁকে সামলাচ্ছে সৌরনীল, কখনও আবার স্ত্রীকে কাছে টেনে নিচ্ছে সে। সব মিলিয়ে মেঘ-সৌরনীলের ফুলশয্যার পর্ব যে সোশ্যাল মিডিয়ার ব্যাপক হিট তা আর বলার অপেক্ষা রাখে না।

https://youtu.be/5MfEKOL-2Ls

একজন নেটিজেন যেমন মেঘ-সৌরনীলের ফুলশয্যার পর্বের বেশ কিছু ছবি শেয়ার করে লিখেছেন, ‘আরে ময়ূরীর মতো একটা দিদি থাকতে এদের বাধাহীন ফুলশয্যা কী করে হল!’ কেউ কেউ এও বলছেন, ময়ূরী শেষ পর্যন্ত মেঘ-সৌরনীলের ঘরে ঢুকে যায়নি সেটাই অনেক।