• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

ঈদে সলমনের বাড়ি থেকে বেরোলো প্রেগন্যান্ট ক্যাটরিনা! ভিডিও ফাঁস হতেই শোরগোল নেটপাড়ায়

বলিউড (Bollywood) সুপারস্টার সলমন খান (Salman Khan) এবং ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) যে একসময় সম্পর্কে ছিলেন তা কারোর অজানা নয়। দুই তারকার প্রেমটা ছিল ইন্ডাস্ট্রির ওপেন সিক্রেট। তবে ভিকি কৌশলের (Vicky Kaushal) এন্ট্রির সঙ্গে সঙ্গেই তাঁদের সম্পর্কের সমীকরণ বদলাতে শুরু করে। ‘টাইগার’কে ছেড়ে ভিকির হাত ধরেন অভিনেত্রী, তাঁর গলাতেই মালা দেন।

যদিও ভিকির সঙ্গে সাত পাক ঘুরলেও ক্যাটরিনার সঙ্গে সলমনের সম্পর্ক কিন্তু একেবারেই খারাপ হয়নি। বিয়ের পর পরই ভাইজানের সঙ্গে শ্যুটিং করতে বাইরে চলে গিয়েছিলেন অভিনেত্রী। এছাড়াও অভিনেতার বাড়ির যে কোনও অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা যায় ক্যাটকে। সম্প্রতি যেমন সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ভিকি-পত্নীর একটি ভিডিও।

   

Katrina Kaif pregnancy rumours, astrologer predicts when the actress will get pregnant

সলমনের বোন অর্পিতা সম্প্রতি একটি বিশেষ ঈদ পার্টির আয়োজন করেছিলেন। সেখানে আমন্ত্রণ জানিয়েছিলেন নিজের কাছের মানুষদের। উপস্থিত হয়েছিলেন ক্যাটরিনাও। সঙ্গে অবশ্য স্বামী ভিকিকে দেখা যায়নি। কিন্তু সবার নজর কেড়েছে ক্যাটের পোশাক। অভিনেত্রীর পরনে একটি সালোয়ার থাকলেও তিনি বারবার ওড়না দিয়ে নিজের পেট ঢাকছিলেন।

ব্যস, এই ভিডিও দেখামাত্রই নেটপাড়ায় ক্যাটরিনার প্রেগন্যান্সির (Pregnancy) জল্পনা-কল্পনা শুরু হয়ে যায়। অনেকেই বলতে থাকেন, এবার সত্যি সত্যিই মা হতে চলেছেন অভিনেত্রী। বেবি বাম্প লুকোনোর জন্যই ওভাবে ওড়না দিয়ে বারবার পেট ঢাকছেন তিনি।

Katrina Kaif, Katrina Kaif pregnant, Katrina Kaif pregnancy, Katrina Kaif baby bump

যদিও এই প্রথম নয়, এর আগেও একাধিকবার ক্যাটরিনার প্রেগন্যান্সির গুঞ্জন শোনা গিয়েছে নেটপাড়ায়। দেখতে দেখতে দেড় বছর হয়ে গেল সাত পাকে বাঁধা পড়েছেন ‘ভিক্যাট’ জুটি। তবে এখনও প্রেগন্যান্সির কথা ঘোষণা করেননি তাঁরা। তবে নেটিজেনদের অনুমান, এবার সুখবর আসতে চলেছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)


অতীতে এক নামী সেলিব্রিটি জ্যোতিষী জানিয়েছিলেন, বিয়ের দু’বছরের মাথাতেই প্রেগন্যান্সির খবর দেবেন ক্যাটরিনা। চলতি বছর ডিসেম্বর মাসে দ্বিতীয় বিবাহবার্ষিকী উদযাপন করবেন মিস্টার অ্যান্ড মিসেস কৌশল। এবার দেখা যাক, জ্যোতিষীর গণনা অনুযায়ী সত্যিই তাঁর আগে খুদে সদস্য আসার সুখবর তাঁরা দেন কিনা।