• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

বেণী বৌদির পাগল সেজে থাকার সখ ঘুচিয়ে দিল জুঁই! ধামাকা পর্ব ‘সোহাগ জল’ সিরিয়ালে

এই মুহূর্তে জি বাংলার (Zee Bangla) অত্যন্ত জনপ্রিয় একটি মেগা সিরিয়াল হলো ‘সোহাগ জল’ (Sohag Jol)। সাংসারিক কুট কচালি কিংবা পরকীয়া মতো বিষয়ের জন্য এই সিরিয়াল নিয়ে ইতিপূর্বে কম চর্চা হয়নি। একসময় এই সিরিয়ালের পরকীয়া নিয়ে এতটাই ট্রোল হয়েছে যে সোশ্যাল মিডিয়ায় দর্শকদের এটা বড় অংশ এই সিরিয়ালটির নাম পাল্টে সোহাগ জলের পরিবর্তে পরকীয়ার জল করে দেওয়ার দাবি জানিয়েছিলেন।

যার নেপথ্যে রয়েছেন একজন। তিনি হলেন এই সিরিয়ালের খলনায়িকা বেনী বৌদি। ধারাবাহিকের নায়ক নায়িকা শুভ্র এবং জুঁইয়ের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা হানি বাফনা এবং অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য।

   

বাংলা সিরিয়াল,Bengali Serial,জি বাংলা,Zee Bangla,সোহাগ জল,Sohag Jol,জুঁই,Jui,বেণী বৌদি,Beni Boudi,সত্যি প্রকাশ্যে,Truth Reveal

তাঁদের মাঝেই সারাক্ষণ কাবাব মে হাড্ডির মতোই বিঁধে  থাকেন এই বেণী বৌদি।  ধারাবাহিকে বেণী বৌদির চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী সুদীপ্তা ব্যানার্জি। সিরিয়ালটির নিয়মিত দর্শকরা সকলেই জানেন এই বেণী বৌদির নোংরা কেচ্ছার কথা।

Sohag Jol Beni Boudi actress Sudipta Banerjee opens up about serial track

সিরিয়ালের বর্তমান প্লট অনুযায়ী শুভ্রর দাদা সাম্যর সন্তানের মা হতে চলেছে সে। পেটে বাচ্চা নিয়েই ইতিমধ্যে একের পর এক ষড়যন্ত্র করে চলেছে বেণী।  তবে বরাবরের মতো জুঁই নিজের বুদ্ধির জোরেই সব পরিস্থিতি সামলে নিয়েছিল।

বাংলা সিরিয়াল,Bengali Serial,জি বাংলা,Zee Bangla,সোহাগ জল,Sohag Jol,জুঁই,Jui,বেণী বৌদি,Beni Boudi,সত্যি প্রকাশ্যে,Truth Reveal

তবে লাট্টুর বিয়ের পর জুঁইয়ের কাছে স্পষ্ট হয়েছে বেণী বৌদি মোটেই পাগল নয়।  সে ইচ্ছাকৃতভাবে পাগল হয়ে থাকার নাটক করছে। তবে জুঁই বেণী বৌদির সত্যিটা জেনে গেলেও বেণী উল্টে আবার তাকে ব্ল্যাকমেইল করতে শুরু করেছে।

বন্ধ ঘরে বেণী জুইনকে বলেছে সে যদি সত্যিটা সবাইকে জানিয়ে দেয়, তাহলে সে তার নিজের পেটের সন্তানকেই  খুন করে ফেলবে।একথা শোনার পর চমকে যায় জুঁই। আর সে এতটাই ভয় পেয়ে যায় যে শুভ্রর কাছেও সত্যিটা লুকিয়ে যায় সে।