• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

দেবশ্রীকে হারিয়ে বাংলার সেরা! কীভাবে হলেন দিদি নং ১? নিজেই জানালেন রচনা ব্যানার্জী

বাংলা সিরিয়াল ছাড়াও এই মুহূর্তে বাংলার দর্শকদের কাছে বিনোদনের অন্যতম জনপ্রিয় মাধ্যম হয়ে উঠেছে নন ফিকশন (Non Fiction) রিয়ালিটি শোগুলি। আর এই তালিকায় সারা বাংলা জুড়ে একেবারে পয়লা নম্বরে রয়েছে টলিউড অভিনেত্রী রচনা বন্দোপাধ্যায় (Rachna Banerjee) সঞ্চালিত জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় নন ফিকশন গেম শো দিদি নাম্বার ওয়ান (Didi Number One)।

একটা সময় একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়ে পর্দা কাঁপিয়েছেন বাংলা সিনেমার প্রথম সারির এই অভিনেত্রী। অভিনয় করেছেন হিন্দি, ওড়িয়া এবং দক্ষিণী সিনেমাতেও। তাই সবমিলিয়ে এই টলি সুন্দরীর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়।

   

Rachna Banerjees Journey on Didi No 1

তবে একজন অভিনেত্রীর জনপ্রিয়তাকে ছাপিয়ে গিয়েও আজ রচনা ব্যানার্জী মানেই সকলের প্রিয় ‘দিদি নাম্বার ওয়ান’। তাই তিনি আজ শুধুমাত্র একজন অভিনেত্রী নন। তিনি হলেন বাংলার অন্যতম সফল সঞ্চালিকা। দিদি নাম্বার দিদি নাম্বার ওয়ান-এর হাত ধরে তাঁর খ্যাতি পৌঁছে গিয়েছে বাংলার প্রতিটি ঘরে ঘরে।

তাই প্রতিদিন বিকেলে বাংলার মানুষদের অবসর জীবনের অন্যতম সঙ্গী হয়ে ওঠেন স্বয়ং রচনা ব্যানার্জি নিজে এবং বাংলার বিভিন্ন প্রান্ত থেকে আসা তার লড়াকু সব দিদিরা।রচনা বন্দ্যোপাধ্যায়ের অনবদ্য সঞ্চালনা এই অনুষ্ঠান কে দিয়েছে এক অন্য মাত্রা।

টলিউড,Tollywood,রচনা বন্দোপাধ্যায়,Rachna Banerjee,জি বাংলা,Zee Bangla,দিদি নাম্বার ওয়ান,Didi Number One,অজানা কথা,Unknown Fact

তাঁকে ছাড়া দিদি নাম্বার ১ যে অসম্পূর্ণ একথা প্রমাণিত হয়েছে আগেও। এই কারণে দেবশ্রী রায় থেকে শুরু করে জুন মালিয়ার মতো অভিনেত্রীরা এই শো সঞ্চালনা করতে আসলেও তাদের কাওকেই  গ্রহণ করেননি দর্শক। কিন্তু রচনা ব্যানার্জি প্রথমসারির একজন অভিনেত্রী হয়েও এই অসম্ভবকে সম্ভব করে তুললেন কিভাবে? এ প্রসঙ্গে সম্প্রতি সংবাদমাধ্যমে মুখ খুলেছিলেন খোদ অভিনেত্রী নিজেই।

Rachna Banerjee shares about her journey on Didi No 1

অভিনেত্রীর কথায় মানুষ যার সাথে নিজের কষ্টের কথা শেয়ার করতে অভ্যস্ত হয়ে যান, সবসময় তাকেই খোঁজেন। অনেকদিন ধরে এই শো সঞ্চালনার দায়িত্বে থাকায় দর্শকদের সাথেও তার এই সম্পর্কটা তৈরি হয়েছিল। তাই হয়তো সবাই বারবার তাঁকেই খোঁজেন।