• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

ইন্ডাস্ট্রি হয়েও রেহাই নেই, প্রসেনজিৎকেও চাপকে ছিলেন ‘বেল্ট ম্যান’ রঞ্জিত মল্লিক!

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির (Tollywood) দুই কিংবদন্তি অভিনেতা হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) এবং রঞ্জিত মল্লিক (Ranjit Mallick)। একসঙ্গে প্রচুর সিনেমায় অভিনয় করেছেন দু’জনে। রঞ্জিত-প্রসেনজিৎ আছেন মানেই সেই ছবি সুপারহিট- এমন ধারণাই কাজ করতো দর্শকদের মধ্যে। একসঙ্গে প্রায় ২০টিরও বেশি ছবিতে দেখা গিয়েছে এই দুই সুপারস্টারকে।

বাংলা সিনেপ্রেমী মানুষদের কাছে রঞ্জিত এবং প্রসেনজিৎ শুধুমাত্র দু’জন অভিনেতা নন, তাঁরা হলেন বাঙালির গর্ব, আবেগ। প্রথমজন দর্শকমহলে জনপ্রিয় ‘বেল্ট ম্যান’ (Belt Man) নামে, দ্বিতীয়জনকে আবার অনেকে ‘ইন্ডাস্ট্রি’ নামেই সম্বোধন করেন। তবে আপনি কি জানেন, সিনেমার ভিলেনদের মতো বাস্তব জীবনে রঞ্জিত মল্লিকের কাছে প্রচুর মার খেয়েছেন বুম্বাদা।

   

Ranjit Mallick and Prosenjit Chatterjee, Ranjit Mallick beat Prosenjit Chatterjee

গত বছর রঞ্জিত এবং তাঁর মেয়ে তথা অভিনেত্রী কোয়েল মল্লিকের সাক্ষাৎকারের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় রিটুইট করেছিলেন প্রসেনজিৎ। সেখানে দেখা যাচ্ছে, বাবা-মেয়ে দু’জনে ‘বেল্ট ম্যান’ নামের উৎপত্তি নিয়ে কোথা থেকে হল তা নিয়ে চর্চা করছে।

কোয়েল এও বলেন, রঞ্জিতের জনপ্রিয় সংলাপ ‘চাবকে পিঠের ছাল তুলে দেব’র জন্য প্রচুর ঠাট্টা মুখেও পড়তে হয়েছে তাঁকে। শুধু তাই নয়, টলি সুন্দরী এও বলেন যে রঞ্জিতের উইকিপিডিয়া পেজেও তাঁর এই ‘বেল্ট ম্যান’ নামটি রয়েছে।

Ranjit Mallick and Prosenjit Chatterjee, Ranjit Mallick beat Prosenjit Chatterjee

বাবা-মেয়ের কথোপকথনের এই মজার ভিডিও টুইটারে রিটুইট করেন প্রসেনজিৎ। শুধু তাই নয়, সেখানে নিজের ব্যক্তিগত অভিজ্ঞতার কথাও শেয়ার করেন টলি সুপারস্টার। রঞ্জিত-কোয়েলের সেই ভিডিও শেয়ার করে অভিনেতা লেখেন, ‘সবচেয়ে বেশি আমি মার খেয়েছি’। বুম্বাদার এই টুইট দেখে নেটিজেনরা অনুমান করেছিলেন, হয়তো একসঙ্গে কাজ করতে গিয়েই এমন অভিজ্ঞতার সম্মুখীন হতে হয়েছিল তাঁকে।

প্রসঙ্গত উল্লেখ্য, সদ্য বড়পর্দায় মুক্তি পেয়েছে রঞ্জিত মল্লিকের নতুন ছবি ‘লাভ ম্যারেজ’। এই সিনেমায় তাঁর সঙ্গে অপরাজিতা আঢ্য, অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেনের মতো শিল্পীরা অভিনয় করেছেন। অপরদিকে কয়েকদিন আগেই রিলিজ করেছে প্রসেনজিতের ডেবিউ হিন্দি ওয়েব সিরিজ ‘জুবিলি’। এছাড়া নববর্ষে দর্শকদের জন্য বুম্বাদার উপহার হিসেবে দিয়েছেন ‘দুটি পাতা’।