• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

অর্ক অতীত! নতুন হ্যান্ডসাম হিরোর সাথে জুটি বাঁধছে ‘খেলনা বাড়ি’র কলি

বাংলা সিরিয়ালের (Bengali Serial) জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন অস্মিতা চক্রবর্তী (Ashmita Chakraborty)। প্রতিদিন বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই টিভির পর্দায় এসে ধরা দেন এই অভিনেত্রী। এই মুহূর্তে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় মেগা সিরিয়াল ‘খেলনাবাড়ি’তে (Khelna Bari) বেল্ট কাকি মিতুলের ননদ কথাকলি ওরফে কলি (Koli) চরিত্রে অভিনয় করছেন তিনি।

এই ধারাবাহিকে অর্কর সাথে তার রসায়ন চুটিয়ে  উপভোগ করেন দর্শক। প্রসঙ্গত বহুদিন ধরেই  বাংলা সিরিয়ালে অভিনয়ের সাথে যুক্ত রয়েছেন অস্মিতা।  ইতিপূর্বে খেলনা বাড়ির আগেও একাধিক ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে।

   

Khelna Bari Koli actress Ashmita Chakraborty unknown struggling carrier

বিশেষ করে স্টার জলসার ‘ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিকের রিয়ার চরিত্রে অভিনয় করেছিলেন এখনকার এই কলি।  এই ধারাবাহিকে তার বিপরীতে জুটি বেঁধেছিলেন জনপ্রিয় অভিনেতা প্রারব্ধী সিংহ (Prarabdhi Singha)। যদিও এখন বাংলা সিরিয়ালপ্রেমী দর্শকরা তাঁকে  চেনেন স্টার জলসার অনুরাগের ছোঁয়া সিরিয়ালের নায়ক সূর্যের ভাই জয়ের রূপে।

বাংলা সিরিয়াল,Bengali Serial,জী বাংলা,Zee Bangla,খেলনা বাড়ি,Khelna Bari,কলি,Koli,অস্মিতা চক্রবর্তী,Ashmita Chakraborty,অর্ক,Arko,মিতুল,Mitul,নতুন প্রজেক্ট,New Project,মিউজিক ভিডিও,Music Video

এবার জানা আছে খেলনা বাড়ির অর্ক এবং রিয়েল লাইফের অর্ক অর্থাৎ প্রারব্ধী  দুজনকে ছেড়েই নতুন নায়কের সাথে জুটি বাঁধবেন অস্মিতা। যা শুনে রীতিমতো চিন্তায় পড়ে গিয়েছেন খেলনাবাড়ি সিরিয়ালে কলির অনুরাগীরা। অনেকেই ভাবছেন অস্মিতা হয়তো নতুন কাজ পেয়ে খেলনাবাড়ি ছেড়ে দিচ্ছেন।

তবে কলি ভক্তদের বলি চিন্তার কিছু নেই খেলনা বাড়ি ছেড়ে দেওয়া কিংবা নতুন কোন সিরিয়াল নয়। কলি অভিনয় করতে চলেছেন একটি নতুন মিউজিক ভিডিওতে। সম্প্রতি এই মিউজিক ভিডিওর ঝলক নিজেই ইনস্টাগ্রাম  প্রোফাইল থেকে শেয়ার করেছিলেন অস্মিতা।

যা থেকে জানা যাচ্ছে জি মিউজিক বাংলার এই ‘বলবো তোমাকে’ নামের মিউজিক ভিডিওতে অস্মিতার বিপরীতে রয়েছেন দারুন হ্যান্ডসাম মডেল তথা উঠতি অভিনেতা  কুণাল শীল।