• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

পড়াশোনায় ভালো হয়েও অভিনয়ে আসা, বাস্তব জীবনের অনুজ কে? নিজেই জানালেন ‘গুড্ডি’ অভিনেত্রী

এখনকার দিনে সিরিয়াল মানেই দর্শকের বিনোদনের অত্যন্ত জনপ্রিয় একটি মধ্যম। দিনে দিনে দর্শকমহলে বাড়ছে বাংলা সিরিয়ালের (Bengali Serial) অভিনেতা অভিনেত্রীদের জনপ্রিয়তা। এই মুহূর্তে বাংলা সিরিয়ালের জগতে অত্যন্ত চর্চিত একটি সিরিয়াল হল স্টার জলসার ‘গুড্ডি’ (Guddi)। ধারাবাহিকে প্রধান নায়িকা গুড্ডি চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী শ্যামপ্তি মুদলি (Shyamoupti Mudly)।

গুড্ডি ছাড়াও  ইতিপূর্বে একাধিক সিরিয়ালে অভিনয় করলেও এই সিরিয়ালের হাত ধরে দর্শকমহলে এক আলাদা জনপ্রিয়তা পেয়েছেন শ্যামপ্তি। তবে এত জনপ্রিয় একটি চরিত্রে অভিনয় করার সুবাদে যেমন দর্শকদের প্রশংসা মিলেছে তেমনি জুটেছে দেদার ট্রোলিং। সম্প্রতি সিরিয়ালের চিত্রনাট্য থেকে ট্রোলিং কিংবা প্রেম-ভালোবাসা থেকে ব্যক্তিগত জীবনের নানা অজানা দিক নিয়ে সিটি সিনেমার জনপ্রিয় ইউটিউব চ্যানেলের সাথে খোলামেলা সাক্ষাৎকারে বসেছিলেন অভিনেত্রী।

   

বাংলা সিরিয়াল,Bengali Serial,গুড্ডি,Guddi,শ্যামপ্তি মুদলি,Shyamoupti Mudly,সম্পর্ক,Relationship,ব্যক্তিগত জীবন,Personal Life,অজানা কথা,Unknown Facts

সিরিয়ালটির নিয়মিত দর্শকরা নিশ্চই জানেন অনুজের জন্য এই সিরিয়ালের শুরু থেকেই একের পর এক ত্যাগ  করেছে গুড্ডি। যার জন্য হামেশাই তাঁকে ‘ন্যাকা’ বলে কটাক্ষ করা হয় সোশ্যাল মিডিয়ায়। এ প্রসঙ্গে এদিন অভিনেত্রী জানিয়েছেন সবার নিজের নিজের আলাদা দৃষ্টিভঙ্গি হয়ে থাকে। তাই কারও কাছে যেটা ন্যাকা মনে হচ্ছে তার কাছে নাও মনে হতে পারে।

বাংলা সিরিয়াল,Bengali Serial,গুড্ডি,Guddi,শ্যামপ্তি মুদলি,Shyamoupti Mudly,সম্পর্ক,Relationship,ব্যক্তিগত জীবন,Personal Life,অজানা কথা,Unknown Facts

তাছাড়া তিনি কোনদিনই এই ধরনের ট্রোলিং গায়ে মাখেন না। বরং অভিনেত্রী মনে করেন নেগেটিভ পাবলিসিটিও এক ধরনের পাবলিসিটি। দর্শকরা জানেন সদ্য ধারাবাহিকে মৃত্যু হয়েছে অনুজের। তারপর থেকে টেলিপাড়ায় জোর গুঞ্জন অল্পদিনের মধ্যেই শেষ হবে এই সিরিয়াল। এ প্রসঙ্গে অভিনেত্রীর কাছে প্রশ্ন রাখতেই অভিনেত্রী জানান তার কাছে এখনও পর্যন্ত এমন কোন খবর নেই।

বাংলা সিরিয়াল,Bengali Serial,গুড্ডি,Guddi,শ্যামপ্তি মুদলি,Shyamoupti Mudly,সম্পর্ক,Relationship,ব্যক্তিগত জীবন,Personal Life,অজানা কথা,Unknown Facts

প্রসঙ্গত পর্দার গুড্ডি অভিনেত্রী বাস্তবে কিন্তু বই পড়তে ভীষণ ভালোবাসেন। অবসর সময়ে বইয়ের পাতাতেই মুখ গুঁজে রাখতে দেখা যায় তাঁকে।তবে  বইপ্রেমী এই অভিনেত্রী জানিয়েছেন তিনি সেভাবে পার্টিতে যেতে পছন্দ করেন না। এমনকি শুনলে অবাক হবেন এত মিষ্টি একজন অভিনেত্রী হয়েও ইন্ডাস্ট্রিতে তার কোন বন্ধু-বান্ধব নেই। সবার সাথেই কর্মসূত্রেই যতটুকু কথাবার্তা বলার ততটুকুই বলেন তিনি।

শ্যামপ্তি জানান কাজের বাইরে ইন্ডাস্ট্রতে এমন কেউ নেই যাকে তিনি বলতে পারবেন সে তার খুব ভালো বন্ধু।  এছাড়া অভিনেত্রী জানিয়েছেন তিনি কাজ পাওয়ার জন্য কখনোই কোনদিন কারো তোষামোদ করেননি। বলা ভালো করার প্রয়োজন হয়নি। এসব না করেই দিব্যি তিনি ইন্ডাস্ট্রিতে একের পর এক কাজ করে চলেছেন এবং টিকেও রয়েছেন। প্রসঙ্গত এত বছরের অভিনয় জীবনে শ্যামপ্তির কোনো প্রেমের গুঞ্জন শোনা যায়নি। এ প্রসঙ্গে প্রশ্ন করা হলে বেশ মজার চলেই অভিনেত্রী জানান ‘আপনাদের দায়িত্ব আপনারা খুঁজে বার করুন আমি কার সাথে প্রেম করছি’?