• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

কবে শেষ হচ্ছে মিঠাই? অবশেষে বড়সড় ঘোষণা করলেন খোদ পরিচালক

বাংলা সিরিয়ালের (Bengali Serial) জগতে এক কথায় মাইলফলক জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় মেগা সিরিয়াল ‘মিঠাই’ (Mithai)। তবে নতুনের ভীড়েও টেলিভিশনের পর্দায় যেভাবে মিঠাই রানী আর তার গোটা মোদক পরিবার দিনের পর দিন নিজেদের জনপ্রিয়তা ধরে রেখেছে তা নিঃসন্দেহে প্রশংসনীয়।

এই মুহূর্তে বাংলায় সিরিয়ালের জগতে সবচেয়ে পুরনো সিরিয়াল মিঠাই। কাজেই ইতিপূর্বে একাধিকবার এই সিরিয়াল শেষের জল্পনা মাথাচাড়া দিয়ে উঠেছে টেলি পাড়ায়। আসলে মিঠাই সিরিয়ালের প্রতি দর্শকদের ভালোবাসা সাপ্তাহিক টি আর পি দিয়ে মাপা যায় না।

   

Mithai, Mithai serial, Mithai ending, Mithai last telecast date

তাই টিআরপির মিটারে স্কোর যতই ওঠা নামা করুক  না কেন আজও মিঠাই ভক্তদের কাছে ‘মিঠাই ইজ দ্য বেস্ট’। ইতিপূর্বে যদিও গোপালের আশীর্বাদে টানা ৫৪ বার বেঙ্গল টপার হয়ে আলাদা রেকর্ড তৈরি করেছে এই সিরিয়াল। তবে যেহেতু এখন সিরিয়ালের প্রায় সব ধরনের গল্পই দেখানো হয়ে গিয়েছে।

এছাড়া টি আর পি তেও দিনে দিনে নম্বর কমতে শুরু করেছে, তাই শোনা যাচ্ছে জল্পনা নয় এপ্রিলের ২৩ তারিখে সত্যিই শেষ হতে চলেছে মিঠাই রানী আর তাঁর উচ্ছে বাবুর মিষ্টি প্রেমের গল্প।সোশ্যাল মিডিয়া এই খবর চাউর  হতেই রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে।

Mithai Serial going Off Air Soon rumours in social media with ending date

প্রতিদিন সন্ধ্যা ছ’টা বাজলে টিভির পর্দায় আর দেখা যাবে না মোদক পরিবারের সদস্যদের। আর এটাই মন থেকে মানতে পারছেন না মিঠাই ভক্তরা। যা নিয়ে রীতিমতো মন খারাপের সুর মিঠাইয়ের ফ্যান পেজগুলিতেও। তবে খবরের সত্যতা যাচাই করতে সম্প্রতি যোগাযোগ করা হয়েছিল ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাসের সাথে।

বাংলা সিরিয়াল,Bengali Serial,জি বাংলা,Zee Bangla,মিঠাই,Mithai,শেষের গুঞ্জন,Air Off Rumour,পরিচালক,Director,রাজেন্দ্র প্রাসাদ দাস,Rajendra Prasad Das,প্রতিক্রিয়া,Reaction

প্রতিবারের মতো এবারও মিঠাই শেষের জল্পনা জিইয়ে রেখেই তিনি বলেছেন ‘আমি এখনও তারিখ নিয়ে কিছু জানি না। সত্যি বলছি আমাদের শুটিং ফ্লোরে এখনও এরকম কোন নির্দেশিকা আসেনি। উল্টে আমরা তো প্রমো তৈরি করছি। এছাড়া একটা ৮৫০-৯০০ পর্বের সিরিয়াল যদি শেষ হয়, তো শেষ করার মতো করেই হবে. গল্পের দিক থেকেও সেরকম কিছু আসছে না।  ফলে এই নিয়ে আমি কিছুই জানি না। তবে হ্যাঁ শুরু যখন হয়েছে তখন শেষ তো একদিন না একদিন হবেই’।