• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

সিরিয়ালে সবার মন জিতে ওয়েব সিরিজে ‘মন ফাগুনে’র শন, রইল নতুন নায়িকার ছবি সহ আসল পরিচয়

বাংলা টেলিভিশনের অন্যতম হার্টথ্রব হিরো হলেন স্টার জলসার (Star Jalsha) ‘মন ফাগুন’ (Monphagun) খ্যাত ঋষি অভিনেতা শন ব্যানার্জি (Sean Banerjee)। দেখতে দেখতে এক বছর হয়ে গিয়েছে টিভির পর্দায় শেষ হয়েছে জনপ্রিয় এই মেগা সিরিয়াল। তারপর থেকে টিভির পর্দায় এখনও পর্যন্ত দেখা নেই পর্দার ঋষিরাজ সেনের।

যদিও এই সিরিয়াল নিয়ে দর্শকমহলে যে ক্রেজ ছিল তার কমতি নেই আজ। এখনও সোশ্যাল মিডিয়া খুললেই মাঝেমধ্যেই দেখা যায় মন ফাগুনের অসংখ্য ফ্যান পেজ। সেখানে মাঝেমধ্যেই ভাইরাল হতে দেখা যায় এই সিরিয়ালের পুরনো বেশ কিছু ছবি কিংবা ভিডিও।তবে সকলের  বসে রয়েছেন প্রিয় ঋষিকে আরো একবার টেলিভিশনের পর্দায় দেখার জন্য।

   

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,মন ফাগুন,Monphagun,ওয়েব সিরিজ,Web Series,ডেবিউ,Debut,শন ব্যানার্জি,Sean Banerjee,ঐশ্বর্য সেন,Aishwarya Sen

তবে মন ফাগুন ভক্তদের একটাই ইচ্ছা। সকলেই প্রিয় অভিনেতাকে আবারও পর্দায় দেখতে চান। তবে শন আগেই জানিয়েছিলেন তিনি আপাতত সিরিয়ালে ফিরবেন না। তবে এবার শন ভক্তদের জন্য রয়েছে একটা বিরাট সুখবর। সিরিয়ালকে বিদায় জানিয়ে খুব শিগগিরই ওটিটিতে ডেবিউ করতে চলেছেন সুপ্রিয়া দেবীর নাতি শন। তাঁর বিপরীতে জুটি বাঁধবেন পটল কুমার গানওয়ালা খ্যাত অভিনেত্রী ঐশ্বর্য সেন।

প্রসঙ্গত ঐশ্বর্যের সাথে এটাই প্রথমবার জুটি বাঁধতে দিয়ে চলেছেন শন। জানা যাচ্ছে বর্তমানে পরিচালক সৌমিক চট্টোপাধ্যায় পরিচালিত এই থ্রিলার ঘরানার ওয়েব সিরিজটির শুটিংয়ের কাজেই  ব্যস্ততা তুঙ্গে অভিনেতা-অভিনেত্রীদের। প্রসঙ্গত ছোট পর্দায় শনের অভিনয়ের যাত্রা শুরু হয়েছিল ২০১৮ সালে। আমি সিরাজের বেগম ধারাবাহিকের হাত ধরেই প্রথম অভিনয়ে হাতেখড়ি হয়েছিল তাঁর।

Sean Banerjee announce comeback in bengali Serials

এই ধারাবাহিকে তাঁর বিপরীতে জুটি বেঁধেছিলেন প্রয়াত অভিনেত্রী পল্লবী দে। প্রথম ধারাবাহিক থেকেই দর্শকদের মন জয় করে নিয়েছিলেন শন। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। একের পর এক মুখ্য চরিত্রের অভিনয় করার সুযোগ পেয়েছেন তিনি। পরবর্তীতে স্টার জলসার এখানে আকাশ নীল থেকে ডাক্তার উজান হোক কিংবা মন ফাগুনের ঋষি সব চরিত্রেই  দর্শকদের মনের দাগ কেটেছেন শন।

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,মন ফাগুন,Monphagun,ওয়েব সিরিজ,Web Series,ডেবিউ,Debut,শন ব্যানার্জি,Sean Banerjee,ঐশ্বর্য সেন,Aishwarya Sen

এখন তিনি চূড়ান্ত পেশাদার অভিনেতা হলেও, অভিনয় আসার আগে মডেলিং করেছেন চুটিয়ে। অন্যদিকে অভিনেত্রী ঐশ্বর্য সেন বাংলার বিনোদন জগতের ভীষণ পরিচিত একজন মুখ। তার অভিনয়েরঝুলিতে রয়েছে পুণ্যি পুকুর, ইচ্ছেনদী কিংবা পটল কুমার, পান্ডব গোয়েন্দা, কোৱা পাখির মত জনপ্রিয় সব মেগা সিরিয়াল।  এছাড়াও এই অভিনেত্রী কাজ করেছেন উড় যা রে নামের একটি হিন্দি সিনেমাতেও। দেখা গিয়েছে মধুমিতা সরকারের দিলখুশ সিনেমাতেও। অভিনয় করেছেন এনক্রিপ্টেড নামের একটি থ্রিলার ওয়েব সিরিজেও।