• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

শেষ থেকেই হবে শুরু, জাজের নির্দেশে একসাথে থাকবে সূর্য-দীপা, টিভির আগেই ফাঁস আগাম পর্ব

বর্তমানে বাংলার সেরা সিরিয়ালের নাম বলতে গেলে সবার মুখেই আসবে ‘ষ্টার জলসা’র (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। একাধিক নতুন পুরোনোর ভিড়ে একটানা তিন মাসেরও বেশি সময় ধরে বেঙ্গল টপার হচ্ছে অনুরাগের ছোঁয়া। টিআরপি তালিকাই দিয়ে দিচ্ছে জনপ্রিয়তার প্রমাণ। বিশেষ করে ইদানিং প্রতিদিনই নতুন চমক আসছে গল্পে।

ইতিমধ্যেই নিজের দ্বিতীয় মেয়ের কথা জানতে পেরেছে দীপা। কিন্তু লাবণ্য সেনগুপ্ত দীপার কাছে সোনাকে না নিয়ে যাওয়ার আকুতি করেছে। কিন্তু এসবের মাঝে নতুন বিপত্তি দেখা দিয়েছে। সম্প্রতি চ্যানেলের পক্ষ থেকে এক প্রোমো রিলিজ করেছে যেখানে দেখা যাচ্ছে ডিভোর্সের জন্য কোর্টে হাজির হয়েছে সূর্য-দীপা। এই প্রোমো রীতিমত উত্তেজনা বাড়িয়ে দিয়েছে সকলের মধ্যেই।

   

Anurager Chowa surja deepa in court for divorce

ভিডিওতে দেখা যাচ্ছে সূর্যের দাবি, সে ডিভোর্স চায় কারণ দীপা তাকে তাঁর মেয়ের সাথে শান্তিতে থাকতে দিচ্ছে না। তাই ডিভোর্সের জন্য আবেদন করেছে সে। এরপর দীপার মন্তব্য জানতে চান বিচারক। সেই সময় দেখা যায়, দীপা মনে মনে প্রার্থনা করছে সোনা-রুপার কথা ভেবে এই ডিভোর্স যেন না হয়। কিন্তু বিচারকের প্রশ্নে কি জবাব দেবে দীপা? সত্যিই কি আলাদা হয়ে যাবে সূর্য-দীপা? এই প্রশ্নই এখন হার্টবিট বাড়িয়ে তুলছে দর্শকদের।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

আগামী পর্বে কি হবে তা নিয়ে যখন চর্চা তুঙ্গে তখন সব প্রশ্নের সম্ভাব্য উত্তর পাওয়া গেল। আলাদা নয় বরং আবারও একসাথেই থাকতে হবে সূর্য-দীপাকে এমনটাই জানা যাচ্ছে! কি করে? এর উত্তর হল ডিভোর্সের আবেদন করায় আগামী ৬ মাস সূর্য-দীপাকে একসাথে থাকার আদেশ দেবে আদালত। আর এতেই নাকি একেঅপরের কাছে চলে আসবে। সমস্ত ভুল বোঝাবুঝি মিটে যাবে আর মিশকা আউট হয়ে যাবে দুজনের মাঝ থেকে।

Anurager Chowa new track discussion on social media

প্রসঙ্গত, সিরিয়ালের ট্র্যাক যে এভাবেই এগোবে তা অবশ্য নিশ্চিত বলা যাচ্ছে না। কারণ অফিসিয়ালি এমন কোনো প্রোমো প্রকাশ্যে আসেনি। সোশ্যাল মিডিয়াতে ফ্যান গ্ৰুপে এমন চর্চা শুরু হয়েছে। তাছাড়া যারা ডিভোর্সের পক্রিয়া সম্পর্কে অবগত তারাও এক্ষেত্রে সহমত পোষণ করেছেন। এখন আগামী দিনে কি হয় সেটাই দেখার।