• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

নাকে ব্যান্ডেজ হাতে চ্যানেল, হাসপাতালে ভর্তি জ্যাসের সৎ মা! কাঞ্চনার ছবি দেখে উদ্বিগ্ন ভক্তরা

বাংলা বিনোদন দুনিয়ার অত্যন্ত পরিচিত মুখ হলেন কাঞ্চনা মৈত্র (Kanchana Moitra)। সিনেমা (Tollywood) থেকে শুরু করে সিরিয়াল (Serial)- সব মাধ্যমেই অবাধ বিচরণ তাঁর। নিজের অভিনয়ের মাধ্যমে হাজার হাজার দর্শকের মন জয় করেছেন তিনি। তবে এবার সেই অভিনেত্রীরই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন তিনি। যা দেখে স্বাভাবিকভাবেই চিন্তায় পড়েছেন অনুরাগীরা।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ছবিতে দেখা যাচ্ছে, কাঞ্চনার নাকে একাধিক ব্যান্ডেজ করা রয়েছে। পাশাপাশি অভিনেত্রীর হাতে রয়েছে স্যালাইনের চ্যানেল। হাসপাতালের বিছানায় শুয়ে সেই ছবিটি তুলেছেন কাঞ্চনা। স্বাভাবিকভাবেই এমন ছবি দেখে বেশ চিন্তায় পড়েছে তাঁর অনুরাগীরা। হঠাৎ কী হল অভিনেত্রীর? এই প্রশ্নই ঘুরছে তাঁদের মনে।

   

Kanchana Moitra, Kanchana Moitra hospitalized, Kanchana Moitra nasal surgery

‘জগদ্ধাত্রী’র (Jagaddhatri) শকুন্তলা সান্যাল (Shakuntala Sanyal) নিজেই অবশ্য এই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘সার্জারি সম্পন্ন হল’। পাশাপাশি ধন্যবাদ জানিয়েছেন চিকিৎসকদের। এই বিষয়ে কাঞ্চনার সঙ্গে যোগাযোগ করা হলে জানা যায় তাঁর ঠিক কী হয়েছিল।

অভিনেত্রী জানান, ‘আসলে আমার নাকে চোট ছিল। সেই চোটের জেরে অভ্যন্তরীণ রক্তক্ষরণের থেকে হেমাটোমা হয়ে যায়। সেটারই সার্জারি হল’। জানা গিয়েছে, এই শারীরিক পরিস্থিতির জন্য গত কয়েক মাস বেশ কষ্ট পেয়েছেন কাঞ্চনা। তবে এখন সেই ব্যথা থেকে রেহাই পেয়েছেন অভিনেত্রী। তিনি জানান, ‘এখন আমি একদম ঠিক আছি’।

Kanchana Moitra, Kanchana Moitra hospitalized, Kanchana Moitra nasal surgery

বাংলা বিনোদন জগতের অত্যন্ত জনপ্রিয় এক শিল্পী হলেন কাঞ্চনা। বাংলা টেলিভিশনের প্রচুর জনপ্রিয় ধারাবাহিকে তাঁকে দেখেছেন দর্শকরা। কখনও তিনি হাজির হয়েছেন খুকুমণির দজ্জাল শাশুড়ি হিসেবে, কখনও আবার তাঁকে দেখা গিয়েছে জগদ্ধাত্রী ওরফে জ্যাসের সৎ মা শকুন্তলার চরিত্রে।

খলচরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেলেও কাঞ্চনা কিন্তু বাস্তব জীবনে প্রচণ্ড মজার মানুষ। টলিপাড়ার অন্যতম মিশুকে এবং প্রাণোচ্ছ্বল শিল্পী তিনি। তাই স্বাভাবিকভাবেই তিনি হাসপাতালে ভর্তি দেখে মন খারাপ হয়ে গিয়েছে প্রত্যেকের। অভিনেত্রীর পোস্টে সবার একটাই প্রার্থনা ‘দ্রুত সুস্থ হয়ে উঠুন আপনি’।