• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

কুটিলা মিশকাই জিতল! ডিভোর্সের জন্য কোর্টে সূর্য-দীপা, প্রকাশ্যে ‘অনুরাগের ছোঁয়া’র আগাম পর্ব

বর্তমানে বাংলার সেরা সিরিয়ালের নাম বলতে গেলে সবার মুখেই আসবে ‘ষ্টার জলসা’র (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। একটানা সাড়ে তিন মাসের বেশি সময় ধরে TRP তালিকায় বেঙ্গল টপার হয়েছে সূর্য-দীপার কাহিনী। মাঝে গল্প কিছুটা একঘেয়ে হলেও আবারও ঝড় তুলছে প্রতিটা পর্ব। যে কারণে টিভির পর্দা থেকে চোখ সরানো দায় হয়ে পড়েছে।

সম্প্রতি নিজের আরেক মেয়ের কথা জানতে পেরে তাকে পাগলের মত খুঁজতে শুরু করেছে দীপা। এই সুযোগেই মিশকা দীপাকে ব্ল্যাকমেল করতে শুরু করে। কিন্তু তাতে শেষপর্যন্ত লাভ হয়নি। দীপা জানতে পেরে গেছে সোনাই তাঁর দ্বিতীয় মেয়ে, লাবণ্য সেনগুপ্ত নিজেই সে কথা স্বীকার করেছে। কিন্তু এটা কিছুতেই মেনে নিতে পারেনি দীপা, সে ৭ দিন সময় দিয়েছে লাবণ্যকে সব কিছু ঠিক করে নেওয়ার জন্য।

   

Anurager Chowa Surja Deepa divorce in Court

এরপর লাবণ্য জানতে পারে মিশকার শয়তানি সম্পর্কে। গালে থাপ্পড় কষিয়ে জানিয়ে দেয় সূর্যের থেকে যেন দূরে থাকে সে। কিন্তু ঠিক তো দূর, আবারও কেমন যেন ঘেটে যাচ্ছে সমস্ত সম্পর্ক। সম্প্রতি চ্যানেলের পক্ষ থেকে শেয়ার করা প্রোমো ভিডিও দেখেই বুকের ধুকপুকানি বেড়ে গিয়েছে দর্শকদের।

Anurager Chowa surja wants divorce from deepa

প্রোমোতে দেখা যাচ্ছে, কোর্টে ডিভোর্সের জন্য হাজির হয়েছে সকলে। সেখানে সূর্য বলে, আমি আর দীপার সাথে থাকতে পারছি না। আমি এই বিয়ে ভাঙতে চাই। এই শুনে মিশকার মুখে হাসি ফুটেছে। অন্যদিকে এমন কথা শুনে দীপা ঠাকুরের কাছে প্রার্থনা করছে ‘সোনা-রুপার জন্য এই বিয়েটা ভেঙে যেতে দিও না ঠাকুর’।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

তবে এরপর সূর্য আরও বলে, ‘দীপা আমাকে আর আমার মেয়েকে কিছুতেই শান্তিতে থাকতে দেবেনা। তাই সারাজীবনের জন্য আমি মুক্তি চাই।’ সূর্যের বক্তব্য শোনার পর জজ সাহেব দীপাকে প্রশ্ন করেন, ‘আপনি কী চাইছেন মিসেস দীপা সেনগুপ্ত?’ এখানেই শেষ হয়েছে প্রোমো।

নতুন এই প্রোমো হাজারো প্রশ্নের জন্ম দিয়েছে দর্শকদের মনে। কি উত্তর দেবে দীপা? দীর্ঘদিন পর কিছুটা হলেও ঠিক হতে চলা সম্পর্ক কি আবারও ভেঙে যাবে? এই সমস্ত প্রশ্নের উত্তর পেতে হলে টিভির পর্দায় দেখতে হবে ‘অনুরাগের ছোঁয়া’। আর সিরিয়ালের সমস্ত আপডেট পাওয়ার জন্য ফলো করুন আমাদের পেজটিকে।