• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

‘আমার কিডনি, ফুসফুস সব নষ্ট হয়ে গেছে’! মৃত্যুর মুখ থেকে ফিরে এসে মুখ খুললেন অঞ্জনা বসু

বাংলা বিনোদন দুনিয়ার অত্যন্ত পরিচিত মুখ হলেন অঞ্জনা বসু (Anjana Basu)। সিনেমা (Tollywood) থেকে শুরু করে সিরিয়াল (Serial)- সব মাধ্যমেই অবাধ বিচরণ তাঁর। স্টার জলসা থেকে জি বাংলা, বাংলা একাধিক প্রথমসারির বিনোদনমূলক চ্যানেলে কাজ করেছেন তিনি। দর্শকদের একটি বৃহৎ অংশের কাছে তাঁর পরিচিতি ‘পিলু’ (Pilu) ধারাবাহিকের ‘মণি মা’ নামে।

এছাড়াও স্টার জলসার ‘বধূবরণ’, জিৎ-শুভশ্রী অভিনীত সুপারহিট সিনেমা ‘অভিমান’এ অঞ্জনাকে দেখেছেন দর্শকরা। কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে অভিনেত্রীর ‘দিলখুশ’ ছবিটি। তবে অনেকেই জানেন না, কাজ করতে করতে হঠাৎ করেই অসুস্থ (ill) হয়ে পড়েছিলেন অঞ্জনা। সেই জন্য বেশ অনেকটা সময় হয়ে গেল ছোটপর্দায় দেখা নেই তাঁর।

   

Anjana Basu, Anjana Basu ill, Anjana Basu unwell

সম্প্রতি আনন্দবাজার অনলাইনের তরফ থেকে অঞ্জনার সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। অভিনেত্রী বলেন, ‘দু’বার কোভিড হয়েছে আমার। দ্বিতীয়বার যখন কোভিড হল তখন একসঙ্গে ডেঙ্গিও হয়েছিল। আমার ফুসফুস, কিডনি সব নষ্ট হয়ে গিয়েছে। আগে সুগার ছিল না, সেই রোগটাও এখন ধরে গিয়েছে’।

অঞ্জনার সংযোজন, ‘আমার জরায়ুতে একটি বিশাল টিউমার ছিল না। সেই টিউমারটাও অপারেশন করতে হয়েছিল। আমার একেবারেই বাঁচার আশা ছিল না। তবে ফিরে এসেছে। আবার পুরনো জীবনে ফিরে আসতে পেরেছি সেটাই আমার কাছে অনেক’।

Anjana Basu, Anjana Basu ill, Anjana Basu unwell

দীর্ঘ অসুস্থতা কাটিয়ে আবার অভিনয় দুনিয়ায় ফিরেছেন ‘পিলু’ ধারাবাহিকের ‘মণি মা’। ফের সিরিয়ালে ফিরেছেন অঞ্জনা। অভিনেত্রীর লুক সেটও হয়ে গিয়েছে। এখন শুধুমাত্র শ্যুটিং ফ্লোরে যাওয়ার অপেক্ষা। দীর্ঘদিন পর অঞ্জনার অভিনয় দুনিয়ায় ফেরার খবরে স্বাভাবিকভাবেই প্রচিন্দ খুশি তাঁর অনুরাগীরা। ফের তাঁকে পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন প্রত্যেকে।

অসুস্থতার জন্য দীর্ঘদিন কাজ থেকে দূরে ছিলেন অঞ্জনা। তবে অভিনেত্রী এখন শুধুমাত্র নিজের কাজে মনোনিবেশ করতে চান। অসুস্থতার জন্য অনেক বিরতি হয়ে গিয়েছে। এখন অনেকটা সুস্থ হয়ে গিয়েছেন ‘পিলু’ ধারাবাহিক খ্যাত এই অভিনেত্রী। অসুস্থ শরীর নিয়েই ‘দিলখুশ’এর শ্যুটিং করেছিলেন। বক্স অফিসে ভালো ব্যবসা করেছে সেই ছবি, দর্শকদেরও পছন্দ হয়েছে। ছবির সাফল্যে খুশি ছোটপর্দার ‘মণি মা’।