• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

সারপ্রাইজ এখনও বাকি! অনুজের মৃত্যুতে হতবাক দর্শকেরা, ফাঁস হল ‘গুড্ডি’র আগাম ট্র্যাক

বাংলা বিনোদন জগতের জনপ্রিয় একজন অভিনেতা হলেন রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu)। দীর্ঘ ১২ বছরের অভিনয় জীবনে অভিনয় করেছেন একাধিক গুরুত্বপূর্ণ সব চরিত্রে। তবে এখন তিনি ছোটপর্দার দর্শকদের কাছে ‘গুড্ডি’ (Guddi) সিরিয়ালের অনুজ নামেই সবচেয়ে বেশী পরিচিত।

সিরিয়ালের দুই নায়িকা গুড্ডি আর শিরিনের সাথেই সম্পর্কে জড়িয়েই বরাবরই শিরোনামে থেকেছেন রণজয় অর্থাৎ পর্দার অনুজ। পেশায় আইপিএস অফিসার হলেও এই সিরিয়ালে অনুজ তার পেশার তুলনায় চরিত্রের জন্যই বেশি চর্চায় থেকেছেন।

   

Guddi Anuj sudden death

সেদিক দিয়ে দেখতে গেলে বাংলা সিরিয়ালের ইতিহাসে তার মতো চর্চিত পুরুষ চরিত্র কিন্তু খুবই কম, প্রায় নেই বললেই চলে। যাকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের আলোচনার শেষ নেই। চ্যানেল কর্তৃপক্ষের তরফে শেয়ার করা সিরিয়ালের ভিডিও গুলির কমেন্ট সেকশনে গেলেই দেখা যাবে গুড্ডির স্যারজি অনুজকে নিয়ে দর্শকদের মাথাব্যথার শেষ নেই।

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,গুড্ডি,Guddi,অনুজ,Anuj,রণজয় বিষ্ণু,Ranojoy Bishnu,আবেগপ্রবণ পোস্ট,Emotional Post

এরইমধ্যে দেখা যাচ্ছে আচমকাই এই সিরিয়ালের গল্পে এসেছে নতুন মোড়। প্রচন্ড জ্বরের মধ্যেই ম্যাসিভ হার্ট অ্যাটাকে মৃত্যুর কোলে ঢলে পড়েছে অনুজ। সবাইকে কাঁদিয়ে গুড্ডির স্যারজির যে এমন পরিণতি হতে চলেছে তা ঘুনাক্ষরেও টের পাননি দর্শক। বিশেষ অনুজ ভক্তরা তো বিশ্বাসই করতে পারছেন না সিরিয়ালে তাঁদের পছন্দের চরিত্রের মৃত্যু দেখানো হবে।


ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছেয়ে গিয়েছে অনুজের মৃত্যুর পর্বের একগুচ্ছ ছবি আর ভিডিও। যা দেখে নিজেকে সামলাতে পারলেন না খোদ অনুজ অভিনেতা রণজয়। এদিন সোশ্যাল মিডিয়ায় এক দীর্ঘ ফেসবুক পোস্টে মনের সমস্ত আবেগ উজাড় করে দিয়ে পর্দার অনুজ লিখেছেন ‘একটা চরিত্রকে আপনারা এত এত ভালোবাসা দেবেন এবং শুধু তাই নয় আমার হয়তো আমার সিন দেখেও এত কান্না পায়নি,এত আমার বুকটা ভারাক্রান্ত হয়ে যায়নি। আপনাদের সকলের মেসেজ আপনাদের প্রত্যেকের ভিডিওস দেখে আমার যে রকম মনটা ভারাক্রান্ত হয়েছে বা কান্না পেয়েছে’।

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,গুড্ডি,Guddi,অনুজ,Anuj,রণজয় বিষ্ণু,Ranojoy Bishnu,আবেগপ্রবণ পোস্ট,Emotional Post

তবে সিরিয়ালে অনুজের মৃত্যু হলেও অনুরাগীদের জন্য একটা দারুন সারপ্রাইজ অপেক্ষা করছে বলে জানিয়েছেন রণজয়। যার জন্য তিনি দর্শকদের কাছে অনুরোধ করেছেন কেউ যেন গুড্ডি দেখা বন্ধ না করেন। অভিনেতার কথায় ‘একটা রিকোয়েস্ট এটা আমার জন্য এইটুকু আপনারা করতেই পারেন, দেখা বন্ধ করবেন না একটু অপেক্ষা করুন হয়তো কোন বৃহৎ সারপ্রাইজ আপনাদের জন্য অপেক্ষা করছে, এবং আমার জন্য সেটা আমি নিজেও জানিনা কিন্তু আপনারা যদি দেখা বন্ধ করে দেন তাহলে হয়তো আমরা কেউ সেই সারপ্রাইজ দেখতে পাবো না’।