• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

আবারও ব্যর্থ মিশকা! আপত্তি সত্ত্বেও দিপাকে বাড়ি ফেরাতে বাধ্য সূর্য, টিভির আগেই ফাঁস ধামাকা পর্ব

স্টার জলসার (Star Jalsha) নম্বর ওয়ান সিরিয়াল (Serial) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) নিয়ে দর্শকমহলে চর্চার অন্ত নেই। ধারাবাহিকের প্রত্যেকটি এপিসোড এখন দারুণ হচ্ছে। রোজ বদলাচ্ছে সম্পর্কের সমীকরণ। সম্প্রতি যেমন মিশকা দীপাকে (Deepa) বলেছে, হয় সূর্য (Surjya) নয় সন্তান, দু’জনের মধ্যে কোনও একজনকে বেছে নিতে হবে তাঁকে। যে কারণে এখন ধর্ম সংকটে পড়েছে দীপা।

ওদিকে আবার সোনাই যে তাঁর আরেক সন্তান একথাও জেনে গিয়েছে দীপা। কিন্তু এত কিছুর পরেও কিছুতেই সূর্য-দীপার মিল হচ্ছে না দেখে দর্শকদের একাংশ বেশ রেগেও গিয়েছেন। মিশকার (Mishka) একঘেয়ে ষড়যন্ত্রের অবসান দেখিয়ে ‘সুদীপা’র মিল দেখানো হোক এই দাবি তুলেছেন তাঁরা। অবশেষে তাঁদের সেই আশা পূরণ হতে চলেছে। শীঘ্রই দীপাকে সসম্মানে সেনগুপ্ত বাড়ি ফিরিয়ে আনবে সূর্য।

   

Surjo Deepa, Anurager Chhowa

‘অনুরাগের ছোঁয়া’র নিয়মিত দর্শকরা জানেন, মিশকার ষড়যন্ত্রের জন্যই গত ৮ বছর ধরে আলাদা থাকছে সূর্য- দীপা। এমনকি সন্তানদের আসল পরিচয় সম্বন্ধেও সম্পূর্ণরূপে অবগত নয় তাঁরা। তবুও সোনা-রূপার টানে বারবার একে অপরের কাছাকাছি চলে আসছে দু’জনে। আর সেটাই সহ্য হচ্ছে না মিশকার।

দীপা তাঁর হারানো সন্তান খুঁজছে জেনে নতুন ফন্দি আঁটে মিশকা। সে বলে, দীপাকে তাঁর হারানো সন্তানের কাছে তখনই পৌঁছে দেবে যদি সে সূর্যকে ডিভোর্স দেয়। একথা বলে একপ্রকার জোর করেই দীপাকে দিয়ে সেখানে সই করাতে চায় সে। কিন্তু এসবের মাঝেই ঘটে নতুন চমৎকার।

Anurager Chhowa, Surjya and Probir

সূর্যর বাবা প্রবীর আচমকাই অসুস্থ হয়ে পড়ে। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসা করানোর পর প্রবীর সুস্থ হয়ে গেলেও তিনি জেদ ধরেন বাড়ির বড় বৌ দীপাকে বাড়ি ফিরিয়ে আনতে হবে। ইচ্ছা থাকলেও অসুস্থ বাবার এই কথা ফেলতে পারে না সূর্য।

শুধুমাত্র বাবার মুখের দিকে চেয়ে নিজের ইচ্ছাকে দূরে সরিয়ে দীপাকে হাসপাতালে ডাকে সূর্য। সে তাঁকে সেনগুপ্ত বাড়ি ফেরার কথাও বলে। এবার দীপা সেই প্রস্তাবে কী প্রতিক্রিয়া দেয় সেটাই দেখার। শ্বশুর-স্বামীর কথা শুনে সে সত্যিই সেনগুপ্ত বাড়িতে ফিরবে নাকি নিজের আত্মসম্মানের কথা ভেবে না যাওয়ার সিদ্ধান্ত নেবে- আপাতত এটা দেখার জন্যই মুখিয়ে রয়েছেন দর্শকরা।