• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

শ্বশুরের থেকেও বেশি হ্যান্ডসাম! রইল সুপারস্টার গোবিন্দার ক্রিকেটার জামাইয়ের পরিচয়

ক্রিকেটের (Cricket) সঙ্গে বলিউডের (Bollywood) সম্পর্ক আজকের নয়। বহু বলি সুন্দরী ক্রিকেটারদের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন। তবে আপনি কি জানেন, বলিউড সুপারস্টার গোবিন্দার (Govinda) জামাইও (Son in law) কিন্তু একজন নামী ক্রিকেটার। ‘বাদশা’ শাহরুখ খানের আইপিএল (IPL) টিম কলকাতা নাইট রাইডার্সে (KKR) খেলেন তিনি। শুধু খেলেন তাই নয়, বহুবার ‘কিং খান’এর টিমকে ম্যাচও জিতিয়েছেন গোবিন্দার জামাই।

গত শুক্রবার থেকে শুরু হয়েছে ২০২৩ আইপিএল। টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে পাঞ্জাব কিংসের মুখোমুখি হয়েছিল কেকেআর। চলতি মরসুমে অধিনায়ক শ্রেয়স আইয়ারের অনুপস্থিতিতে দলের নেতৃত্ব (Captain) দিচ্ছেন দিল্লির তরুণ বাঁ হাতি ব্যাটার নীতিশ রানা (Nitish Rana)। কেকেআরের এই নতুন অধিনায়কই সম্পর্কে বলি সুপারস্টার গোবিন্দার জামাই।

   

Govinda and Nitish Rana, Govinda son in law

দিল্লির প্রতিভাবান ক্রিকেটার নীতিশ গত কয়েক বছর ধরেই কেকেআরে খেলছেন। অবশ্য শুধুমাত্র আইপিএলেই নয়, ভারতের হয়েও খেলেছেন তিনি। কেকেআরের এই তারকা ক্রিকেটারের স্ত্রীয়ের নাম সাঁচি মারওয়া। গোবিন্দার ভাগ্নে কৃষ্ণা অভিষেক একবার জানিয়েছিলেন, নীতিশের স্ত্রী তাঁর তুতো বোন হয়। সোশ্যাল মিডিয়ায় কৃষ্ণা এবং তাঁর বোন আরতির সঙ্গে একাধিক ছবি রয়েছে নীতিশ-সাঁচির।

Nitish Rana and Sachi Marwah, Nitish Rana wife

কৃষ্ণা সেইবার বলেছিলেন, কেকেআর অধিনায়ক নীতিশ রানা তাঁর সম্পর্কে তাঁর জামাইবাবু হন। তুতো বোনের স্বামী হলেও, নীতিশের সঙ্গে তাঁদের সম্পর্ক ভীষণ ভালো। অপরদিকে সাঁচি হলেন গোবিন্দার ভাইঝি। তাই সেই সম্পর্কে নীতিশ হলেন গোবিন্দার জামাই।

Govinda and Nitish Rana, Govinda son in law, Nitish Rana and Sachi Marwah

প্রসঙ্গত উল্লেখ্য, ২০১৬ সালে মুম্বই ইন্ডিয়ান্সের হাত ধরে আইপিএলের মঞ্চে ডেবিউ হয়েছিল গোবিন্দার জামাই নীতিশের। এরপর ২০১৮ সালের নিলামে তাঁকে দলে নেয় কেকেআর। এরপর থেকে শাহরুখ খানের টিমেই খেলছেন তিনি। ব্যাট হাতে একাধিকবার দলকে ম্যাচ জিতিয়েছেন নীতিশ। সেই সঙ্গেই পার্ট টাইম বোলার হিসেবেও কয়েকবার দেখা মিলেছে তাঁর।

গোবিন্দার জামাই এখনও পর্যন্ত আইপিএলে ৯১টি ম্যাচ খেলেছেন। ২৭’এর গড় এবং ১৩৪’এর স্ট্রাইক রেট সহযোগে মোট ২১৮১ রান করেছেন নীতিশ। আইপিএলে কেকেআরের অধিনায়কত্ব করার আগে সৈয়দ মোস্তাক আলি ট্রফিতে দিল্লির নেতৃত্ব দিয়েছিলেন গোবিন্দার জামাই। তাঁর অধিনায়কত্বে দিল্লি ৮টি ম্যাচ জিতেছিল এবং ৪টি ম্যাচে পরাজিত হয়েছিল। নীতিশের অধিনায়কত্বে চলতি আইপিএলের প্রথম ম্যাচে পরাজয়ের সম্মুখীন হয়েছে কেকেআর। এবার দেখা যাক, বাকি মরসুম কেমন যায় শাহরুখের দলের।