• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

আদৃত নয়, ‘দিদিয়া’ কৌশাম্বির রয়েছে অন্য বয়ফ্রেন্ড! মুহূর্তে ভাইরাল সিদ্ধার্থের ‘জামাইবাবু’র ছবি

এই মুহূর্তে বাংলা টেলিভিশনে (Television) সম্প্রচারিত অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক (Serial) হল ‘মিঠাই’ (Mithai)। সৌমিতৃষা কুণ্ডু এবং আদৃত রায় (Adrit Roy) অভিনীত এই ধারাবাহিকটির জনপ্রিয়তা দর্শকমহলে দেখার মতো। যদিও শুধুমাত্র মিঠাই-সিদ্ধার্থই নয়, ধারাবাহিকের প্রত্যেক কলাকুশলীই দর্শকদের প্রচণ্ড প্রিয়। দিদিয়া (Didia) থেকে শুরু করে শ্রী, নিপা, রাতুল- সকলে হয়ে উঠেছেন দর্শকদের খুব কাছের।

বিশেষত, নায়ক-নায়িকা আদৃত এবং সৌমিতৃষাকে ছাড়া ‘মিঠাই’ ধারাবাহিকের দিদিয়া চরিত্রটি দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়। যদিও এই জনপ্রিয়তার নেপথ্যের কারণ সিরিয়াল নয়, বরং দিদিয়া অভিনেত্রী কৌশাম্বির (Kaushambi Chakraborty) ব্যক্তিগত জীবন। আসলে অনেকদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে, আদৃত তাঁর অনস্ক্রিন দিদিয়া কৌশাম্বির সঙ্গে নাকি প্রেম করছেন। সেই থেকেই তাঁকে নিয়ে আগ্রহ বেড়েছে ভক্তমহলে।

   

Adrit Roy and Kaushambi Chakraborty

আসলে ‘সিধাই’ জুটি অনুরাগীদের ভীষণ প্রিয়। ভক্তদের মধ্যে অনেকেই চান, পর্দার মতোই আদৃত এবং সৌমিতৃষা বাস্তবেও প্রেম করুক। যদিও তারকাদের রিল লাইফ এবং রিয়েল লাইফের মধ্যে থাকে বিস্তর তফাৎ। ভক্তদের দাবি রিল লাইফে শোনা গেলেও, রিয়েল লাইফে রাখাটা মাঝেমধ্যে একটু মুশকিল হয়ে পড়ে।

তবে ওদিকে আবার মানুষের মুখ বন্ধ করাও সহজ কাজ নয়। সেই কারণে আদৃত-সৌমিতৃষাকে ছেড়ে অনেকে আবার আদৃত-কৌশাম্বির সম্পর্ক নিয়ে চর্চা শুরু করেন। পর্দার এই দিদি-ভাইয়ের সম্পর্কের রসায়ন নিয়ে কম জলঘোলা হয়নি। তবে দু’জনের কেউই এই বিষয়ে মুখ খোলেনন।

Adrit Roy and Kaushambi Chakraborty

তবে এবার সোশ্যাল মিডিয়ায় কৌশাম্বির একটি ছবি তুমুল ভাইরাল হয়েছে। যেখানে তাঁকে এক পুরুষের সঙ্গে বেশ ঘনিষ্ঠভাবে দেখা গিয়েছে। সেই ছবি দেখার পর নেটিজেনদের একাংশের অনুমান, তিনি নাকি কৌশাম্বির বয়ফ্রেন্ড (Boyfriend)। যদিও তিনি সত্যিই কৌশাম্বির প্রেমিক নাকি সম্পূর্ণ বিষয়টিই কেবল জল্পনা সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

Kaushambi Chakraborty, Kaushambi Chakraborty boyfriend

যদিও কৌশাম্বির এই ছবি ভাইরাল হওয়ার পর অনেকে বলতে শুরু করেছেন, ছবির সেই পুরুষ নাকি উচ্ছেবাবুর দিদিয়ার বয়ফ্রেন্ড। সেই সূত্রে তিনি হলেন সিদ্ধার্থের ‘জামাইবাবু’। কেউ কেউ আবার এই ভেবেই খুশি হচ্ছেন যে আদৃত-কৌশাম্বি প্রেম করছেন না। যদিও মাসখানেক আগে এক সাক্ষাৎকারে আদৃত নিজে আকারে ইঙ্গিতে বুঝিয়েছিলেন তিনি প্রেম করছেন। যদিও নিজের ‘মনের মানুষ’এর নাম প্রকাশ্যে আনেননি ‘মিঠাই’ অভিনেতা।