• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

স্বামী নাহলে সন্তান একজনকেই পাবে দীপা! শয়তান মিশকার নতুন রূপে ক্ষোভে ফুঁসছে দর্শক

এই মুহূর্তে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) প্রত্যেকটা এপিসোডে থাকছে টানটান উত্তেজনায় ভরা হাইভোল্টেজ ড্রামা। তাই ঘড়ির কাঁটায় প্রতিদিন রাত সাড়ে ন’টা বাজতেই হাতের সব কাজ সেরে সকলেই টিভির সামনে বসে পড়েন নায়ক-নায়িকা সূর্য-দীপার (Surjo-Deepa) মিল দেখার আশায়।

নিয়মিত দর্শকরা জানেন একে অপরকে অসম্ভব ভালোবেসেও আজ শুধুমাত্র ভুল বোঝাবুঝির কারণেই আলাদা হয়ে গিয়েছে সূর্য-দীপা। কিন্তু দর্শকদের আর তর সইছে না। প্রিয় জুটির মিল দেখার জন্য সেই কবে থেকে হা-পিত্যেশ করে বসে রয়েছেনঅনুরাগীরা। সকলের এখন একটাই ইচ্ছা খলনায়িকা মিশকার (Mishka) মুখোশ খুলে যাক আর আবার আগের মতোই এক হয়ে যাক সূর্য দীপা।

   

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,অনুরাগের ছোঁয়া,Anurager Chhowa,দীপা।Deepa,মিশকা,Mishka,নতুন প্রোমো,NewPromo

সিরিয়ালের নিয়মিত দর্শকরা জানেন দীপা ইতিমধ্যেই জেনে গিয়েছে হাসপাতালে সে যমজ সন্তানের জন্ম দিয়েছিল। কিন্তু কে তার সেই আর এক যমজ মেয়ে এখন সেই প্রশ্নের উত্তরই হন্যে হয়ে খুঁজে বেড়াচ্ছে দীপা। এরইমধ্যে ধারাবাহিকের মহাপর্বে দেখা গিয়েছে এক বিরাট ধামাকা পর্ব।

Anurager Chhowa, Urmi and Mishka

উর্মির বুদ্ধিতেই দীপার সামনে ফাঁস হয়েছে মিশকার সাথে সূর্যের বিয়েই হয়নি। এই ভাবেই মিশকার এতদিন ধরে বিছানো ষড়যন্ত্রের জাল একটু একটু করে ছিঁড়তে শুরু করেছে। আই এইভাবে নিজেকে হারতে দেখে প্রচন্ড রাগে গা জ্বলছে মিশকার।

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,অনুরাগের ছোঁয়া,Anurager Chhowa,দীপা।Deepa,মিশকা,Mishka,নতুন প্রোমো,NewPromo

দীপাকে আটকাতে রাগের মাথায় নানারকম ফন্দি আঁটতে শুরু করেছে সে। এমনকি দীপাকে একেবারে প্রাণে মেরে ফেলার কথাও ভেবেছে সে। এরইমধ্যে নতুন চমক নিয়ে এসে গেল অনুরাগের ছোঁয়ার নতুন প্রোমো। সেখানেই ফাঁস হয়েছে এই ধারাবাহিকের আগাম পর্ব।

এদিন প্রকাশ্যে আসা প্রোমোতে দেখা যাচ্ছে দীপা মিশকাকে হাতের কাছে পেয়ে জানতে চায় ‘বলো মিশকা আমার হারানো সন্তানের আর একজন কোথায়’?  তখন দেখা যায় দীপাকে ধাক্কা দিয়ে সরিয়ে মুখের ওপর কাগজ ছুঁড়ে দিয়ে হাসতে হাসতে মিশকা বলে ওঠে ‘হারানো মেয়েকে পেতে চাইলে সূর্যকে ডিভোর্স দাও’। একথা শুনে কান্নায় ভেঙে পড়ে দীপা। এখন দেখার স্বামী নাকি সন্তান কাকে বেছে নেবে সে।