• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

মা নামে কলঙ্ক! ‘মেয়েবেলা’য় মৌয়ের কাছে বীথির ভালো সাজার নাটক দেখে রেগে আগুন দর্শকরা

সাম্প্রতিক অতীতে স্টার জলসার (Star Jalsha) পর্দায় একাধিক নতুন ধারাবাহিক (Serial) শুরু হয়েছে। ‘পঞ্চমী’, ‘বালিঝড়’, ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ হয়ে ‘মেয়েবেলা’ (Meyebela)- লিস্টটা কিন্তু বেশ লম্বা। তবে এর মধ্যে হাতেগোনা কিছু সিরিয়ালই দর্শকমনে স্থান করে নিতে পেরেছে। আর এমনই একটি সিরিয়াল হল মৌ (Mou), ডোডো, বীথির (Bithi) ‘মেয়েবেলা’। মেয়ের জীবন সংগ্রাম নিয়ে শুরু হওয়া এই ধারাবাহিক খুব কম সময়ের মধ্যেই ইমপ্রেস করেছে দর্শকদের।

‘মেয়েবেলা’র নিয়মিত দর্শকরা জানেন, বীথি একেবারেই তাঁর ছেলের বৌ মৌকে সহ্য করতে পারে না। একমাত্র ছেলে ডোডোর সঙ্গে তাঁকে কিছুতেই দেখতে পারে না সে। মৌ-ডোডোর বিয়ে হয়ে যাওয়ার পরেই বীথি চায় চাঁদনি বাড়ির বৌ হয়ে আসুক। প্রথমে ডোডোকে এই বিষয়ে বলায় মুখের ওপর চাঁদনিকে ভুলে যাওয়ার কথা বলে সে। তাই এবার মৌ-ডোডোকে আলাদা করতে নতুন চাল চালছে বীথি।

   

Meyebela, Dodo Mou Bithi

ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখানো হয়েছে, চাঁদনি কাঁদতে কাঁদতে মৌকে গিয়ে বলে সে ডোডোকে ৭০ লাখ টাকা দিতে চাইলেও ডোডো তা না নিয়ে ফিরিয়ে দিয়েছিল। আর একথা আড়াল থেকে শুনে নেয় বীথি। ছেলে তাঁকে না জানিয়ে এত বড় সিদ্ধান্ত নেওয়ায় ক্ষোভে, কষ্টে ফেটে পড়ে সে। এরপরই ঠিক করে পুরনো বীথিকে বিদায় জানিয়ে একেবারে নতুন বীথির আত্মপ্রকাশ হবে এবার

বীথি ঠিক করে নেয়, মৌ-ডোডোর বিয়ে ভেঙে চাঁদনিকে বাড়ির বৌ করে আনবে সে। আর সেই প্ল্যান সফল করতে ডোডোর সঙ্গে বন্ধুর মতো মিশবে সে। পাশাপাশি মা-মরা মৌয়ের প্রতি দুর্ব্যবহার কমিয়ে তাঁর সঙ্গে মায়ের মতো ভালো ব্যবহার করবে। আর এই ভালোমানুষির মুখোশ পরেই আলাদা করবে মৌ-ডোডোকে।

Meyebela, Bithi, Meyebela Bithi

ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দর্শকরা দেখেছেন, ডোডোর সঙ্গে মৌকে ডিভোর্স দেওয়া নিয়ে কথা বলে বীথি। তবে পুরোটাই ভালোভাবে বলেছে। সেই সঙ্গে ছেলেকে বীথি এও বলে, সে নাকি বুঝতে পেরেছে মৌ খারাপ নয়। বরং সে নাকি মৌয়ের সঙ্গে নিজের অনেকটা মিল খুঁজে পেয়েছে। এরপরই মৌয়ের কাছে গিয়ে ভালো শাশুড়ি মা হওয়ার নাটক শুরু করে বীথি।

‘মেয়েবেলা’র আগামী পর্বে দেখানো হবে, মৌয়ের কাছে গিয়ে ভালোমানুষির নাটক শুরু করে দিয়েছে বীথি। শুধু তাই নয়, ছেলের বৌয়ের হাত-পা ধরে ক্ষমাও চায় সে। বীথি মাসির এমন পরিবর্তন দেখে মৌয়ের মনও গলে যায়। সে জড়িয়ে ধরে তাঁকে। এরপরই বীথি মনে মনে বলে, ‘মেয়েটাকে হাতের মুঠোয় না আনলে আমি জিতব কী করে?’ এবার দেখা যাক, মৌ-ডোডোকে আলাদা করতে বীথি সক্ষম হয় কিনা।