• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

‘তুই মৌকে ডিভোর্স দে’! ডোডো-মৌয়ের সংসারে ভাঙন ধরাচ্ছে স্বার্থপর বিথী মাসি রেগে লাল দর্শক

এখন স্টার জলসার (Star Jalsha) অত্যন্ত জনপ্রিয় একটি বাংলা সিরিয়াল (Bengali Serial ) ‘মেয়েবেলা’ (Meyebela)। বাংলা সিরিয়ালপ্রেমী (Bengali Serial) দর্শকদের মুখে মুখে এখন ঝরে পড়ছে এই সিরিয়ালের প্রশংসা। একঝাঁক নতুন সিরিয়ালের ভীড়ের মধ্যে শুরু থেকেই বিশেষভাবে নজর কাড়ছে এই ধারাবাহিকটি।

যেভাবে বাস্তবতার মোড়কে প্রতিটা মেয়ের জীবনের বিভিন্ন দিক ফুটিয়ে তোলা হচ্ছে তা এককথায় অনবদ্য। বিশেষ করে সম্প্রতি ধারাবাহিকে টিকলির শিশু নির্যাতনের দিকটি যেভাবে ফুটিয়ে তোলা হয়েছে তার ঢালাও প্রশংসা করেছেন দর্শক।

   

Meyebela Tikli Mou

নিয়মিত দর্শকরা জানেন সাইকোলজির স্টুডেন্ট মৌ বিথীর বিরুদ্ধে গিয়ে সবে মাত্র টিকলিকে ১০ বছর আগের কালো অতীত থেকে টেনে বের করে এনেছে। এরই মধ্যে ঝামেলা পাকাতে এতো বছর পর মিত্র বাড়িতে ফায়ার এসেছে ডোডোর বড় পিসি আর পিসোমশাই। কিন্তু মৌ তার সাথে চ্যালেঞ্জ নেয় যে তার সমস্ত অপরাধ প্রমাণ করে দেবে।

Meyebela boro pishemoshai, Meyebela

এরপর তারা মিত্রবাড়ি ছেড়ে চলে যায়। কিন্তু এতো কিছুর মৌয়ের প্রতি বিথী মাসির মানসিকতার পরিবর্তন হয়নি একফোঁটাও। সে উল্টে মৌ কে তিন ধাপে বাড়ি থেকে তাড়ানোর চোখ কষছে। তাই আগামীদিনে মেয়েবেলার দর্শকদের জন্য অপেক্ষা করে রয়েছে নতুন চমক।

সম্প্রতি বিথী মাসি অর্থাৎ ডোডোর মা জানতে পেরেছে বিয়ের আগেই চাঁদনী ডোডোকে টাকা দিয়েছিল কিন্তু ডোডো সেই টাকা না নিয়ে ফেরত দিয়ে দিয়েছিল। তাই এখন বিথিমাসি মনে মনে ভাবছে ‘আমাকে কেউ ঠকায়নি, মৌমিতা, মৌমিতার মেয়ে, আমার স্বামী, আমার শাশুড়ি তারা কেউ আমায় ঠকায়নি। আসলে আমায় ঠকিয়েছে আমার ডোডো’।

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,মেয়েবেলা,Meyebela,ডোডো,Dodo,মৌ,Mou,চাঁদনী,Chandni,বিথী,Bithi,দর্শক,Audience,ক্ষোভ,Anger,সোশ্যাল মিডিয়া,Social Media

তাই একদিকে সে চাঁদনীকে বোঝাচ্ছে ডোডো মৌকে ডিভোর্স দিলে সে যেন ডোডোর সাথে আবার বিয়ে করে। অন্যদিকে ডোডোকে বলছে ‘তুই চাঁদনী কে ভালোবাসিস’? উত্তরে ডোডো হ্যাঁ বলতেই বীথি মাসি বলে, ‘তাহলে তুই মৌকে ডিভোর্স দে’। মায়র মুখে একথা শুনে একদিকে যেমন ডোডো অবাক হয়েছে। তেমনি দর্শকরাও তাঁকে ‘স্বার্থপর’ বলে কটাক্ষ করছেন।